Infinix Note 11 Series: ভারতে ইনফিনিক্স নোট ১১ এবং নোট ১১এস লঞ্চ হবে আগামী ১৩ ডিসেম্বর

ভারতে ইনফিনিক্স নোট ১১ এবং ইনফিনিক্স নোট ১১এস ফোনের লঞ্চের তারিখ জানা গেলেও, এই দুই ফোনের দাম এদেশে কত হবে তা এখনও জানা যায়নি। অন্যান্য স্পেসিফিকেশনও সেভাবে সামনে আসেনি।

Infinix Note 11 Series: ভারতে ইনফিনিক্স নোট ১১ এবং নোট ১১এস লঞ্চ হবে আগামী ১৩ ডিসেম্বর
ভারতে আসছে ইনফিনিক্স নোট ১১ এবং নোট ১১এস, এই দুই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 7:01 AM

ভারতে ইনফিনিক্স নোট ১১ এবং ইনফিনিক্স নোট ১১এস, এই দুই ফোন লঞ্চ হতে চলেছে আগামী ১৩ ডিসেম্বর। হংকংয়ের সংস্থা ইনফিনিক্স সম্প্রতি এই ঘোষণা করেছে। এই দুই ফোনেই থাকতে চলেছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক হেলিও সিরিজের প্রসেসর। ইনফিনিক্স নোট ১১ ফোনের ডিসপ্লেতে থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। এখানে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকবে। এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে জানা গিয়েছে। অন্যদিকে, ইনফিনিক্স নোট ১১এস ফোনে একটি হোল পাঞ্চ কাট আউট ডিজাইন থাকবে ডিসপ্লের উপর। এই ফোনে আইপএস স্ক্রিন থাকবে। আর ওই হোল পাঞ্চ কাট আউটে ডিজাইনে সেট করা থাকবে সেলফি ক্যামেরা সেনসর। ইনফিনিক্স নোট ১১ ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। আর ইনফিনিক্স নোট ১১এস ফোনে থাকবে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট।

ভারতে ইনফিনিক্স নোট ১১ এবং ইনফিনিক্স নোট ১১এস ফোনের লঞ্চের তারিখ জানা গেলেও, এই দুই ফোনের দাম এদেশে কত হবে তা এখনও জানা যায়নি। অন্যান্য স্পেসিফিকেশনও সেভাবে সামনে আসেনি। তবে ইনফিনিক্সের এই দুটো স্মার্টফোন ভারতে কী কী রঙে লঞ্চ হতে পারে তার একটা আভাস পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, ইনফিনিক্স নোট ১১ ফোন ভারতে লঞ্চ হতে পারে সেলেস্টিয়াল স্নো, গ্লেসিয়ার গ্রিন এবং গ্র্যাফাইট ব্ল্যাক রঙে। অন্যদিকে, ইনফিনিক্স নোট ১১এস ফোন লঞ্চ হতে পারে Haze Green, Mithril Grey, Symphony Cyan— এই তিনটি রঙের শেডে।

চলতি বছর অক্টোবর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল ইনিফিনিক্স নোট ১১ এবং ইনফিনিক্স নোট ১১ প্রো, এই দুটো স্মার্টফোন। এর কয়েকদিন পরেই ইনফিনিক্স নোট সিরিজের আরও একটি মডেল ইনফিনিক্স নোট ১১এস লঞ্চ করেছিল হংকংয়ের এই সংস্থা। তাইল্যান্ডেও বিক্রি হয়েছে ইনফিনিক্স নোট ১১এস ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, নভেম্বর মাসে ইনফিনিক্স সংস্থা জানিয়েছিল যে, তাদের নোট সিরিজের মডেল ইনফিনিক্স নোট ১১এস ভারতেও লঞ্চ হবে।

ইনফিনিক্স নোট ১১ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর এবং একটি এআই লেন্স থাকতে পারে। আর ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। অন্যদিকে, ইনফিনিক্স নোট ১১এস ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর থাকবে। সেই সঙ্গে এই ফোনেও ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।

আরও পড়ুন- Redmi Note 11T 5G: ভারতে এই ফোনের বিক্রি শুরু হয়েছে, বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত? দেখে নিন

আরও পড়ুন- Best Smartphones: ডিসেম্বরে বাজেট ফোন কিনতে চান? দেখে নিন ১০ হাজারের কমে ভারতে কোন কোন স্মার্টফোন পাবেন

আরও পড়ুন- Xiaomi 11 LE: ডিসেম্বরেই চিনে লঞ্চ হতে পারে এই ফোন, জেনে নিন সম্ভাব্য দিনক্ষণ