Infinix Smart 6: ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ভারতে কবে লঞ্চ হবে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

Infinix Smart 6: ইনফিনিক্স স্মার্ট ৬ গ্লোবাল মার্কেটে ৩২ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হয়েছিল। তবে ভারতীয় মডেলে ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ থাকবে বলে শোনা গিয়েছে। 

Infinix Smart 6: ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ভারতে কবে লঞ্চ হবে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন
ভারতে আসছে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 9:36 AM

ভারতে লঞ্চ হতে চলেছে ইনফিনিক্স স্মার্ট ৬ (Infinix Smart 6) ফোন। হংকং- এর কোম্পানি ইনফিনিক্সের (Infinix) এই নতুন ফোন আগামী ২৭ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে। এর আগে গত বছর অক্টোবর মাসে খুব সীমিত সংখ্যায় এই ফোন লঞ্চ হয়েছিল। এবার ইনফিনিক্স সংস্থা জানিয়েছে ফ্লিপকার্টের মাধ্যমেই এক্সক্লুসিভ ভাবে লঞ্চ হবে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন। অর্থাৎ ভারতে লঞ্চের পর ই-কমার্স সংস্থস ফ্লিপকার্টের মাধ্যমেই এই ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন কেনা যাবে। তবে এখনও এই ফোনের দাম প্রকাশ হয়নি। তবে বলা হচ্ছে এর আগে এমন দামে কখনও কোনও ফোন লঞ্চ হয়নি। অতএব ইনফিনিক্স স্মার্ট ৬- এর দাম সাধ্যের মধ্যেই থাকবে বলে মনে করা হচ্ছে। র‍্যাম, স্টোরেজ এবং ফিচার ও স্পেসিফিকেশন অনুসারে দাম হয়তো বেশ কমই হতে পারে এই ফোনে। ইনফিনিক্স স্মার্ট ৬ গ্লোবাল মার্কেটে ৩২ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হয়েছিল। তবে ভারতীয় মডেলে ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ থাকবে বলে শোনা গিয়েছে।

ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনের ভারতীয় মডেলে।
  • এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে।
  • সেলফি ক্যামেরা সেনসর লাগানোর জন্য ডিসপ্লের উপর থাকতে পারে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন।
  • ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনে ৪ জিবি পর্যন্ত র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ২ জিবি + ২ জিবি ভার্চুয়াল র‍্যামও থাকতে পারে।
  • ইউজারদের সুরক্ষার জন্য এই ফোনে ফেস আনলক এবং রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেনসরের মতো ফিচার থাকতে পারে।
  • ইনফিনিক্স সংস্থার দাবি তাদের আসন্ন ফোনের প্যানেল তৈরি হয়েছে অ্যান্টি ব্যাকটেরিয়াল মেটেরিয়াল দিয়ে।

গ্লোবাল মার্কেটে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। তার ফিচার ও স্পেসিফিকেশনের সঙ্গে ভারতের মডেলের মিল থাকবে বলে অনুমান করা হচ্ছে। সেক্ষেত্রে ফোন পরিচালিত হতে পারে অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনের সাহায্যে। তার সঙ্গে থাকতে পারে XOS 7.6 সাপোর্ট। ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনে থাকতে পারে একটি Unisoc SC9863A প্রসেসর। ৮ মেগাপিক্সেলের ডুয়াল রেয়ার ক্যামেরা সেনসর এবং ৫ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকতে পারে এই ফোনে। এর সঙ্গে ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনে। কোম্পানির দাবি এই ফোনে ৩১ ঘণ্টা পর্যন্ত টকটাইম এবং ৬৭৮ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

আরও পড়ুন- Poco F4 GT: গ্লোবাল মার্কেটে ২৬ এপ্রিল লঞ্চ হতে চলেছে পোকো এফ৪ জিটি ফোন, সম্ভাব্য ফিচার্সগুলো দেখে নিন

আরও পড়ুন- Oppo A16K: ১০০০ টাকা দাম কমেছে ওপ্পো এ১৬কে ফোনের, এখন ভারতে এই ফোনের দাম কত?