JioCinema এবার সাবস্ক্রাইব করতে হবে, 999 টাকার প্ল্যান চালু হয়ে গেল, কী দেখতে পাবেন?

JioCinema সাবস্ক্রাইব করলেই HBO কনটেন্ট উপভোগ করতে পারবেন কাস্টমাররা। HBO-র প্রিয় শোগুলি দেখতে দর্শকদের আইফোন বা অ্যান্ড্রয়েড থেকে জিওসিনেমা ডাউনলোড করতে হবে। এছাড়াও জিওসিনেমাতে আরও একাধিক জনপ্রিয় শো খুব শীঘ্রই দেখতে পাবেন ব্যবহারকারীরা।

JioCinema এবার সাবস্ক্রাইব করতে হবে, 999 টাকার প্ল্যান চালু হয়ে গেল, কী দেখতে পাবেন?
JioCinema দেখতে এবার খসবে গ্যাঁটের কড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 7:58 PM

JioCinema আর ফ্রি নয়। জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের প্রিমিয়াম ভার্সনটি চালু হয়ে গেল। প্রথমে দর্শকদের ফুটবল বিশ্বকাপ এবং তারপরে বিনামূল্যে IPL ম্যাচ দেখিয়ে বিগত কয়েক মাসে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মুম্বইয়ের টেলিকম জায়ান্টের এই স্ট্রিমিং প্ল্যাটফর্ম। JioCinema পেইড প্ল্যানগুলি সাবস্ক্রাইব করে ব্যবহারকারীরা HBO এবং WB কনটেন্ট দেখতে পাবেন। প্রসঙ্গত, HBO কনটেন্ট এর আগে দেখানো হত Disney+ Hotstar-এ। গত 31 মার্চই ডিজ়নি প্লাস হটস্টার থেকে দ্য লাস্ট অফ আস, হাউজ় অফ ড্রাগনস, সাকসেশন-সহ আরও একাধিক শো তুলে নেওয়া হয়।

তারপর থেকেই দর্শকমহলে একরাশ আশঙ্কা তৈরি হয়েছিল, কোথায় তাঁরা এরপরে HBO কনটেন্টগুলি দেখবেন। এখন সেই উত্তরটাও তাঁদের কাছে হচলে এল। JioCinema সাবস্ক্রাইব করলেই এই সব কনটেন্ট উপভোগ করতে পারবেন কাস্টমাররা। HBO-র প্রিয় শোগুলি দেখতে দর্শকদের আইফোন বা অ্যান্ড্রয়েড থেকে জিওসিনেমা ডাউনলোড করতে হবে। এছাড়াও জিওসিনেমাতে আরও একাধিক জনপ্রিয় শো খুব শীঘ্রই দেখতে পাবেন ব্যবহারকারীরা।

JioCinema Paid Plan: কীভাবে সাবস্ক্রাইব করবেন?

* খুব সহজ কিছু পদ্ধতি রয়েছে, যার মাধ্যমে কাস্টমাররা JioCinema সাবস্ক্রাইব করতে পারবেন। সেগুলি একনজরে দেখে নিন-

* প্রথমেই চলে যান JioCinema অফিসিয়াল ওয়েবসাইটে।

* যে ওয়েবপেজটি আপনার সামনে খুলে গেল তার উপরের বাঁ দিকে সোনালি অক্ষরে ‘সাবস্ক্রাইব’ বাটনটি দেখতে পাবেন।

* ওই সাবস্ক্রাইব অপশনে ক্লিক করুন এবং তারপরে আপনাকে ‘Continute and pay Rs 999’-এ ট্যাপ করতে হবে।

* মনে রাখবেন, পেমেন্টের প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে আপনাকে JioCinema অ্যাকাউন্টে অতি অবশ্যই লগইন করতে হবে। একমাত্র তবেই আপনি JioCinema সাবস্ক্রাইবার হতে পারবেন।

উপরোক্ত প্রত্যেকটি ধাপ সঠিক ভাবে মেনে চলার পর আপনি HBO-র ওরিজিনাল কনটেন্ট দেখতে পাবেন। ওই JioCinema অ্যাকাউন্টটি আপনি চারটি ডিভাইসে ব্যবহার করতে পারবেন। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, প্রত্যেকটিতেই খুব ভাল কোয়ালিটিতে কনটেন্ট দেখতে পাবেন দর্শকরা। মনে করা হচ্ছে, প্রাথমিক ভাবে 999 টাকার একটা মাত্র প্ল্যান নিয়ে এলেও, পরবর্তীতে JioCinema-র আরও কম দামি কিছু সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ করা হবে।