PUBG New State Lunar New Year: লুনার নিউ ইয়ারের প্রথম দিনই পাবজি নিউ স্টেটে আকর্ষণীয় কুপন, কী ভাবে রিডিম করবেন?

Lunar New Year Day 1 Coupon: শুরু হয়ে গেল পাবজি নিউ স্টেট লুনার নিউ ইয়ার। সোমবার থেকেই নিউ স্টেট প্লেয়ার সেলিব্রেশনে সামিল হতে পারবেন। ইভেন্টের প্রথম দিনই প্লেয়ারদের জন্য আকর্ষণীয় কুপন নিয়ে আসা হল।

PUBG New State Lunar New Year: লুনার নিউ ইয়ারের প্রথম দিনই পাবজি নিউ স্টেটে আকর্ষণীয় কুপন, কী ভাবে রিডিম করবেন?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 7:45 PM

৩১ জানুয়ারি, ২০২১ থেকেই শুরু হয়ে গেল পাবজি নিউ স্টেট লুনার নিউ ইয়ার (PUBG New State Lunar New Year)। সোমবার থেকেই নিউ স্টেট প্লেয়ার সেলিব্রেশনে সামিল হতে পারবেন। ইভেন্টের প্রথম দিনই প্লেয়ারদের জন্য আকর্ষণীয় কুপন (Lunar New Year Day 1 Coupon) নিয়ে আসা হল। আর এই কুপনে নিউ স্টেট মোবাইল প্লেয়াররা একটি ফ্রোজ়েন ওয়ান্ডারল্যান্ড ক্রেট (Frozen Wonderland Crate) এবং ট্রয় ম্যাপে ১৫০ শতাংশ বিপি কার্ড পেয়ে যেতে পারেন। এই ক্রেট এবং ট্রয় বিপি কার্ড প্রাপ্তির জন্য প্লেয়ারদের পাবজি নিউ স্টেট রিডেম্পশন ওয়েবসাইটে গিয়ে কুপন কোড রিডিম করতে হবে। কুপন কোডটি হল, GETFROZEN31MON। প্লেয়ারদের মনে রাখতে হবে যে, এই কোডটি কেবল মাত্র আজকের জন্যই উপলব্ধ এবং যত দ্রুত সম্ভব সেটি রিডিম করে নিতে হবে।

পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষের তরফে এই বিষয়ে ট্যুইট করে জানানো হয়েছে। ট্যুইটে সংস্তার তরফ থেকে লেখা হচ্ছে, “প্রথম দিনের লুনার নিউ ইয়ার কুপন ইভেন্ট হাজির! আজকে আমরা প্লেয়ারদের জন্য ফ্রোজ়েন ওয়ান্ডারল্যান্ড ক্রেট এবং ট্রয় ১৫০ শতাংশ বিপি কার্ড দিতে চলেছি। কুপন কোডটি হল, GETFROZEN31MON। পাবজি নিউ স্টেট রিডেম্পশন সাইট থেকে এই কুপন কোডটি রিডিম করতে হবে। ৩১ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্তই কুপনটি বৈধ থাকবে।”

এদিকে এই পাবজি নিউ স্টেট মোবাইল লুনার নিউ ইয়ার ইভেন্টটি ৩১ জানুয়ারি থেকে শুরু হয়ে শেষ হবে ২ ফেব্রুয়ারি। একটি বিজ্ঞপ্তি জারি করে সংস্থার তরফ থেকে বলা হয়েছে, “আপনাদের মধ্যে অনেকেই যেখানে লুনার নিউ ইয়ার সেলিব্রেট করার জন্য তৈরি হচ্ছেন, আমরা সেখানে একাধিক সারপ্রাইজ় কুপন নিয়ে আসতে চলেছি আপনাদের জন্য। নিউ স্টেট মোবাইলের এই ইভেন্ট আপনারা আনন্দে সেলিব্রেট করুন।” সংস্থার তরফ থেকে আরও জানানো হয়েছে যে, পাবজি নিউ স্টেটের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ইভেন্টের জন্য প্রতিদিনই কুপন কোড নিয়ে আসা হবে। প্রতিটি কুপনেই প্লেয়ারদের জন্য ইন-গেম গুডিজ় অফার করা হবে।

লুনার নিউ ইয়ারের কুপন কোড সংক্রান্ত যাবতীয় খুটিনাটি

১) নিউ স্টেটের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলি থেকে প্রতিদিনই কুপন কোড আপলোড করা হবে।

২) যে সব আইটেড রিডিম করা হবে সেগুলি আপনার ইন-গেম ইমেলের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।

৩) কেবল মাত্র ইভেন্ট পিরিওডেই কুপন কোড রিডিম করা যাবে।

৪) কুপন কোড রিডিম করার পরে আপনার ইন-গেম ইমেলে যখন আইটেম পাঠানো হবে, মনে রাখবেন তা এক্সপায়ারি ডেটের আগেই ব্যবহার করে ফেলতে হবে। বৈধতা শেষ হয়ে গেলে সেই আইটেমগুলি অকেজো হয়ে যাবে।