২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে এমআই ১১ এক্স সিরিজ, কত দাম হতে পারে এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের?

ওই একই দিনে অর্থাৎ ২৩ এপ্রিল এমআই ১১ সিরিজও লঞ্চ হবে ভারতে। এমআই ১১ আলট্রা ছাড়াও ওই সিরিজে রয়েছে এমআই ১১, এমআই ১১ প্রো, এমআই ১১ আই এবং এমআই ১১ লাইট… এই চারটি ফোন।

২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে এমআই ১১ এক্স সিরিজ, কত দাম হতে পারে এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের?
এমআই ১১ এক্স এবং এক্স প্রো--- এই দু'টি ফোন লঞ্চ হতে চলেছে দেশে।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 12:52 PM

এমআই ১১ এক্স সিরিজ লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ২৩ এপ্রিল এমআই ১১ এক্স এবং এক্স প্রো— এই দু’টি ফোন লঞ্চ হতে চলেছে দেশে। এখনও ফোনের দাম সম্পর্কে বিশদে কিছু জানাননি শাওমি কর্তৃপক্ষ। তবে লঞ্চের আগেই এমআই ১১ এক্স সিরিজের এই দু’টি ফোনের সম্ভাব্য দাম সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন এক টিপস্টার।

শোনা যাচ্ছে, এমআই ১১ এক্স মডেলের দাম শুরু হতে পারে ২৯,৯৯০ টাকা থেকে। অন্যদিকে এমআই ১১ এক্স প্রো মডেলের দাম শুরু হতে পারে পারে ৩৬,৯৯০ টাকা। মনে করা হচ্ছে, রেডমি কে৪০ এবং রেডমি কে৪০ প্লাস— এই দু’টি মডেলের রিব্র্যান্ডেড ভার্সান এমআই ১১এক্স সিরিজের এই দু’টি মডেল। গত ফেব্রুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছে রেডমি কে৪০ সিরিজ।

ভারতে এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো, এই দুটো ফোনের সম্ভাব্য দাম-

টুইটারে একজন টিপস্টার (username @Gadgetsdata) জানিয়েছেন, সম্ভবত ভারতে এমআই ১১ এক্স ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৯,৯৯০ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৩১,৯৯০ টাকা।

এমআই ১১ এক্স প্রো ফোনের ক্ষেত্রে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম হতে পারে ৩৬,৯৯০ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৩৮,৯৯০ টাকা।

আরও পড়ুন- ভারতে ৫জি ফোন লঞ্চ করল ওপ্পো, দেখে নিন এ৭৪ মডেলের দাম এবং ফিচার

যদিও রেডমি- র তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও এই দু’টি ফোনের দাম কিংবা স্টোরেজ ভ্যারিয়েন্ট সম্পর্কে কিছু জানানো হয়নি। অন্যদিকে জানা গিয়েছে, ওই একই দিনে অর্থাৎ ২৩ এপ্রিল এমআই ১১ সিরিজও লঞ্চ হবে ভারতে। এমআই ১১ আলট্রা ছাড়াও ওই সিরিজে রয়েছে এমআই ১১, এমআই ১১ প্রো, এমআই ১১ আই এবং এমআই ১১ লাইট… এই চারটি ফোন।