Silly World Introduces Squid Game: প্রথমবার ভারতীয় মোবাইল গেমিং প্ল্যাটফর্মে আসতে চলেছে স্কুইড গেম, প্রি-রেসজিস্ট্রেশনের ঝড় বয়ে গেল…

গত সপ্তাহে সিলি ওয়ার্ল্ড-এর তরফ থেকে টুইট করা হয় যে এটি ইতিমধ্যে স্কুইড রয়্যাল গেমস মোডের জন্য ৩,০০,০০০ প্রি রেজিস্ট্রেশন পেয়েছে। কবে নাগাদ মোডটি সমস্ত ইউজারের কাছে চালু হবে সে বিষয়ে কোনও ঘোষণা করা হয়নি।

Silly World Introduces Squid Game: প্রথমবার ভারতীয় মোবাইল গেমিং প্ল্যাটফর্মে আসতে চলেছে স্কুইড গেম, প্রি-রেসজিস্ট্রেশনের ঝড় বয়ে গেল...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 2:07 PM

এবার ভারতীয় মোবাইল গেমিং দুনিয়ায় প্রবেশ করেছে নেটফ্লিক্সের হিট সিরিজ স্কুইড গেম। পুনে-ভিত্তিক স্টুডিও সুপারগেমিংয়ের একটি অ্যাকশন মাল্টিপ্লেয়ার গেম সিলি ওয়ার্ল্ডের হাত ধরেই এমনটা সম্ভব হতে চলেছে। দক্ষিণ কোরিয়ার থ্রিলার থেকে অনুপ্রাণিত একটি নতুন মোড এই গেমে রাখা হয়েছে বলেই জানা যাচ্ছে।

স্কুইড রয়্যাল গেমস নামে পরিচিত এই আসন্ন মোডের জনপ্রিয়তা এমনই মাত্রায় গেছে যে সিলি ওয়ার্ল্ড ইতিমধ্যেই ৩,০০,০০০ এরও বেশি প্রি রেজিস্ট্রেশন পেয়ে গেছে। নেটফ্লিক্সের সর্বকালের সবচেয়ে জনপ্রিয় সিরিজ এই স্কুইড গেম। প্রায় ১৪২ মিলিয়নেরও বেশি দর্শক ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে স্কুইড গেমসদেখে নিয়েছেন। এই শোটি গ্যারেনা ফ্রি ফায়ার সহ অন্যান্য জনপ্রিয় গেমগুলিতেও নিজের জায়গা করে নিয়েছে ইতিমধ্যেই।

গত সপ্তাহে সিলি ওয়ার্ল্ড-এর তরফ থেকে টুইট করা হয় যে এটি ইতিমধ্যে স্কুইড রয়্যাল গেমস মোডের জন্য ৩,০০,০০০ প্রি রেজিস্ট্রেশন পেয়েছে। কবে নাগাদ মোডটি সমস্ত ইউজারের কাছে চালু হবে সে বিষয়ে কোনও ঘোষণা করা হয়নি। যাইহোক, একটি পৃথক টুইটে, সিলি ওয়ার্ল্ড জানিয়েছে যে ‘রেড লাইট, গ্রিন লাইট’ খেলাটি অবশ্যই স্কুইড গেমস রয়্যালের একটি অংশ হবে।

Indian Game Silly World Sees Over 3 Lakh Pre-Registrations Due to Netflix Series-Based Mode

যারা জানেন না তাদের জন্য বলা, ‘রেড লাইট, গ্রিন লাইট’ স্কুইড গেমে প্রথম জীবন নাশের খেলা হিসাবে দেখানো হয়েছিল। যাতে অংশগ্রহণকারীদের একটি পুতুলের ঘুরে তাকানোর ওপর জীবন আর মৃত্যু নির্ভর করেছিল। কোনও বিষদ বিবরণ দিয়ে যাঁদের এই শো দেখা নেই তাঁদের স্পয়লার দেওয়া হবে না।

যেহেতু ভারতে প্রথম অন-স্ক্রিন এই শো স্কুইড রয়্যাল গেমস মোডে প্রবেশ করছে, তাই এই সিরিজের অন্যান্য গেম যেমন টাগ অফ ওয়ার, ডালগোনা ক্যান্ডি, মার্বেল শুট এবং স্কুইড গেমের মতো অন্যান্য মোডও খুব তাড়াতাড়ি আমরা দেখতে পাবো বলেই আশা করা যায়। এই মোডগুলি খুব তাড়াতাড়িই সিলি ওয়ার্ল্ডে পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে। তবে কোম্পানির তরফ থেকে বিষদে এখনও কিছু জানানো হয়নি।

সিলি ওয়ার্ল্ডে বর্তমানে তিনটি গেম মোড রয়েছে – জেলব্রেক, হাইড অ্যান্ড সিক এবং মার্ডার মিস্ট্রি। এটি ১২ টি প্লেয়ার পর্যন্ত সমর্থন করতে পারে। ইউজারদের তাদের নিজস্ব সিলি অবতার তৈরি করতে দেয়। হাইড অ্যান্ড সিক এবং মার্ডার মিস্ট্রি মোডে, ইউজাররা সিলি বা ডেভিল অবতারগুলির মধ্যে নির্বাচন করতে পারেন। জেলব্রেক মোডে ইউজাররা কপ বা ডাকাত অবতারের মধ্যে বেছে নিতে পারেন। সিলি ওয়ার্ল্ড ভয়েস চ্যাট এবং ইমোটিকনের মতো ইন্টারেক্টিভ বৈশিষ্ট্যও অফার করে। এতে বন্ধুদের সঙ্গে একটি ওয়ান ভি ওয়ান ম্যাচের জন্য কাস্টমাইজড গেম সেটিংসও রয়েছে।

আরও পড়ুন- Pikmin Bloom: নতুন গেম লঞ্চ করেছে পোকেমন গো গেমের ডেভেলপার, জানুন খুঁটিনাটি

আরও পড়ুন- Battlegrounds Mobile India: এই গেমের Dune crossover- এ থাকছে সায়েন্স ফিকশন সিনেমার থিমে বিভিন্ন রিওয়ার্ড

আরও পড়ুন- PUBG New State: তারিখ ঘোষণা করল ক্রাফটন, আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে বছরের সবথেকে প্রতিক্ষিত গেম!