Flipkart Electronic Sale: কোন ফোনে কত ছাড়? পাওয়া যাচ্ছে কত দামে

ফ্লিপকার্টে ইলেকট্রনিক সেলে ক্রেতাদের বিভিন্ন ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ এবং ইএমআই অপশনেও ফোন কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

Flipkart Electronic Sale: কোন ফোনে কত ছাড়? পাওয়া যাচ্ছে কত দামে
একগুচ্ছ স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 11:43 PM

জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে চলছে ইলেকট্রনিক সেল। গত ১০ জুলাই শুরু হয়েছিল এই সেল। শেষ হবে হবে ১৩ জুলাই মঙ্গলবার অর্থাৎ আজ। স্মার্টফোন, স্মার্টটিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সের পাশাপাশি একাধিক ইলেকট্রনিক ডিভাইসের উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। সেলের শেষদিনে একনজরে দেখে নেওয়া যাক কোন ফোনে কত ছাড় রয়েছে। অর্থাৎ আসল দামের তুলনায় কতটা কম দামে পাওয়া যাচ্ছে ওইসব ফোন।

ফ্লিপকার্টে ইলেকট্রনিক সেলে ক্রেতাদের বিভিন্ন ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। যেমন অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে সমস্ত স্মার্টফোনের ক্ষেত্রেই থাকছে ছাড়। একই সুবিধা পাওয়া যাবে অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিট কার্ডের ক্ষেত্রেও। অন্যদিকে, ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্টের সাহায্যে ডেবিট এবং কার্ড ও ইএমআই- এর মাধ্যমে ফোন কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

কোন ফোন কত টাকায় পাওয়া যাচ্ছে দেখে নিন

রিয়েলমি নারজো ৩০এ- এক হাজার টাকা ছাড় রয়েছে এই ফোনে, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ মডেলটি পাওয়া যাবে ৮৯৯৯ টাকায়।

পোকো এম৩- এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্তারনাল স্টোরেজ কনফিগারেশনের দাম ১০,৯৯৯ টাকা। এখানে রয়েছে একটি Qualcomm Snapdragon ৬৬২ চিপসেট।

রিয়েলমি সি২০- এর আসল দাম ৭৯৯৯ টাকা। তবে এই ফোন পাওয়া যাচ্ছে এক হাজার টাকা কমে। অর্থাৎ ফ্লিপকার্টের ইলেকট্রনিক সেলে রিয়েলমি সি২০ ফোনের দাম ৬৯৯৯ টাকা। এই ডিভাইসে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিনি ইন্টারনাল স্টোরেজ। সেই সঙ্গে রয়েছে একটি MediaTek Helio G32 চিপসেট।

স্যামাসাং গ্যালাক্সি এফ৬২- এই ফোনের দাম ২৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ফোনের কনফিগারেশন ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এখানে রয়েছে Exynos 9825 প্রসেসর। এছাড়াও রয়েছে ৭০০০mAh ব্যাটারি।

পোকো এক্স৩ প্রো- এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের মডেলের উপর ব্যাঙ্ক অফার যুক্ত হওয়ার পর দাম হয়েছে ১৭,২৪৯ টাকা। এখানে রয়েছে Snapdragon ৮৬০ প্রসেসর। এছাড়াও এই ডিভাইসের ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০Hz।

রেডমি ৯আই- এই ফোনের ৪ জিবি র‍্যাম কনফিগারেশনের দাম ৮২৯৯ টাকা।

মোটো জি৪০ ফিউশন- এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা।

আরও পড়ুন- Samsung Galaxy F22: আর কিছুক্ষণের মধ্যেই ভারতে শুরু হবে এই স্মার্টফোনের সেল, দেখে নিন দাম ও ফিচার