ভারতে লঞ্চ হল iQoo 7 এবং iQoo 7 Legend, জেনে নিন এই দু’টি স্মার্টফোনের দাম কত?

ই-কমার্স জায়ান্ট অ্যামাজন এবং iQoo.com থেকে কেনা যাবে এই দু'টি ফোন। পয়লা মে থেকে শুরু হবে প্রি-অর্ডার।

ভারতে লঞ্চ হল iQoo 7 এবং iQoo 7 Legend, জেনে নিন  এই দু'টি স্মার্টফোনের দাম কত?
এই দু'টি ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা।
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 5:01 PM

সোমবার ভারতে লঞ্চ হয়েছে iQoo 7 এবং iQoo 7 Legend, এই দু’টি স্মার্টফোন। গত মার্চ মাসে চিনে লঞ্চ হয়েছিল iQoo Neo 5 ফোন। ওই ফোনেরই রিব্র্যান্ডেড মডেল বলা হচ্ছে রেগুলার iQoo 7 ফোনকে। অন্যদিকে জানা গিয়েছে, iQoo 7 Legend ফোনের ডিজাইন তৈরি হয়েছে বিএমডব্লু এম মোটরস্পোর্টস রেসিংয়ের সঙ্গে পার্টনারশিপে। এই দু’টি ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। ডিসপ্লে রিফ্রেশ রেট দু’ক্ষেত্রেই 120Hz। এছাড়াও ডিসপ্লের উপর রয়েছে হোল পাঞ্চ কাটআউট।

iQoo 7 এবং iQoo 7 Legend, এই দু’টি স্মার্টফোনের ভারতে দাম কত?

iQoo 7 ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯০ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯০ টাকা। এছাড়াও ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯০ টাকা। স্টর্ম ব্ল্যাক এবং সলিড আইস ব্লু রঙে পাওয়া যাবে এই ফোন।

iQoo 7 Legend ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯০ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৩,৯৯০ টালা। একটিই রঙে পাওয়া যাবে এই মডেল। ফোনের উপরে থাকবে বিএমডব্লু মোটরস্পোর্টের প্রতীকী লোগো।

কোথা থেকে কেনা যাবে এই দু’টি ফোন? কীভাবে এবং কী কী ছাড় পাওয়া সম্ভব?

ই-কমার্স জায়ান্ট অ্যামাজন এবং iQoo.com থেকে কেনা যাবে এই দু’টি ফোন। পয়লা মে থেকে শুরু হবে প্রি-অর্ডার। তবে এইসব ওয়েবসাইটে সেল কবে থেকে শুরু হবে সে ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। যদিও প্রি-অর্ডার করার সময় বেশ কিছু ডিসকাউন্ট অফার পাবেন ক্রেতারা।

iQoo 7 মডেলের ক্ষেত্রে ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ফোন কিনলে ২ হাজার টাকা ছাড় পাবেন। এছাড়া অ্যামাজন থেকেও ২ হাজার টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। থাকছে নো-কস্ট ইএমআই অপশন। প্রি-অর্ডার করার সময় এইসব ডিসকাউন্ট অপশন পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- আসছে আসুসের নতুন জেনফোন, ১২ মে লঞ্চ হবে জেনফোন ৮, দেখে নিন সম্ভাব্য ফিচার

iQoo 7 Legend ফোনে প্রি-অর্ডার করার সময় আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশন পদ্ধতি ব্যবহার করলে ক্রেতারা ৩ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়া অ্যামাজন থেকে ২ হাজার টাকার ডিসকাউন্ট কুপনের পাশাপাশি পাবেন নো-কস্ট ইএমআই অপশন।