iPhone 12 Price Drop: আইফোন ১২- তে দুর্দান্ত অফার! ফ্লিপকার্টের সঙ্গে ছাড় রয়েছে অ্যামাজনেও, জানুন বিস্তারিত

iPhone 12 Price Drop: একনজরে দেখে নেওয়া যাক আইফোন ১২- র (iPhone 12) ক্ষেত্রে কোন কোন স্টোরেজ ভ্যারিয়েন্টে ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজনে (Amazon) কী কী অফার রয়েছে।

iPhone 12 Price Drop: আইফোন ১২- তে দুর্দান্ত অফার! ফ্লিপকার্টের সঙ্গে ছাড় রয়েছে অ্যামাজনেও, জানুন বিস্তারিত
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 8:06 PM

ই-কমার্স সংস্থা অ্যামাজন (Amazon) এবং ফ্লিপকার্ট (Flipkart), দুই ওয়েবসাইটেই ব্যাপক হারে দাম কমেছে আইফোন ১২- র (iPhone 12)। তাই যদি কেউ নতুন আইফোন (Apple iPhone) কেনার পরিকল্পনা করেন, তাহলে ফ্লিপকার্ট এবং অ্যামাজনের অ্যাপেল আইফোন ১২- র এই অফারগুলো দেখে নিতে পারেন। কারণ দুই ই-কমার্স সংস্থাই আইফোন ১২- র আসল দামের উপর ১৮ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়াও রয়েছে ব্যাঙ্ক অফার এবং অন্যান্য ডিল। যার ফলে আরও সস্তা হয়েছে আইফোন ১২। এবার একনজরে দেখে নেওয়া যাক আইফোন ১২- র ক্ষেত্রে কোন কোন স্টোরেজ ভ্যারিয়েন্টে ফ্লিপকার্ট এবং অ্যামাজনে কী কী অফার রয়েছে।

ফ্লিপকার্টে আইফোন ১২- র দাম ও অফার 

আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৬৫,৯০০ টাকা। তবে ছাড় দিয়ে এই ফোনের দাম ফ্লিপকার্টে এখন ৫৩,৯৯৯ টাকা। এরপর এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে নতুন ফোন কিনলে ক্রেতা ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এর ফলে আইফোন ১২ ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪০ হাজার টাকার কম হয়ে যাবে। এছাড়াও ইউপিআই ট্রানজাকশনের ক্ষেত্রে ১০ শতাংশ, এক হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। এর পাশাপাশি ভিসা ক্রেডিট কার্ড, ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং আইডিএফসি ক্রেডিট কার্ডের ক্ষেত্রেও ইউজাররা সুবিধা ও সুযোগ পাবেন। এর সঙ্গে আবার আইফোন ১২- র সঙ্গে ক্রেতারা ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ২৫ শতাংশ ছাড় পাবেন। সেই সঙ্গে ৬ মাসের জন্য গানা প্লাসের সাবস্ক্রিপশন পাবেন ফ্রিতে।

অ্যামাজনে আইফোন ১২- র দাম ও অফার 

আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে অ্যামাজনের তরফে ১৮ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এই ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি রয়েছে আরও অনেক অফার। অ্যামাজনে অবশ্য আইফোন ১২- র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দামেও রয়েছে ছাড়। এছাড়াও ছাড় রয়েছে এই আইফোনের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দামেও। আইফোন ১২ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে অ্যামাজনে এখন পাওয়া যাচ্ছে ৬০,৯৯৯ টাকায়। অন্যদিকে ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে রয়েছে ১৩ শতাংশ ছাড়। এই আইফোন ১২ মডেলের দাম অ্যামাজনে এখন ৬৯,৯৯৯ টাকা।

অ্যামাজনেও এক্সচেঞ্জ অফারে আইফোন ১২ কেনার সুযোগ রয়েছে। সেক্ষেত্রে ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সঙ্গে আবার এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড যাদের রয়েছে তাঁরা ইন্সট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন। আর স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং এইচএসবিসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড যাঁদের রয়েছে তাঁরা পাবেন ৭.৫ শতাংশ ছাড়।

আরও পড়ুন- iPhone SE Price Drop: ১৫,০০০ টাকার কমে পাবেন আইফোন! কোথায়, কীভাবে এবং কোন আইফোন এত কম দামে পাওয়া যাচ্ছে?