Amazon Diwali Sale: দ্রুত শেষ হচ্ছে দিওয়ালি সেল, দেখে নিন ৫টি ‘ফাস্ট সেলিং’ ফোনের বিভিন্ন অফার

অ্যামাজন ফেস্টিভ্যাল সেলে এই পাঁচটি 'ফাস্ট সেলিং' স্মার্টফোনের অফারগুলো দ্রুত শেষ হতে চলেছে। তাই শেষ মুহূর্তে দেখে নিন তালিকা।

Amazon Diwali Sale: দ্রুত শেষ হচ্ছে দিওয়ালি সেল, দেখে নিন ৫টি 'ফাস্ট সেলিং' ফোনের বিভিন্ন অফার
কোন সংস্থার কোন ফোনে ছাড় রয়েছে দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 1:27 PM

দিওয়ালির আগে পুরনো ফোনের বদলে নতুন ফোন কিনতে চান? তাহলে আপনার হাতে আর বেশিদিন সময় নেই। অ্যামাজনের দিওয়ালি সেল একদম শেষ পর্যায়ে এসে পৌঁছেছে। তাই এই ই-কমার্স সংস্থার সেল শেষ হওয়ার আগে কিনে নিন পছন্দের ব্র্যান্ডের স্মার্টফোন। অ্যামাজনের দিওয়ালি স্পেশ্যাল সেলে যে পাঁচটি ফোন সবচেয়ে বেশি বিক্রি হয়েছে, সেগুলো একবার দেখে নেওয়া যাক।

অ্যামাজন ফেস্টিভ্যাল সেলে এই পাঁচটি ‘ফাস্ট সেলিং’ স্মার্টফোনের অফারগুলো দ্রুত শেষ হতে চলেছে। তাই শেষ মুহূর্তে দেখে নিন তালিকা।

স্যামসাং গ্যালাক্সি এম১২ নীল (৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি স্টোরেজ)- এই ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজন ফেস্টিভ সেলে পাওয়া যাচ্ছে মাত্র ৯৪৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন ৮৯৫০ টাকা পর্যন্ত। যদিও এটা নির্ভর করবে ফোন কীরকম অবস্থায় রয়েছে তার উপরে। এছাড়াও এই ফোনের ক্ষেত্রে থাকছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার। ১২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে। এছাড়াও এই ফোন কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনও থাকছে।

টেকনো স্পার্ক ৭টি (৪জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ)- এই ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৮৪৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কেনা যাবে এবং ৮০৫০ টাকা পর্যন্ত বোনাসও পেতে পারেন ক্রেতারা। এর পাশাপাশি ১২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে। সেই সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই- এর ব্যবস্থাও।

ওপ্পো এ৩১ (৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ)- Mystery Black রঙের মডেলের ক্ষেত্রে থাকছে নো-কস্ট ইএমআই অপশন এবং অতিরিক্ত এক্সচেঞ্জ অফার। এক্সচেঞ্জ অফার নির্ভর করবে ফোনের অবস্থা অনুযায়ী। অর্থাৎ যে ফোন গ্রাহক এক্সচেঞ্জ করবেন, তার পরিস্থিতির উপর এটা নির্ভরশীল। এই ফোনে এক্সচেঞ্জ বোনাস রয়েছে ১০,৮০০ টাকা পর্যন্ত। এছাড়াও আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে ১২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। থাকছে নো-কস্ট ইএমআই অপশনও।

রেডমি নোট ১০ লাইট অরোরা ব্লু (৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ)- এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। অ্যামাজন ফেস্টিভ সেলে পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়। এর পরেও ১৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অপশন রয়েছে। সেই সঙ্গে আইসিআইসিআই এবং কোটাক ব্যাঙ্কের কার্ডে ফোনের দাম মেটানো হলে ১২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআই অপশন।

iQOO Z3 5G (Ace Black, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ)- এই ফোনের আসল দাম ২৪,৯৯০ টাকা। তবে অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়। এক্সচেঞ্জ বোনাস রয়েছে ১৪ হাজার টাকা পর্যন্ত। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআই এবং ১২৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।

আরও পড়ুন- Xiaomi Mi 11 Ultra: ভারতে বন্ধ হতে চলেছে এই ফোনের বিক্রি! ২০২২ সালে লঞ্চ হতে পারে সাকসেসর মডেল