PS5 Restock India: ফের সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫-এর প্রি-অর্ডার শুরু হতে চলেছে ভারতে

সোনির নিজস্ব অনলাইন স্টোরে ২৬ অগস্ট দুপুর ১২টা থেকে শুরু হবে পিএস৫- এর প্রি-অর্ডার।

PS5 Restock India: ফের সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫-এর প্রি-অর্ডার শুরু হতে চলেছে ভারতে

ভারতে নতুন করে রি-স্টক হয়েছে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। আগামী ২৬ অগস্ট থেকে শুরু হবে প্রি-অর্ডার। ওই নির্দিষ্ট দিনে ভারতীয় সময় দুপুর ১২টা থেকে সোনির এই গেমিং কনসোলের জন্য প্রি-অর্ডার দিতে পারবেন গ্রাহকরা। সোনির নিজস্ব অনলাইন স্টোরের তরফেই প্লেস্টেশন ৫ বা পিএস৫- এর রি-স্টকের খবর এবং প্রি-অর্ডারের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে। সোনির নিজস্ব অনলাইন স্টোর ছাড়াও অন্যান্য অনলাইন মাধ্যমেও এই গেমিং কনসোল প্রি-অর্ডার করা যাবে। শুধু তাই নয়, ওইসব অনলাইন স্টোর থেকে কেনাও যাবে পিএস৫। তবে সোনির অনলাইন স্টোরে পিএস৫- এর প্রি-অর্ডারের সময় এবং তারিখ প্রকাশ করা হলেও, অন্যান্য অনেক ওয়েবসাইটে তা করা হয়নি। উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল পিএস৫। ভারতে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫ লঞ্চ হয়েছে চলতি বছর ফেব্রুয়ারি মাসে।

সোনির অনলাইন স্টোর ছাড়া একমাত্র বিজয় সেলস- এই পিএস৫- এর প্রি-অর্ডার দেওয়া সম্ভব। এক্ষেত্রেও ২৬ অগস্ট দুপুর ১২টা থেকে গেমিং কনসোলের প্রি-অর্ডার দেওয়া সম্ভব। এর আগে গত ২৬ জুলাই ভারতে রি-স্টক হয়েছিল পিএস৫। কিন্তু প্রি-অর্ডার শুরুর কয়েক মিনিটের মধ্যেই আউট অফ স্টক হয়ে যায় সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। এই রি-স্টকের একমাসের মধ্যেই ফের ভারতে শুরু হতে চলেছে পিএস৫- এর প্রি-অর্ডার। ভারতে লঞ্চের পর থেকেই গেমারদের মধ্যে সোনির এই গেমিং কনসোলের চাহিদা তুঙ্গে। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে তাঁদের সুবিধার্থেই সোনির নিজস্ব অনলাইন স্টোর Shopatsc.com থেকে পিএস৫- এর প্রি-অর্ডারের ব্যবস্থা করা হয়েছে। বিজয় সেলস বা সোনির অনলাইন স্টোর Shopatsc.com  ছাড়াও একাধিক ওয়েবসাইট থেকে এই গেমিং কনসোলের প্রি-অর্ডার করা সম্ভব।

অন্যান্য যেসমস্ত ওয়েবসাইটের মাধ্যমে নতুন করে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫- এর প্রি-অর্ডার করা সম্ভব সেগুলি হল ই-কমার্স সংস্থা অ্যামাজন, ফ্লিপকার্ট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, ক্রোমা এবং গেম লুট। তবে এই সমস্ত ওয়েবসাইটের পিএস৫- এর প্রি-অর্ডার শুরুর তারিখ বা সময় বলা হয়নি। তবে অনুমান ২৬ অগস্ট থেকে এইসব ওয়েবসাইটের পিএস৫- এর প্রি-অর্ডার শুরু হবে। সোনির অনলাইন স্টোর Shopatsc.com- এর মাধ্যমে স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন, দু’ধরনের গেমিং কনসোলেরই প্রি-অর্ডার করা সম্ভব। ভারতে স্ট্যান্ডার্ড এডিশনের পিএস৫- এর দাম ৪৯,৯৯০ টাকা। অন্যদিকে, ডিজিটাল এডিশনের দাম ৩৯,৯৯০ টাকা। অন্যান্য ওয়েবসাইটেও প্লেস্টেশন ৫- এর স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল, দুটো এডিশনই পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। গেমিং কনসোলের যে বাক্স দেওয়া হবে তার ভিতর থাকবে একটি ডুয়াল সেন্স কন্ট্রোলার।

আরও পড়ুন- Sony PS5: সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫-এ নতুন স্ক্রু ডিজাইন যুক্ত হচ্ছে

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla