Amazon Festival Sale: কোন সংস্থার কোন স্মার্টফোন ছাড়ের পর ২৫,০০০ টাকার কমে পাওয়া যাচ্ছে?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ছাড়ের পর ২৫ হাজার টাকার কম দামে যেসব স্মার্টফোন পাওয়া যাচ্ছে, সেগুলো একবার দেখে নেওয়া যাক।

Amazon Festival Sale: কোন সংস্থার কোন স্মার্টফোন ছাড়ের পর ২৫,০০০ টাকার কমে পাওয়া যাচ্ছে?
একাধিক নামী দামি সংস্থার জনপ্রিয় স্মার্টফোন রয়েছে তালিকায়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 2:46 PM

গত ২ অক্টোবর থেকে প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়েছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। আর বাকি গ্রাহকদের জন্য ৩ অক্টোবর থেকে লাইভ হয়েছে এই সেল। একাধিক সংস্থার স্মার্টফোনে দেওয়া হচ্ছে দারুণ সব অফার। শুধু তাই নয় বিভিন্ন দামের ফোনে রয়েছে দুর্দান্ত ছাড় এবং আকর্ষণীয় ডিল। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই, ব্যাঙ্ক অফার, ফ্ল্যাট ডিসকাউন্ট, কুপনের মাধ্যমে ছাড়— এইসব তো রয়েইছে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ছাড়ের পর ২৫ হাজার টাকার কম দামে যেসব স্মার্টফোন পাওয়া যাচ্ছে, সেগুলো একবার দেখে নেওয়া যাক-

ওয়ানপ্লাস নর্ড সিই- ওয়ানপ্লাস নর্ড ভারতে বিক্রি হওয়া সবচেয়ে সস্তার ওয়ানপ্লাস ডিভাইস। এর দাম শুরু হচ্ছে ২২,৯৯৯ টাকা থেকে। এখানে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz। এছাড়াও রয়েছে একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৫০জি চিপসেট, যার সঙ্গে আবার রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ। ওয়ানপ্লাস নর্ড সিই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অ্যামাজনের সেলে ২২,৯৯৯ টাকা।

এমআই ১১ এক্স- এমআই- এর এই স্মার্টফোন একটি মাঝামাঝি দামের ফোন অর্থাৎ মিড-রেঞ্জ ফোন। অ্যামাজনের সেলে এই ফোনে কেনা যাবে ১৯,৯৯৯ টাকায়। মূলত এইচডিএফসি ব্যাঙ্কের অফার অনুযায়ী এই ফোনের দাম এতটা কমবে। কিন্তু যদি আপনি ব্যাঙ্ক ডিসকাউন্ট ছাড়াও এই ফোন কেনেন তাহলে এই ফোনের দাম পড়বে ২৬,৯৯৯ টাকা, যা আসল দামের থেকে ৩০০০ টাকা কম।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স- এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ১৯,৪৯৯ টাকা। এর সঙ্গে অতিরিক্ত ব্যাঙ্ক অফার যুক্ত হলে এই ফোন ১৭,৫৪৯ টাকায় পাওয়া যাবে।

iQOO Z5 5G- এই ফোনের দাম অ্যামাজনের সেলে ২৩,৯৯০ টাকা। গ্রাহকরা এই ফোন কেনার ক্ষেত্রে কুপনের মাধ্যমে অতিরিক্ত ১৫০০ টাকা ছাড় পেতে পারেন।

ভিভো ভি২১এ ৫জি- ভিভোর এই ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ২২,৯০০ টাকা। আসল দামের তুলনায় দু’হাজার টাকা কমেছে এই ফোনের দাম। এই ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চির AMOLED প্যানেল। এছাড়াও রয়েছে একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৪৪ মেগাপিক্সেলের সেলফি শুটার, ৪০০০mAh ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং ৩৩W চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- Samsung Galaxy M22: স্যামসাংয়ের ভারতীয় ওয়েবসাইটে লাইভ হয়েছে এই ফোনের সাপোর্ট পেজ, লঞ্চ কবে?