iPhone 12 Price Drop: অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে আইফোন ১২! কোথায়-কীভাবে পাবেন? দেখে নিন

iPhone 12 Price Drop: আইফোন ১২ (Apple iPhone 12) এখন আইফোন ১১- র (iPhone 11) মতো সস্তা। এর আগে এত কম দামে পাওয়া যায়নি আইফোন ১২। জানুন বিশদে।

iPhone 12 Price Drop: অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে আইফোন ১২! কোথায়-কীভাবে পাবেন? দেখে নিন
অ্যাপেল আইফোন ১২ ৬৪ জিবি স্টোরেজের কালো রঙের মডেলের দাম কমেছে ব্যাপক হারে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 3:27 PM

আইফোন ১২ (iPhone 12) পাওয়া যাচ্ছে ৩৮,৯৯৯ টাকায়! এর আগে কখনও এত কম দামে পাওয়া যায়নি আইফোন ১২ (Apple iPhone 12)। তাই সুযোগ হাতছাড়া না করে সময় থাকতেই কিনে ফেলুন (iPhone 12 Discount)। নাহলে এত ভাল সুযোগ আর বিপুল ছাড় ফস্কে যেতে পারে। এমনিতেও আইফোন ১৩ সিরিজ লঞ্চ হয়েছে। তাই হয়তো বাজারে আর বেশিদিন মেয়াদ নেই আউফোন ১২- র। অতএব এত কম দামে যখন আইফোন ১২ পাওয়া যাচ্ছে তখন যাঁরা কিনতে ইচ্ছুক ঝটপট সিদ্ধান্ত নিয়ে নিন।

এবার দেখে নেওয়া যাক কোথায় এবং কীভাবে আইফোন ১২ এত কম দামে পাওয়া যাবে?

অ্যাপেল সংস্থা কিন্তু আইফোন ১২- তে এই বিপুল পরিমাণ ছাড় দিচ্ছে না। এই ছাড় পাওয়া যাচ্ছে ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইট। সবচেয়ে ভাল হয় যদি ক্রেতার কাছে কোনও পুরনো আইফোন এক্সআর ফোন থাকে। ভারতে এখন অ্যামাজনেই এত কম দামে আইফোন ১২ পাওয়া যাচ্ছে। ব্ল্যাক আইফোন ১২ ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫১,৯৯৯ টাকায়। আসল দামের থেকে একলাফে প্রথমেই অনেকটা দাম কমে গিয়েছে। এরপর রয়েছে একাচেঞ্জ অফার। সেখানে ১৪,৯০০ টাকা দাম কমবে ফোনে। আর এর ফলেই আইফোন ১২- র দাম কমে তা প্রায় আইফোন ১১- র মতো সস্তা হয়েছে। তবে এই বিপুল পরিমাণ ছাড় পাওয়া কিন্তু মোটেই সহজ কাজ নয়।

যদি আপনার কাছে আইফোন এক্সআর থাকে তাহলে তার পরিবর্তে ১৩ হাজার টাকা কম দামে ফোন পেতে পারেন আপনি। সেক্ষেত্রে ৫১,৯৯৯ টাকা থেকে ফোনের দাম কমে হবে ৩৮,৯৯৯ টাকা। এই দাম আইফোন ১২ ব্ল্যাক ৬৪ জিবি এবং ১২৮ জিবি ভ্যারিয়েন্ট, দু’ক্ষেত্রেই প্রযোজ্য। আইফোন ১১ বা আইফোন এসই, এই দুই মডেল এক্সচেঞ্জ করেও আইফোন ১২ কেনা যাবে। তবে সেক্ষেত্রে ছাড়ের পরিমাণ অনেক কম। আইফোন এসই এক্সচেঞ্জ করলে ৫০০০ টাকা এবং আইফোন ১১ এক্সচেঞ্জ করলে ১১,৪০০ টাকা ছাড় পাওয়া যেতে পারে।

আইফোন ১২- তে রয়েছে একটি ৬.১ ইঞ্চির OLED ডিসপ্লে। এই ফোনে রয়েছে ৫জি কানেক্টিভিটিও। ফোনের পিছনের অংশে রয়েছে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে দুটো ১২ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর রয়েছে। ৪কে ভিডিয়ো রেকর্ডিংয়ের সুবিধা রয়েছে এই ফোনে। এছাড়াও সাধারণ আইফোন ১২ ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর। নচ ডিজাইনের মধ্যে সেট থাকে এই সেলফি ক্যামেরা। এই নচ আবার ফেস আনলক ফিচারের ক্ষেত্রেও ব্যবহার করা হয়। এছাড়াও আইফোন ১২- তে রয়েছে এ১৪ বায়োনিক চিপসেট। এছাড়াও এই ফোন একটি IP68 রেটেড ডিভাইস। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে আইফোন ১২ রেসিসট্যান্ট ডিভাইস।

আরও পড়ুন- Realme GT Neo 3 Price In India: ভারতে রিয়েলমি জিটি নিও ৩ ফোনের দাম হতে পারে ২৫,০০০ টাকা, ফিচার্স ও স্পেসিফিকেশনস কেমন হতে পারে?