iPhone 13 Deals and Offers: আইফোন ১৩ কেনা যাবে আইফোন ১২- র দামে! কোথায় পাবেন এই ব্যাপক অফার?

iPhone 13: আইফোন ১৩- র (iPhone 13) তিনটি স্টোরেজ মডেলেই রয়েছে ছাড়া। তাই দাম কমেছে ১২৮, ২৫৬ এবং ৫১২ জিবি (128, 256 and 512 GB) স্টোরেজ ভ্যারিয়েন্টের।

iPhone 13 Deals and Offers: আইফোন ১৩ কেনা যাবে আইফোন ১২- র দামে! কোথায় পাবেন এই ব্যাপক অফার?
কোথায় আইফোন ১৩ এত কম দামে পাবেন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 4:22 PM

আইফোন ১৩ (iPhone 13) পেয়ে যাবেন আইফোন ১২- র (iPhone 12) দামে! গত বছর লঞ্চ হয়েছে আইফোন ১৩। সেই ফোনেই এবার ব্যাপক ছাড় রয়েছে। আইফোনের আইস্টোর ইন্ডিয়া (iStore India) থেকে এই ছাড় পাওয়া যাবে। ৫০,৯০০ টাকায় আইফোন ১৩ কিনতে পারবেন আপনি। তবে কীভাবে এই বিপুল পরিমাণ ছাড় পাবেন, তা দেখে নেওয়া যাক। জানা গিয়েছে, আইস্টোর ইন্ডিয়াতে আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ২৯ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। এর ফলে আইফোন ১৩ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আইফোন ১২- র দামে অর্থাৎ ৫০,৯০০ টাকায় কেনা যাবে। তবে একটা জিনিস জেনে নেওয়া প্রয়োজন যে, আইফোন ১৩- র দামে যে এক্সচেঞ্জ অফার এবং ডিসকাউন্ট বা ছাড় যুক্ত হয়েছে তা কেবলমাত্র আইফোন এক্সআর ৬৪ জিবি স্টোরেজ মডেলের পরিবর্তেই পাওয়া যাবে। অর্থাৎ এখানে একমাত্র এই ফোনের পরিবর্তেই আইফোন ১৩ কেনা সম্ভব।

আইস্টোর ইন্ডিয়াতে আইফোন ১৩- র ডিল এবং ডিসকাউন্ট

আইফোন এক্সআর ৬৪ জিবি ফোন যার কন্ডিশন বেশ ভাল, সেইরকম ফোন এক্সচেঞ্জ করলে ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সঙ্গে রয়েছে ৫০০০ টাকা ইন্সট্যান্ট স্টোর ডিসকাউন্ট। আর রয়েছে ৬০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। এই ক্যাশব্যাক অফার অবশ্য কেবলমাত্র আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড, কোটাক ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ও এসবিআই- এর ক্রেডিট কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য।

যাঁদের কাছে আইফোন এক্সআর নেই তাঁরাও কিন্তু ইনস্ট্যান্ট স্টোর ডিসকাউন্ট মানে ৫০০০ টাকা ছাড় ও ক্যাশব্যাকের সুবিধা পাবেন। এর পাশাপাশি যে ফোন তাঁরা এক্সচেঞ্জ করে আইফোন ১৩ কিনবেন, সেই ফোনের জন্যেও কিছু পরিমাণ দাম কমবে আইফোন ১৩- র, অর্থাৎ ক্রেতারা ছাড় পাবেন।

শুধুমাত্র আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেল নয়, বরং ২৫৬ জিবি এবং ৫১২ জিবি মডেলেও আইস্টোর ইন্ডিয়া একই পরিমাণ ছাড় দেবে। এর ফলে আইফোন ১৩ ২৫৬ জিবি স্টোরেজ মডেল পাওয়া যাবে ৬০,৯০০ টাকায়। আর ৫১২ জিবি স্টোরেজ মডেল পাওয়া যাবে ৮০,৯০০ টাকায়।

আইফোন ১৩- র ফিচার এবং স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের দিক থেকে আইফোন ১৩ মডেলে রয়েছে একটি ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং ওয়াটার-রেজিস্ট্যান্ট বডি। এই ফোনে রয়েছে অ্যাপল-এর নতুন সিনেম্যাটিক মোড এবং একটি ঝাঁ চকচকে ডায়াগনাল ক্যামেরা ডিজাইন। পারফর্ম্যান্সের জন্য রয়েছে সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট। অ্যাপল-এর তরফ থেকে দাবি করা হয়েছিল, আইফোন ১২-র থেকে আইফোন ১৩ মডেলের ব্যাটারি ব্যাকআপ আরও জবরদস্ত।

আরও পড়ুন- iPhone 12 Price Drop: অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে আইফোন ১২! কোথায়-কীভাবে পাবেন? দেখে নিন