PlayStation Plus October Free Games: প্লেস্টেশন প্লাসের অক্টোবর মাসের ফ্রি-গেমের তালিকায় কোন কোন গেম রয়েছে দেখে নিন

ভারতে প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশনের মাসিক খরচ ৪৯৯ টাকা। তিনমাসে লাগবে ১১৯৯ টাকা এবং ১২ মাস অর্থাৎ এক বছরের খরচ ২৯৯৯ টাকা। 

PlayStation Plus October Free Games: প্লেস্টেশন প্লাসের অক্টোবর মাসের ফ্রি-গেমের তালিকায় কোন কোন গেম রয়েছে দেখে নিন
Hell Let Loose- এটি একটি মাল্টিপ্লেয়ার গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 11:28 PM

প্লেস্টেশন প্লাসের অক্টোবর মাসের ফ্রি গেমের তালিকা প্রকাশিত হয়েছে। আগামী মাসে তিনটি নতুন গেম পাবেন গেমাররা। এই গেমগুলি হল Hell Let Loose, PGA Tour 2K21 এবং Mortal Kombat X। এর মধ্যে দুটো গেম প্লেস্টেশন ৪ বা পিএস ৪- এর ক্ষেত্রে উপলব্ধ। আর দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি মাল্টিপ্লেয়ার গেম Hell Let Loose এক্সক্লুসিভ ভাবে প্লেস্টেশন ৫ বা পিএস ৫- এর জন্য তৈরি করা হয়েছে। PS Plus Starting- এর মাধ্যমে আগামী ৫ অক্টোবর থেকে এই তিনটি গেম ডাউনলোড করা সম্ভব হবে। তবে এর জন্য গেমার বা প্লেয়ারদের কাছে একটি অ্যাক্টিভ পিএস প্লাস বা প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশন থাকতে হবে। তবে এই তিনটি গেম ডাউনলোড করতে পারবেন গেমাররা। পয়লা নভেম্বর পর্যন্ত Hell Let Loose, PGA Tour 2K21 এবং Mortal Kombat X- এই তিনটি গেম ডাউনলোড করা যাবে।

অন্যদিকে প্লেস্টেশন প্লাস বা পিএস প্লাস সাবস্ক্রিপশন থাকলে সেই সাবস্ক্রাইবাররা সেপ্টেম্বরের ফ্রি গেমগুলিও এখনও ডাউনলোড করতে পারবেন। প্লেস্টেশন প্লাস বা পিএস প্লাসের সেপ্টেম্বর মাসের ফ্রি গেমের তালিকায় যে ভিডিয়ো গেমগুলি রয়েছে সেগুলি হল- Overcooked! All You Can Eat, Hitman 2 এবং Predator: Hunting Grounds। আগামী ৪ অক্টোবর পর্যন্ত এই তিনটি গেম ফ্রিতে ডাউনলোডের সুযোগ রয়েছে। এরপর শুরু হবে অক্টোবর মাসের ফ্রি গেম ডাউনলোডের পর্ব। সোনির একটি ব্লগ পোস্টের মাধ্যমে জানানো হয়েছে যে ৫ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশনের অধিকারীরা Hell Let Loose, PGA Tour 2K21 এবং Mortal Kombat X- এই তিনটি গেম একদম ফ্রিতে ডাউনলোড করার সুযোগ পাবেন।

Hell Let Loose- এটি একটি মাল্টিপ্লেয়ার গেম। এই মাল্টিপ্লেয়ার এপিক ব্যাটেলে ১০০ জন প্লেয়ার একসঙ্গে খেলতে পারেন। এক একটি পক্ষে থাকতে পারেন ৫০ জন প্লেয়ার। অস্ট্রেলিয়ার স্টুডিয়ো Black Matter এই গেম নির্মাণ করেছে। আর চলতি বছর অর্থাৎ ২০২১ সালের জুলাই মাসে রিলিজ হয়েছে এই গেম। Hell Let Loose ভিডিয়ো গেমের পাবলিশার হল Team17। এই গেম তৈরি হয়েছে দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে। পিএস ৫ বা প্লেস্টেশন ৫- এর জন্য এক্সক্লুসিভ ভাবে এই মাল্টিপ্লেয়ার এপিক ব্যাটেল ভিডিয়ো গেম তৈরি করা হয়েছে।

PGA Tour 2K21- আপনি যদি গলফ প্রেমী হল তাহলে এই গেম আপনার জন্য আদর্শ। এই ভিডিয়ো গেম ডেভেলপ করেছে HB Studios। আর এই গেমের পাবলিশার 2K Sports। অনলাইনে বিশ্বের সেরা গলফ প্লেয়ারদের সঙ্গে খেলার সুযোগ পাওয়া যাবে এই গেমের মাধ্যমে। প্লেয়াররা ইকুইপমেন্ট কাস্টোমাইজও করতে পারবেন। বানাতে পারবেন ক্লাবহাউস। বন্ধদের সঙ্গে এই গেম খেলা যাবে। নিজেদের পছন্দমতো সবকিছু নিয়ে টুর্নামেন্ট খেলার ব্যবস্থাও থাকবে গেমের এই সিজনে।

Mortal Kombat X- এই গেম নির্মাণ করেছে বা ডেভেলপ করেছে NetherRealm Studios। আর পাবলিশ করেছে ওয়ার্নার ব্রাদার্স। তিনটি আলাদা ভার্সান রয়েছে এই গেমের।

ভারতে প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশনের মাসিক খরচ ৪৯৯ টাকা। তিনমাসে লাগবে ১১৯৯ টাকা এবং ১২ মাস অর্থাৎ এক বছরের খরচ ২৯৯৯ টাকা।

আরও পড়ুন- BGMI News: নতুন মোডে বার বার ক্র্যাশ করছে গেম, কারণ খতিয়ে দেখছে ক্রাফটন…