PUBG New State December Update: নতুন গাড়ি, অস্ত্রশস্ত্র-সহ পাবজি নিউ স্টেটের ডিসেম্বর আপডেটে একাধিক পরিবর্তন

PUBG New State Latest Update: লঞ্চ হয়েছে নভেম্বরে। এরই মধ্যে এবার ডিসেম্বর প্যাচ আপডেট নিয়ে হাজির হল পাবজি নিউ স্টেট। ৯ ডিসেম্বর থেকেই প্লেয়াররা আপডেট করতে পারবেন এই গেম।

PUBG New State December Update: নতুন গাড়ি, অস্ত্রশস্ত্র-সহ পাবজি নিউ স্টেটের ডিসেম্বর আপডেটে একাধিক পরিবর্তন
পাবজি নিউ স্টেট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 8:36 PM

অপেক্ষার অবসান। এসে গেল পাবজি নিউ স্টেট গেমের ডিসেম্বর আপডেট। এই লেটেস্ট আপডেটে একাধিক পরিবর্তন এবং নতুন কনটেন্ট লঞ্চ হতে চলেছে। ক্রাফ্টন-এর তরফ থেকে এই আপডেটকে বলা হচ্ছে ডিসেম্বর প্যাচ এবং ৯ ডিসেম্বর স্টেবল ভার্সনে এই আপডেট পৌঁছে যাবে বলে জানা গিয়েছে। লেটেস্ট আপডেটে গেমারদের একাধিক সমস্যার সমাধান হতে চলেছে এবং সেই সঙ্গেই একাধিক নতুন অস্ত্রশস্ত্র, গাড়ি এবং আরও অনেক কিছু যোগ হতে চলেছে। তবে নতুন ম্যাপ এবং গেমপ্লে মোড সংক্রান্ত কিছু থাকছে না।

অ্যান্ড্রয়েড এবং iOS দুই প্ল্যাটফর্মের ক্ষেত্রেই ডিসেম্বর ৯ প্যাচ লাইভ হতে চলেছে। সম্পূর্ণ বিনামূল্যে এই আপডেট পেয়ে যাবেন ইউজাররা। যে সব পাবজি নিউ স্টেট প্লেয়াররা এই আপডেট অর্থাৎ ফিক্স পেতে আগ্রহী, তাঁদের প্লে স্টোর (অ্যান্ড্রয়েড) এবং অ্যাপ স্টোরে (আইফোন) গেমের লাইভ আপডেট দেখে নিতে হবে। তার পর সেখান থেকেই আপডেট পেয়ে যাবেন তাঁরা। তবে তার জন্য শক্তিশালী ওয়াইফাই নেটওয়ার্ক দরকার। কারণ এই প্যাচ ডাউনলোডের সাইজ বরাবরই বেশ বড় হয়।

পাবজি নিউ স্টেট ডিসেম্বর আপডেটে নতুন কী থাকছে?

নতুন অস্ত্রশস্ত্র:

– L85A3 অ্যাসল্ট রাইফেল: সমস্ত ৫.৫৬ অ্যাসল্ট রাইফেলের সর্বোচ্চ ড্যামেজ অফার করবে। মিড থেকে লং-রেঞ্জ ফায়ার ফাইটার পারফর্ম করতে পারবে। তবে ফায়ার রেট খুবই কম, যা ইরাঞ্জাল ও ট্রয়ে খুঁজে পাওয়া যেতে পারে। – M416 [C2] লং ব্যারেল: এই অ্যাকসেসারি আবার ড্যামেজ বাড়াতে পারে কিন্তু M416-এ ভার্টিকল রিকয়েলও বাড়াতে পারে। এই অ্যাটাচমেন্ট M416-এর মাজল স্লট ডিসেবল করতে পারে এবং এটি প্রতি ম্যাচে কেবল এক বারই কাস্টোমাইজ করা যেতে পারে। – SLR [C2] 5.56mm ব্যারেল: ফায়ারিং অ্যাকিউরেসি বাড়াতে পারে কিন্তু 7.62mm ব্যারেলের তুলনায় ড্যামেজ অনেকখানিই কমাতে পারে।

নতুন গাড়ি:

– ইলেকট্রন: একটি ৬ সিটার মিনিবাস যা অন্যান্য গাড়ির থেকে আরও বেশি টেকসই। গাড়িতে থাকার সময় আপনি সিট সুইচ করতে পারবেন। এমনকি গাড়িতে থাকার সময় ফুল স্কোয়াড-সহ সিট সুইচ করার ক্ষেত্রেও এই একই কাণ্ড হতে পারে। এটি কেবল মাত্র ট্রয় এবং ট্রেনিং গ্রাউন্ডের ক্ষেত্রেই প্রযোজ্য।

– মেসটা: একটি ক্লাসিক ২ সিটার স্পোর্টস গাড়ি, যা হাই-স্পিডে অ্যাক্সিলারেট করতে সক্ষম। মেসটার দুটি মডেল রয়েছে: স্ট্যান্ডার্ড ও ওপেন। ইরাঞ্জাল, ট্রয় এবং ট্রেনিং গ্রাউন্ড – তিনটি ক্ষেত্রেই দেখা যাবে এই গাড়ি।

সারভাইভার পাস ভল ২

এই সিজনের মূল চরিত্র হল, ড্রিম রানার্স ফ্যাকশনের বেলা। বেলার প্রতিটি কস্টিউম সংগ্রহ করার জন্য আপনাকে স্টোরি মিশন ক্লিয়ার করতে হবে। প্রিমিয়াম পাসের জন্য আপনি আপগ্রেডেড লেভেল রিওয়ার্ডও পেয়ে যাবেন। এছাড়াও ভেহিকল স্কিন, আরও অন্যান্য ক্যারেক্টার্স এবং প্রিমিয়াম পাসের লেভেল ৪৮ পর্যন্ত যে সব যোদ্ধারা পৌঁছতে পারবেন, তাঁরাও ১৫০০ NC পাবেন। এছাড়াও ফ্রি পাস রিওয়ার্ড হিসেবে বিপি চেস্ট যোগ করেছে এই গেম।

বাগ ফিক্স:

– ভেহিকল হ্যান্ডলিং ক্যারেক্টারিস্টিক্সের ক্ষেত্রে একাধিক ফিক্স ইতিমধ্যেই পাঠানো হয়েছে। – স্টেশন ডেথম্যাচ ম্যাপের ক্ষেত্রে স্পন এরিয়াও ফিক্স করেছে ক্রাফ্টন। এর ফলে শত্রুদের বেসপয়েন্ট সনাক্ত করার কাজটি আরও সহজ হয়ে যাবে। – এই প্যাচের মাধ্যমে ট্রয় ম্যাপ থেকে লাইফ আপডেটের কিছু কোয়ালিটিও পাওয়া যাবে।

আরও পড়ুন: Ubisoft NFTs: এই প্রথম কোনও গেম ডেভেলপার হিসেবে ইন-গেম এনএফটি নিয়ে আসছে ইউবিসফট

আরও পড়ুন: Money Earning Games: অ্যান্ড্রয়েডে এমন কিছু গেম আছে যেগুলো খেললে টাকা পাওয়া যায়, সেগুলো সম্বন্ধে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন: Call Of Duty Mobile 2: লঞ্চ হতে পারে কল অফ ডিউটি মোবাইল ২, পিসি থেকেই ওয়ারজ়োন মোড আসার সম্ভাবনা