iPhone 13 price cut: অ্যামাজনে আইফোন ১৩- র দামে ১১ হাজার টাকা ছাড়! ভ্যানিলা মডেলের তিনটি স্টোরেজেই প্রযোজ্য এই অফার

Apple iPhone 13 price cut: আইফোন ১৩- র (iPhone 13) ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি, তিনটি স্টোরেজ কনফিগারেশনের মডেলেই রয়েছে ছাড়।

iPhone 13 price cut: অ্যামাজনে আইফোন ১৩- র দামে ১১ হাজার টাকা ছাড়! ভ্যানিলা মডেলের তিনটি স্টোরেজেই প্রযোজ্য এই অফার
আইফোন ১৩।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 11:51 PM

অ্যামাজনে (Amazon India) দাম কমেছে আইফোন ১৩- র (iPhone 13)। তবে ই-কমার্স সংস্থার নতুন ছাড় কেবলমাত্র আইফোন ১৩- র (Apple iPhone 13) ক্ষেত্রেই প্রযোজ্য। আইফোন ১৩ মিনি মডেলের জন্য অ্যামাজন ইন্ডিয়ার (Amazon) এই ছাড় প্রযোজ্য নয়। জানা গিয়েছে, অ্যামাজনের সাইটে একধাক্কায় আইফোন ১৩- র দাম ৫০০০ টাকা কমেছে। আইফোন ১৩ মডেলের সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টেই যুক্ত হয়েছে এই ছাড়। লঞ্চের সময় ফোনের আসল দাম যা ছিল তার থেকে আইফোন ১৩- র সব স্টোরেজ মডেলই ৫০০০ টাকা কমে পাওয়া যাবে। শুধুমাত্র অ্যামাজন নয়, ফ্লিপকার্টেও আইফোন ১৩- র দামে ছাড় দেখা গিয়েছে। সেখানেও আইফোন ১৩ সিরিজের এই ভ্যানিলা মডেল পাওয়া যাবে আসল দামে থেকে ৫০০০ টাকা কমে।

অ্যামাজন ইন্ডিয়ার সাইটে আবার আইফোন ১৩- র ক্ষেত্রে ৬০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগও রয়েছে। যেসব ক্রেতার কাছে আইসিআইসিআই এবং এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড রয়েছে তাঁরাই এই ক্যাশব্যাক অফার পাবেন। অতএব আপনি যদি আইসিআইসিআই বা এসবিআই- এর গ্রাহক হন তাহলে অ্যামাজন ইন্ডিয়ার সাইটে আইফোন ১৩- র দামে মোট ১১ হাজার টাকা ছাড় পাবেন।

এবার দেখে নেওয়া যাক আইফোন ১৩- র কোন স্টোরেজ ভ্যারিয়েন্ট কত দামে পাওয়া যাচ্ছে

  • আইফোন ১৩- র ১২৮ জিবি ভ্যারিয়েন্টের আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে এই ফোন প্রথমে ফ্ল্যাট ৫০০০ টাকা ছাড় পেলে দাম হবে ৭৪,৯০০ টাকা। এরপর যদি শর্তানুযায়ী ক্যাশব্যাক অফারও যুক্ত হয়ে তাহলে ফোনের দাম হবে ৬৮,৯০০ টাকা।
  • একই ভাবে আইফোন ১৩ ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৮৯,৯০০ টাকা। তবে ফ্ল্যাট ডিসকাউন্ট ৫০০০ টাকা রা কায়শব্যাক ৬০০০ টাকা পেলে ফোনের দাম কমে হবে ৭৮,৯০০ টাকা।
  • আইফোন ১৩- র ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলেও রয়েছে একই ছাড়। এই ফোনের আসল দাম ১,০৯,৯০০ টাকা। সেটা পাওয়া যেতে পারে ৯৮,৯০০ টাকায়। ৫০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ৬০০০ টাকা ক্যাশব্যাক মিলিয়ে মোট ১১ হাজার টাকা দাম কমবে এই মডেলের।

জানা গিয়েছে, এই ক্যাশব্যাকের টাকা ফোন কেনার ৯০ দিনের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে চলে যাবে। অন্যদিকে, স্পেসিফিকেশনের দিক থেকে আইফোন ১৩ মডেলে রয়েছে একটি ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং ওয়াটার-রেজিস্ট্যান্ট বডি। এই ফোনে রয়েছে অ্যাপল-এর নতুন সিনেম্যাটিক মোড এবং একটি ঝাঁ চকচকে ডায়াগনাল ক্যামেরা ডিজাইন। পারফর্ম্যান্সের জন্য রয়েছে সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট। অ্যাপল-এর তরফ থেকে দাবি করা হয়েছিল, আইফোন ১২-র থেকে আইফোন ১৩ মডেলের ব্যাটারি ব্যাকআপ আরও জবরদস্ত।

আরও পড়ুন- Motorola Edge 30 Pro: ভারতে লঞ্চ হয়েছে মোটরোলা এজ ৩০ প্রো, ব্যবহার করা যাবে ওয়েবক্যাম হিসেবেও