BGMI Payal Gaming Voice Pack: জনপ্রিয় ই-স্পোর্টস স্ট্রিমার পায়েল ধারের কণ্ঠস্বরে এবার বিজিএমআই খেলতে পারবেন গেমাররা!

BGMI Payal Gaming Voice Pack: জনপ্রিয় ই-স্পোর্টস স্ট্রিমার পায়েল ধারের কণ্ঠস্বরে এবার বিজিএমআই খেলতে পারবেন গেমাররা!
ইস্পোর্টস স্ট্রিমার পায়েল ধারে।

Battlegrounds Mobile India: বিজিএমআই প্লেয়াররা এবার জনপ্রিয় ই-স্পোর্টস স্ট্রিমার পায়েল ধারের ভয়েস প্যাক অ্যাক্টিভেট করতে পারবেন। কী ভাবে তা করবেন, সেই পদ্ধতিটি জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Mar 24, 2022 | 6:15 PM

বিজিএমআই (BGMI) বা ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার তরফ থেকে গেমের জন্য একটি নতুন ভয়েস প্যাক (Voice Pack) নিয়ে আসা হয়েছে। আর সেই ভয়েস প্যাকটি হল, জনপ্রিয় ই-স্পোর্টস স্ট্রিমার পায়েল ধারের (Payal Dhare)। এই ই-স্পোর্টস স্ট্রিমারের জনপ্রিয় গেমার ট্যাগ অর্থাৎ পায়েল গেমিং নামেই নিয়ে আসা হয়েছে নতুন ভয়েস প্যাকটি। তবে লিমিটেড পিরিওডের জন্যই যোগ করা হয়েছে এই ভয়েস প্যাক। এটি ব্যবহার করে প্লেয়াররা গেমের মধ্যেই একাধিক ডায়লগ শুনতে পারবেন। আর সেই ডায়লগুলিই পায়েল ধারে সিগনেচার। পাশাপাশি পায়েলের ভয়েসও সমগ্র গেমজুড়ে শুনতে পাবেন গেমাররা।

বিজিএমআই পায়েল গেমিং ভয়েস প্যাক: কী ভাবে পাবেন

বিজিএমআই পায়েল গেমিং ভয়েস প্যাক পেতে গেলে গেমারদের ইন-গেম শপ অ্যাকসেস করতে হবে এবং তারপরে ভয়েস প্যাক সাব-সেকশনে নেভিগেট করতে হবে। সেখানেই আপনি দেখতে পাবেন লিমিটেড এডিশন পায়েল গেমিং ভয়েস প্যাক, যা ইতিমধ্যেই ইন-গেমে লাইভ হয়ে গিয়েছে।

এই ভয়েস প্যাক পারচেজ় করা যেতে পারে ২৫০ ইউসি খরচ করে, যা আসলে ইন-গেম কারেন্সি। এই ধরনের ইন-গেম কারেন্সি ব্যবহৃত হয় গেম কালেক্টিবলস এবং অ্যাড-অনের জন্য, যে তালিকায় ভয়েস প্যাকও রয়েছে। একবার পারচেজ় করা হয়ে গেলেই প্লেয়াররা তাদের ইন-গেম মেলবক্সেই দেখতে পাবেন সেই ভয়েস প্যাক। তার পরে প্লেয়ারদের সেই পারচেজ় রিডিম করতে কালেক্ট অপশনে ট্যাপ করতে হবে।

এরপরে প্লেয়ারদের গেমের মধ্যে ‘ইনভেন্টরি’ ট্যাব অ্যাকসেস করতে হবে এবং সেখানে অডিও ফাইলস সাব-সেকশনটি সিলেক্ট করতে হবে। এবার তাদের পায়েল গেমিং অডিও প্যাক সিলেক্ট করতে হবে, যেখানে বিভিন্ন অডিও মেসেজ দেখানো হবে, যেগুলি প্লেয়াররা ড্র্যাগ ও ড্রপ করে সিলেক্টেড অডিও ডায়লগসের মধ্যে নিয়ে আসতে পারবেন। পাশাপাশি প্লেয়াররা পায়েল গেমিং-এর ইংরেজি ডায়লগও অ্যাকসেস করতে পারবেন। মনে রাখতে হবে, ১৪ এপ্রিল, ২০২২ পর্যন্ত এই ভয়েস প্যাক অ্যাক্টিভ থাকবে।

গেমের মধ্যে ভয়েস প্যাক

তবে ক্রাফ্টনের এই গেম যে প্রথম কোনও গেম স্ট্রিমারের ভয়েস প্যাক নিয়ে হাজির হল এমনটা নয়। এর আগেও ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া আরও তিন জন ভারতীয় গেম স্ট্রিমারের ভয়েস প্যাক নিয়ে হাজির হয়েছিল, যাদের গেমার ট্যাগ স্ন্যাক্স, কাজ়ট্রো এবং জোনাথান। এই গেমে রয়েছে একাধিক ভাষা-ভিত্তিক ভয়েস প্যাক, যার মাধ্যমে গেমাররা নিজেদের ইন-গেম চ্যাট কাস্টমাইজ় করার অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।

আরও পড়ুন: ভারতের ক্রিয়েটরদের স্মার্টফোন গেমস মডিফাই করতে দিতে নতুন দুই প্ল্যাটফর্ম নিয়ে এল ব্লুস্ট্যাকস

আরও পড়ুন: ২৪ মার্চ শুরু হতে চলেছে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫- এর স্ট্যান্ডার্ড এডিশনের প্রি-বুকিং

আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ও আইফোন থেকে বিজিএমআই ১.৯ আপডেট কী ভাবে করবেন? পদ্ধতি জেনে নিন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA