বর্ষশেষে প্রায় 9 হাজার টাকা সস্তা হল iPhone 15, সঙ্গে প্রচুর অফার

iPhone 15 Discount: এই সিরিজের ফোন কেনার জন্য সারারাত দোকানের বাইরে মানুষকে লাইন দিতেই দেখা গিয়েছে। আর সেই জনপ্রিয়তার মাঝেই একের পর এক সমস্যার কথাও তুলে ধরছিলেন ব্যবহারকারীরা। তাতেও যে জনপ্রিয়তা কমে গিয়েছে, একেবারেই এমনটা নয়। যা কমেছে তা হল এর দাম। iPhone 15-এ বিশাল ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

বর্ষশেষে প্রায় 9 হাজার টাকা সস্তা হল iPhone 15, সঙ্গে প্রচুর অফার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2023 | 1:45 PM

গোটা বছর জুড়েই বহু ফ্ল্যাগশিপ আর প্রিমিয়াম ফোন বাজারে এসেছে। কিন্তু সব কিছুর উর্দ্ধে ছিল iPhone 15। এই সিরিজের ফোন কেনার জন্য সারারাত দোকানের বাইরে মানুষকে লাইন দিতেই দেখা গিয়েছে। আর সেই জনপ্রিয়তার মাঝেই একের পর এক সমস্যার কথাও তুলে ধরছিলেন ব্যবহারকারীরা। তাতেও যে জনপ্রিয়তা কমে গিয়েছে, একেবারেই এমনটা নয়। যা কমেছে তা হল এর দাম। iPhone 15-এ বিশাল ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ফোনটি 79,900 টাকায় লঞ্চ করা হয়েছিল, কিন্তু এখন আপনি এই ফোনটি 75 হাজার টাকায় কিনতে পারবেন এবং আপনাকে Amazon থেকে অর্ডার করতে হবে।

এতে কী কী অফার আছে?

iPhone 15 বর্তমানে Amazon-এ 74,900 টাকায় পাওয়া যাচ্ছে। তবে সেই সঙ্গে রয়েছে আরও অনেক অফার। আর ব্যাঙ্ক ডিসকাউন্টের পরে ফোনের দাম অনেকটাই কমে যাবে। Amazon Pay ICICI ব্যাঙ্ক কার্ডের সাহায্যে আপনি 5% ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। সর্বাধিক 3,745 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। এই ছাড় পাওয়ার পরে, আপনি এই ফোনটি 71,245 টাকায় কিনতে পারবেন। অর্থাৎ 8,655 টাকা কমে পেয়ে যাবেন এই প্রমিয়াম ফোন।

এই ফোনের ফিচার ও স্পেসিফিকেশন:

ফোনটিতে একটি 6.1 ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা 2000 নিট উজ্জ্বলতার সাপোর্ট করে। এর কারণে আপনি খুব ভাল ডিসপ্লে কোয়ালিটি পেয়ে যাবেন। iPhone 15-এ একটি দুর্দান্ত ক্যামেরা রয়েছে। iPhone 15-এ 48MP প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর 100 শতাংশ ফোকাস পিক্সেল রয়েছে, যা সুপার ফাস্ট অটো ফোকাসও অফার করে। iPhone 15 এর 2x টেলিফটো লেন্সের সাহায্যে আপনি খুব ভাল ছবি ক্লিক করতে পারবেন বলেই দাবি কোম্পানির। এছাড়া 0.5x, 1x এবং 2x লেভেল জুম পাওয়া যায়। ফোনটিতে স্মার্ট এইচডিআর সিস্টেমও দেওয়া হয়েছে।