PS5 Discount: 5,000 টাকা কমে Sony-র PS5, এখনও পর্যন্ত সবথেকে বড় ছাড়

Sony PlayStation 5 Price: Sony একটি অফার ঘোষণা করেছে, যার অধীনে PlayStation 5 (PS5)-এর সমস্ত ভ্য়ারিয়েন্টের উপর 5,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই সুযোগ যদি হাতছাড়া না করতে চান তাহলে বিস্তারিত জেনে নিন।

PS5 Discount: 5,000 টাকা কমে Sony-র PS5, এখনও পর্যন্ত সবথেকে বড় ছাড়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 3:38 PM

Sony PlayStation 5 Offers: Sony PlayStation 5 একটি খুব জনপ্রিয় গেমিং স্টেশন। 2020 সালের নভেম্বরে এটি চালু হওয়ার পর থেকে, PlayStation 5 বিশ্বব্যাপী বিরাট বিক্রি শুরু হয়েছিল। এমনকি কয়েকদিনের মধ্য়েই বাজারে এর ঘাটতি দেখা গিয়েছিল। যখনই নতুন করে কোম্পানিটি PlayStation 5 বাজারে আনে, এর জনপ্রিয়তার কারণে কয়েকদিনের মধ্য়েই আউট অফ স্টক হয়ে যায়। Sony PS5-এর দাম সবসময়ই বেশি। তাই কেনার ইচ্ছা থাকলেও অনেক গেমারই এটি কিনে উঠতে পারেন না। যারা সনি প্লেস্টেশনের দাম কমার অপেক্ষায় ছিলেন, তাদের জন্য একটি সুখবর রয়েছে। Sony একটি অফার ঘোষণা করেছে, যার অধীনে PlayStation 5 (PS5)-এর সমস্ত ভ্য়ারিয়েন্টের উপর 5,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই সুযোগ যদি হাতছাড়া না করতে চান তাহলে বিস্তারিত জেনে নিন।

Sony PlayStation 5-এর সমস্ত অফার:

এই অফারে কনসোলের সমস্ত ভ্যারিয়েন্টে 5,000 টাকা ছাড় পেতে পারেন। এমনকি এই কনসোলটি বর্তমানে দেশের একাধিক অনলাইন সাইটে রয়েছে। আপনি চাইলে সেখান থেকে কিনতে পারবেন। তবে অফারটি 1 এপ্রিল থেকে শুরু হতে চলেছে। আর শুধুমাত্র একটি সীমিত সময়ের জন্যই থাকবে। Sony এর সর্বশেষ PS5 প্রায়শই স্টকের বাইরে থাকে। এখনও পর্যন্ত অনলাইন স্টোর, যেমন Sony Center, Amazon India, Flipkart, অনেক ওয়েবসাইটে কনসোলটি আবার স্টকে আছে। তাই কনসোলটি কেনার এটাই সব থেকে ভাল সুযোগ।

console

Sony PlayStation 5-এর দাম বাড়ানো হয়েছিল:

2022-এর নভেম্বর মাসে, Sony PS5-এর ডিজিটাল ভার্সন এবং স্ট্যান্ডার্ড ভার্সনের দাম যথাক্রমে 44,990 টাকা এবং 54,990 টাকা বাড়িয়েছিল। এখন উভয় ভ্যারিয়েন্টেই 5000 টাকার ছাড় দেওয়া হবে। এই ছাড়ে বেশ কিছুটা কম দামেই এটি কিনতে পারবেন। তবে Sony শুধুমাত্র ভারতে নয়, অন্যান্য অনেক দেশেও প্লেস্টেশন 5-এর দাম বাড়িয়েছিল। এই যেমন জাপান, অস্ট্রেলিয়া, কানাডা, যুক্তরাজ্য, চিন, মেক্সিকো, আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং ইউরোপের কিছু দেশে তার PS 5-এর দাম অনেকটাই বেশি। এই ছাড়ে বুক করে ফেলুন Sony PlayStation 5 কনসোলটি। কেনার আগে ফিচার দেখে নিন।

Sony PlayStation 5-এর ফিচার:

Sony PlayStation 5-এর ফিচার সম্পর্কে বললে, এতে 120 fps-এ 8K গেমিং সাপোর্ট করে। এছাড়াও এটি 4K টিভি গেমিং সাপোর্ট সহ আসে। এটির রিফ্রেশ রেট রয়েছে 120 Hz। Sony PlayStation 5-এ HDR টিভির ফিচারও দিয়েছে কোম্পানিটি।