Samsung Galaxy F22: আর কিছুক্ষণের মধ্যেই ভারতে শুরু হবে এই স্মার্টফোনের সেল, দেখে নিন দাম ও ফিচার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। অন্যদিকে, এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা।

Samsung Galaxy F22: আর কিছুক্ষণের মধ্যেই ভারতে শুরু হবে এই স্মার্টফোনের সেল, দেখে নিন দাম ও ফিচার
স্যামসাং গ্যালাক্সি এফ ২২ ফোনে রয়েছে একটি octa-core MediaTek Helio G80 প্রসেসর। 
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 9:05 AM

ভারতে আর কিছুক্ষণের মধ্যেই শুরু হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের সেল। ১৩ জুলাই দুপুর ১২টা থেকে (ভারতীয় সময়) এই ফোনের সেল শুরু হবে। গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোন। দাম ছিল ১৮,৪৯৯ টাকা। গ্যালাক্সি এফ২২ ফোন এই মডেলেরই মতো। এখানে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ এবং ফ্রন্ট ডিসপ্লেতে ওয়াটার ড্রপ স্টাইল নচ ডিজাইনে সেট রয়েছে সেলফি ক্যামেরা। এই ফোনের ব্যাটারি ৬০০০mAh। ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০Hz। এই ফোনে ৬ জিবি পর্যন্ত র‍্যাম রয়েছে। বিশেষজ্ঞদের অনুমান, রেডমি নোট ১০ এবং রিয়েলমি নারজো ৩০ ফোনের সঙ্গে ভালভাবে পাল্লা দেবে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোন।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের দাম এবং সেল অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। অন্যদিকে, এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। ডেনিম ব্ল্যাক এবং ডেনিম ব্লু, এই দুই রঙেই ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের দু’টি স্টোরেজ কনফিগারেশনের মডেল। ফ্লিপকার্টের পাশাপাশি স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট (Samsung.com) থেকেও কেনা যাবে এই স্মার্টফোন।

ফ্লিপকার্টের ক্ষেত্রে ‘ইন্ট্রোডাক্টরি অফার’ হিসেবে রয়েছে এক হাজার টাকা ছাড়। এটা অবশ্য প্রিপেড ট্রানজাকশনের ক্ষেত্রে প্রযোজ্য। এছাড়া ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোহ পাবেন ক্রেতারা।

স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং UI 3.1 Core- এর সাহায্যে।

২। এই ফোনে ৬.৪ ইঞ্চির একটি এইচডি প্লাস সুপার AMOLED Infinity-U ডিসপ্লে রয়েছে।

৩। স্যামসাং গ্যালাক্সি এফ ২২ ফোনে রয়েছে একটি octa-core MediaTek Helio G80 প্রসেসর।

৪। এই ফোনে রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার রয়েছে। এছাড়াও রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫। এই ফোনে রয়েছে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। তবে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

৬। কানেকটিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই পরিষেবা, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ সি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। এই ফোনে রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

৭। ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ফোনে। ফোনের বক্সে রয়েছে ১৫ ওয়াটের চার্জার। এছাড়াও রয়েছে স্যামসাং পে মিনি এবং ফেস আনলক সাপোর্ট। ফোনের ওজন ২০৩ গ্রাম।

আরও পড়ুন- Mi 11 Ultra: ভারতে শুরু হতে চলেছে এই ৫জি স্মার্টফোনের ‘ওপেন সেল’, কোথা থেকে কেনা যাবে?