iPhone 11 Offers: ফ্লিপকার্ট এবং অ্যামাজনে আইফোন ১১- র দামে রয়েছে বিশেষ ছাড়, কোন স্টোরেজ মডেল কোথায়, কত দামে পাওয়া যাচ্ছে?

iPhone 11 Offers: অ্যাপেল আইফোন ১১- র (Apple iPhone 11) ১২৮ জিবি স্টোরেজ (128 GB Storage) ভ্যারিয়েন্টের সবুজ রঙের (Green Color) ফোনে রয়েছে ছাড়।

iPhone 11 Offers: ফ্লিপকার্ট এবং অ্যামাজনে আইফোন ১১- র দামে রয়েছে বিশেষ ছাড়, কোন স্টোরেজ মডেল কোথায়, কত দামে পাওয়া যাচ্ছে?
মূলত এক্সচেঞ্জ অফারেই দাম কমেছে আইফোন ১১- র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 8:17 AM

ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon), দুই ই-কমার্স (E-Commerce Site) সংস্থাতেই অ্যাপেল আইফোন ১১- র (Apple iPhone 11) আসল দামের উপর দেওয়া হচ্ছে ছাড়। এই দুই ই-কমার্স সংস্থায় আইফোন ১১- র দামে কোনও ফ্ল্যাট ডিসকাউন্ট নেই। তবে রয়েছে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার। ইউজাররা এবার দেখে নিন, কোন ই-কমার্স সংস্থা থেকে আইফোন ১১ কিনলে তাঁরা লাভবান হবেন। জানা গিয়েছে, এক্সচেঞ্জ অফারে ফ্লিপকার্টে আইফোন ১১ ১২৮ জিবি স্টোরেজ মডেল কেনা যাবে ৩৭,১০০ টাকায়। অন্যদিকে অ্যামাজন থেকে এই ফোন কেনার খরচ ৪০ হাজার টাকা। এই দুই ই-কমার্স সাইটে আইফোন ১১- র উপর কী কী অফার প্রযোজ্য রয়েছে দেখা নেওয়া যাক।

ফ্লিপকার্টে আইফোন ১১- র বিভিন্ন অফার

অ্যাপেল আইফোন ১১- র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সবুজ রঙের ফোন ফ্লিপকার্টে এমনিতে কেনা যাবে ৫৪,৯০০ টাকায়। এখানে সাধারণ কোনও ছাড় নেই। তবে পুরনো ফোনের পরিবর্তে অর্থাৎ এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৭,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। সেক্ষেত্রে আইফোন ১১, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সবুজ রঙের ফোনের দাম কমে হবে ৩৭,১০০ টাকা। এক্ষেত্রে গ্রাহককে নিজের এলাকার পিনকোড দিয়ে ফ্লিপকার্টে দেখে নিতে হবে যে তাঁর এলাকায় এই ছাড় প্রযোজ্য কিনা। এছাড়াও যে ফোন ক্রেতা এক্সচেঞ্জ করবেন তার কন্ডিশনের উপরেও নির্ভর করবে ছাড়ের পরিমাণ।

ফ্লিপকার্টে আইফোন ১১- র দামে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাঙ্ক অফারও

১। ইউপিআই ট্রানজাকশনের মাধ্যমে আইফোন এসই কিনলে ১০ শতাংশ অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

২। স্লাইস ভিসা ক্রেডিট কার্ডে ৫০০০ টাকা বা তার বেশি টাকার কেনাকাটায় ১০ শতাংশ বা এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন।

৩। ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডেও ৫০০০ টাকা বা তার বেশি অর্ডার হলে ১০ শতাংশ অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

৪। আইডিএফসি ক্রেডিট কার্ডেও ৫০০০ টাকা বা তার বেশি পরিমাণ অর্ডারে ১০ শতাংশ বা ১০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

৫। ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে।

তবে এই সমস্ত ব্যাঙ্ক অফারে রয়েছে বেশ কিছু শর্তাবলী, যেগুলো ভাল করে দেখে নেওয়া প্রয়োজন। এছাড়াও Freebies হিসেবে গ্রাহকরা ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন PharmEasy- তে। সেই সঙ্গে ৬ মাসের গানা প্লাস সাবস্ক্রিপশন পেতে পারেন বিনামূল্যে। আর নিজের পোর্টফোলিওতে ক্রেতারা ২০১ টাকার বিটকয়েন যুক্ত করতে পারেন।

অ্যামাজনে আইফোন ১১- র অফার

কোনওরকম ডিসকাউন্ট ছাড়া অ্যামাজনে আইফোন ১১,১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সবুজ রঙের মডেল পাওয়া যাবে ৫৪,৯০০ টাকায়। কিন্তু এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে এই ফোন কিনলে ১৪,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভাবনা রয়েছে। ফলে ফোনের দাম কমে হবে ৪০ হাজার টাকা।

আরও পড়ুন- Snapdragon 8 Gen 1 Processor: স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর যুক্ত কোন কোন ফোন ভারতে কিনতে পারবেন? রইল তালিকা