Honor 60 Series: পয়লা ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোন

জানা গিয়েছে, Honor ৫০ স্মার্টফোন সিরিজের মতোই Honor ৬০ সিরিজেও তিনটি মডেল যথাক্রমে- Honor ৬০, Honor ৬০ প্রো এবং Honor ৬০ এসই ফোন লঞ্চ হবে।

Honor 60 Series: পয়লা ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোন
Honor ৬০ ৫জি ফোনের রেয়ার ক্যামেরা সেটিংসে একটি twin-pod মডিউল দেখা যাবে।

চিনে পয়লা ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Honor ৬০ সিরিজের স্মার্টফোন। সম্প্রতি Honor কোম্পানির তরফে একটি টিজার শেয়ার করা হয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে যে, Honor ৬০ সিরিজে তিনটি স্মার্টফোন থাকবে। সেগুলি হল- Honor ৬০, Honor ৬০ প্রো এবং Honor ৬০ এসই। একটি প্রোমোশনাল পোস্টারে Honor সংস্থা তাদের নতুন স্মার্টফোন সিরিজের ভ্যানিলা মডেল বা বেস ভ্যারিয়েন্ট Honor ৬০ ফোনের ডিজাইনও প্রকাশ করেছে। তবে কেবলমাত্র ফোনের রেয়ার প্যানেল বা পিছনের অংশের লুক অ্যান্ড ডিজাইন প্রকাশ্যে এসেছে। যদিও Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইটে Weibo- তে Honor সংস্থা তাদের নতুন স্মার্টফোন সিরিজ অর্থাৎ Honor ৬০ সিরিজের ফোন লঞ্চ প্রসঙ্গে জানিয়েছে। আগামী ১ ডিসেম্বর চিনের সময় অনুযায়ী সন্ধে ৭টা ৩০মিনিটে (ভারতীয় সময় বিকেল ৫টা) এই স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে Honor। জানা গিয়েছে, Honor ৫০ স্মার্টফোন সিরিজের মতোই Honor ৬০ সিরিজেও তিনটি মডেল যথাক্রমে- Honor ৬০, Honor ৬০ প্রো এবং Honor ৬০ এসই ফোন লঞ্চ হবে। অর্থাৎ Honor ৫০ স্মার্টফোন সিরিজেও ভ্যানিলা মডেল বা বেস ভ্যারিয়েন্ট Honor ৫০, Honor ৫০ প্রো এবং Honor ৫০ এসই, এই তিনটি ফোন ছিল।

চলতি সপ্তাহের শুরুর দিকে Weibo মাইক্রোব্লগিং সাইটে Honor সংস্থা তাদের বেস ভ্যারিয়েন্ট Honor ৬০ ফোনে একটি প্রোমোশনাল পোস্টার শেয়ার করেছিল। সেই পোস্টারে দেখা গিয়েছিল চিনের অভিনেতা গং জুন এই ফোনের প্রচার করছেন। ওই পোস্টার থেকেই জানা গিয়েছে যে Honor ৬০ ৫জি ফোনের রেয়ার ক্যামেরা সেটিংসে একটি twin-pod মডিউল দেখা যাবে। উল্লেখ্য, একই ধরনের ক্যামেরা মডিউল লক্ষ্য করা গিয়েছিল Honor ৫০ ৫জি ফোনেও। এছাড়াও ওই প্রোমোশনাল পোস্টারে দেখা গিয়েছে যে, Honor ৬০ ৫জি ফোনের পিছনের অংশে থাকবে গ্র্যাডিয়েন্ট ব্লু ফিনিশ। তার মধ্যে থাকবে starry sky elements।

অন্যদিকে Weibo সাইটে আরও একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানে Honor ৬০ ৫জি ফোনের সম্পূর্ণ রেয়ার ক্যামেরা সেটআপের ডিজাইন দেখা গিয়েছে। আগেই বলা হয়েছে যে এই ফোনে একটি twin-pod মডিউল রয়েছে। রেয়ার ক্যামেরার ক্ষেত্রে ওই মডিউলে দুটো সেনসরের মাঝে একটি ক্ষুদ্র সেনসর রয়েছে। আর ফ্ল্যাশ লাইট অর্থাৎ এলইডি ফ্ল্যাশ রয়েছে মডিউলের বাইরে। এছাড়াও এই ফোনে রয়েছে কার্ভড ডিসপ্লে এবং রাউন্ড এজ কর্নার। তব এইটুকু ডিজাইন ছাড়া Honor ৬০ ফোনের আরও কোনও ডিজাইন এখনও প্রকাশ্যে আসেনি।

আরও পড়ুন- Redmi 10 (2022): একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে এই ফোনের নাম, থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর

Click on your DTH Provider to Add TV9 Bangla