Pokemon Go 5th Anniversary: কী কী রিওয়ার্ড পাচ্ছেন ভারতীয় গেমাররা?

পোকেমন গো ফেস্ট ২০২১- এর অফিশিয়াল স্পনসর হল গুগল প্লে। তাই গেমারদের জন্য স্পেশ্যাল কিছু রিওয়ার্ডের ব্যবস্থা থাকছে।

Pokemon Go 5th Anniversary: কী কী রিওয়ার্ড পাচ্ছেন ভারতীয় গেমাররা?
পোকেমন গো ফেস্ট ২০২১, গেমারদের জন্য থাকছে এই বিশেষ আকর্ষণও।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 4:21 PM

পঞ্চম বার্ষিকী উদযাপন করছে ‘পোকেমন গো’ ভিডিয়ো গেম। আর এই সেলিব্রেশনে শুধু ইন-গেম ইভেন্টই নয়, বরং গেমারদের জন্য রয়েছে অনেক রিওয়ার্ড জিতে নেওয়ার সুযোগ। ভারতীয় গেমারদের জন্য বিশেষ রিওয়ার্ড রয়েছে বলে জানিয়েছে Niantic। আর এই সমস্ত রিওয়ার্ডের সঙ্গে জড়িয়ে রয়েছে অনেক মজা। ভারতে যাঁরা পোকেমন গো খেলেন, সেই গেমারদের জন্য বিশেষ রিওয়ার্ডের ব্যবস্থা করেছেন গেমিং কর্তৃপক্ষ।

ইন গেম ইভেন্ট- পোকেমন গো গেমের পঞ্চম বার্ষিকী উদযাপনের জন্য যে ইন গেম ইভেন্টের আয়োজন করা হয়েছে তার নাম Fifth-Anniversary Collection। এই ইভেন্টে গেমারদের ১৯টি পোকেমন- কে ধরতে হবে। এর ফলে ৮০টি Pokeball পাবেন গেমাররা। তার সঙ্গে পাবেন তিনটি রেয়ার ক্যান্টি এবং একটি রহস্যময় পোকেমনকে আক্রমণ করার একটা সুযোগ। ১৫ জুলাই পর্যন্ত চলবে এই ইন গেম ইভেন্ট। নির্দিষ্ট সংখ্যক ফ্লায়িং বা উড়ন্ত পিকাচু এবং তার সঙ্গে একটি ‘৫ শেপ’ বেলুনও ধরতে হবে গেমারদের।

এছাড়াও রয়েছে পোকেমন গো ফেস্ট ২০২১। প্লেয়াররা এই ফেস্টের জন্য টিকিট কিনতে পারেন। বর্তমানে টিকিটের ‘স্পেশ্যাল অ্যানিভার্সারি’ দাম ৩৯৯ টাকা। বিশ্বের সমস্ত পোকেমন গো গেমারদের জন্য উপলব্ধ রয়েছে এই ফিচার। এই পোকেমন গো ফেস্ট ২০২১- এর টিকিট থাকলে গেমাররা গ্লোবাল চ্যালেঞ্জ এরিনা- তে ঢোকার সুযোগ পাবেন। বিশ্বে অন্যান্য প্রান্তের গেমারদের সঙ্গে খেলার সুযোগ পাবেন। প্রতি ঘণ্টায় গ্লোবালি চালু হবে একটি করে নতুন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ জিতে গেলে একজন প্লেয়ার একটি বোনাস আনলক করার সুযোগ পাবেন। জানা গিয়েছে, মোট ২৪টি চ্যালেঞ্জ জিততে পারলে টাইম, স্পেস এবং একটি মিস্ট্রি বোনাস উইক আনলকের সুযোগ পাবেন গেমাররা। তবে সেটা পাওয়া যাবে পোকেমন গো ফেস্ট ২০২১ শেষ হওয়ার পর।

পোকেমন গো ফেস্ট ২০২১- এর অফিশিয়াল স্পনসর হল গুগল প্লে। তাই গেমারদের জন্য স্পেশ্যাল কিছু রিওয়ার্ডের ব্যবস্থা থাকছে। ভারতীয় প্লেয়াররা তিনমাসের জন্য ইউটিউব প্রিমিয়াম পাবেন ফ্রিতে। ১৭ জুলাই এই ফেস্টের প্রথম দিন। সেই দিনও বিশেষ কিছু রিওয়ার্ড থাকবে গেমারদের জন্য। one incense, one super incubator, 30 Ultra Balls— এইসব থাকবে স্পনসর্ড গিফটের তালিকায়। ভারতে ক্রমশ ভিত শক্ত করতে চাইছে পোকেমন গো ভিডিয়ো গেম। আর তাই Niantic জানিয়েছে, ভারতীয় গেমারদের জন্য স্পেশ্যাল রিওয়ার্ডের ব্যবস্থা থাকছে।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: চালু হচ্ছে এই গেমের সিজন ২০, কী কী পরিবর্তন আসছে?