ভারতে লঞ্চ হয়েছে Itel Vision 2, আট হাজারেরও কম দামে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন

শুধুমাত্র ২ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে এই ফোন।

ভারতে লঞ্চ হয়েছে Itel Vision 2, আট হাজারেরও কম দামে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন
Itel Vision 2 ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 5:14 PM

গোটা এপ্রিল মাস জুড়েই একের পর এক অত্যাধুনিক স্মার্টফোন লঞ্চ হচ্ছে ভারতে। ইতিমধ্যেই বেশ কিছু ৫জি ফোনও লঞ্চ হয়েছে। এবার দেশে লঞ্চ হল Itel Vision 2 স্মার্টফোন। এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে Itel Vision 2 লঞ্চ হয়েছিল ভারতে। সেই ফোনের ব্যবসায়িক সাফল্যের পর এবার Itel Vision 2 লঞ্চ হয়েছে।

ভারতে এই ফোনের দাম কত?

Itel Vision 2 ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৪৯৯ টাকা। গাঢ় নীল আর গ্রেডেশন সবুজ রঙে পাওয়া যাচ্ছে এই ফোন। বিভিন্ন অফলাইন দোকান ছাড়া ‘উড়ান’ মারফৎ অনলাইনে এই ফোন কেনা যাচ্ছে।

ইন্টেল ভিশন ২ ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১০ ভার্সান। ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে। তার মধ্যে রয়েছে হোল-পাঞ্চ ডিজাইনের কাটআউট। তার মধ্যেই রয়েছে সেলফি ক্যামেরা।

২। শুধুমাত্র ২ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে এই ফোন। এর মধ্যে রয়েছে octa-core SoC  প্রসেসর। যদিও নির্দিষ্ট ভাবে এই প্রসেসরের নাম জানা যায়নি।

৩। Itel Vision 2 ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৪। এই ফোনের ব্যাটারি ৪০০০ mAh। ৪জি পরিষেবার এই ফোনে টানা ২৬ ঘণ্টা কথা বলা সম্ভব। এছাড়া ৩৫ ঘণ্টা গান শোনা এবং ৭ ঘণ্টা ভিডিয়ো দেখার সুবিধাও রয়েছে।

আরও পড়ুন- দেশে এল ওপ্পোর নতুন ৫জি ফোন এ৫৩এস, একনজরে দেখে নিন দাম এবং ফিচার

৫। কানেকটিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ভিও ওয়াই-ফাই, ডুয়াল অ্যাকটিভ ৪জি VoLTE, জিপিএস, ব্লুটুথ এবং আরও অনেক কিছু। সেনসর বোর্ডে রয়েছে অ্যাম্বিয়েন্ট লাইট সেনসর।, প্রক্সিমিটি সেনসর, অ্যাক্সিলেরোমিটার। এছাড়াও রয়েছে রেয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।