Infinix Note 11i: ইনফিনিক্স কোম্পানির লেটেস্ট বাজেট হ্যান্ডসেট হিসেবে লঞ্চ হয়েছে এই ফোন, দেখুন বিভিন্ন স্পেসিফিকেশন

এই স্মার্টফোনের পিছনের অংশের ট্রিপল রেয়ার ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের প্রোর্ট্রেট লেন্স আর ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। একটি আয়তাকার মডিউলে সব ক্যামেরা সেনসর সাজানো রয়েছে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Infinix Note 11i: ইনফিনিক্স কোম্পানির লেটেস্ট বাজেট হ্যান্ডসেট হিসেবে লঞ্চ হয়েছে এই ফোন, দেখুন বিভিন্ন স্পেসিফিকেশন
এই Infinix Note 11i স্মার্টফোনটি সম্ভবত একটিই স্টোরেজ কনফিগারেশনে (৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ) লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 3:07 PM

Infinix কোম্পানির নোট সিরিজের লেটেস্ট মডেল হিসেবে লঞ্চ হয়েছে Infinix Note 11i স্মার্টফোন। এই ফোনের যেসমস্ত ফিচারকে প্রাধান্য দেওয়া হচ্ছে তার মধ্যে অন্যতম এই মডেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিং, যেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। Infinix সংস্থার সাম্প্রতিক বাজেট ফোনের তালিকাভুক্ত হয়েছে Infinix Note 11i। এই ফোনে রয়েছে একটি MediaTek Helio G৮৫ প্রসেসর। তার সঙ্গে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লেতে রয়েছে একটি হোল পাঞ্চ নচ ডিজাইন, যেখানে সেলফি ক্যামেরা সেট করা থাকবে। এর পাশাপাশি এই ফোনে ৫০০০mAh ব্যাটারিও রয়েছে। আর অথেনটিফিকেশনের জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

Infinix Note 11i ফোনের দাম ও উপলব্ধতা

সংস্থার তরফে এখনও এই ফোনের দাম ঘোষণা হয়নি। তবে Pricebaba- র একটি রিপোর্ট অনুসারে, এই ফোনের ঘানাতে এই ফোনের দাম GHC ৯৭৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১১,৯০০ টাকা। এই Infinix Note 11i স্মার্টফোনটি সম্ভবত একটিই স্টোরেজ কনফিগারেশনে (৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ) লঞ্চ হয়েছে। কালো, নীল এবং সবুজ— এই তিন রঙে লঞ্চ হয়েছে Infinix Note 11i ফোন। ভারতে কবে এই ফোন লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

Infinix Note 11i ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে। ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ ভিত্তিক XOS ৭.৬- এর সাহায্যে।
  • এই ফোনে একটি ৬.৯৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে রয়েছে।
  • এই ফোনে রয়েছে একটি MediaTek Helio G৮৫ প্রসেসর।
  • এই ফোনের ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই স্মার্টফোনের পিছনের অংশের ট্রিপল রেয়ার ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের প্রোর্ট্রেট লেন্স আর ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। একটি আয়তাকার মডিউলে সব ক্যামেরা সেনসর সাজানো রয়েছে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।
  • এই ফোন আসলে একটি গেমিং ডিভাইস এবং এখানে রয়েছে ডুয়াল স্পিকার। সেখানে আবার DTS surround sound ফিচার যুক্ত রয়েছে।
  • কানেক্টিভিটি ফিচার হিসেবে এই স্মার্টফোনে রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ a/b/g/n/ac, ৫জি, ব্লুটুথ, জিপিএস, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, মাইক্রো ইউএসবি পোর্ট, এফএম রেডিয়ো এবং আরও অনেক কিছু। এই ফোনে AI noise reduction technology সাপোর্টও রয়েছে। ফেস আনলক ফিচারও রয়েছে ইউজারের নিরাপত্তার স্বার্থে।
  • Infinix Note 11i ফোনের ৫০০০mAh ব্যাটারিতে ৩৩W সুপার চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Best Smartphones: ৮ জিবি র‍্যাম এবং শক্তিশালী প্রসেসরযুক্ত কোন কোন ফোন ভারতে পাওয়া যায় ৩০ হাজার টাকার কমে?