iPhone SE (2020): ১৫ হাজার টাকায় আইফোন! ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০, ৬৪ জিবি পাওয়া যাচ্ছে এতই কম দামে

iPhone SE (2020): সম্প্রতি ফ্লিপকার্টে যে দামে অ্যাপেলের (Apple iPhone) এই আইফোন মডেল (iPhone SE 2020) পাওয়া যাচ্ছে তা আগে কখনও হয়নি। এর আগে আইফোন এসই (২০২০) ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কখনও এত সস্তা হয়নি।

iPhone SE (2020): ১৫ হাজার টাকায় আইফোন! ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০, ৬৪ জিবি পাওয়া যাচ্ছে এতই কম দামে
ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০ ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য দামে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 1:21 AM

আইফোন এসই (২০২০) (iPhone SE 2020) ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট (Apple iPhone Se 3 2020 64GB Storage) ফ্লিপকার্টে (Flipkart) পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৪৯৮ টাকায়। একগুচ্ছ অফার রয়েছে অ্যাপেলের (Apple iPhone) এই ফোনে। কীভাবে এতটা কম দামে ক্রেতারা আইফোন এসই (২০২০) পাবেন সেটাই জেনে নেওয়া যাক। প্রসঙ্গত উল্লেখ্য, আইফোন এসই ৩ লঞ্চ হবে, একথা প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন ই-কমার্স সংস্থায় আইফোন এসই (২০২০) ফোনের উপর ছাড় দেওয়া হচ্ছে। সম্প্রতি ফ্লিপকার্টে যে দামে অ্যাপেলের এই আইফোন মডেল পাওয়া যাচ্ছে তা আগে কখনও হয়নি। এর আগে আইফোন এসই (২০২০) ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কখনও এত সস্তা হয়নি। অন্যদিকে জানা গিয়েছে, আগামী ৮ মার্চ লঞ্চ হবে আইফোন এসই ৩। বলা হচ্ছে, এই ৫জি ফোনের দাম এতই কম হবে যে এ যাবৎ সবচেয়ে সস্তা আইফোন হতে চলেছে এই মডেল।

বর্তমানে ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০ ফোনের দাম ও বিভিন্ন অফার

আসলে ফ্লিপকার্টে এই ফোন পাওয়া যাচ্ছিল ৩০,২৯৮ টাকায়। তবে বর্তমানে এই ফোনের সঙ্গে যুক্ত হয়েছে এক্সচেঞ্জ অফার। এক্ষেত্রে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। ফলে আইফোন এসই ২০২০- র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমে হয়েছে ১৫,৪৯৮ টাকা। এর সঙ্গে থাকছে ফ্লিপকার্ট অ্যাক্সিস ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ এবং পেটিএম ওয়ালেটের সাহায্যে ৫০ টাকা ফ্ল্যাট ও ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। তাই যদি এই অফারের পুরোপুরি লাভ পেতে চান, তাহলে এখনই এক্সচেঞ্জ অফারে আইফোন এসই ২০২০ ৬৪ জিবি স্টোরেজ মডেল কিনে ফেলুন ফ্লিপকার্ট থেকে। কারণ ১৫ হাজার টাকায় আইফোন পাওয়া, সত্যিই অবিশ্বাস্য ব্যাপার। এমন অফার সময় পেরিয়ে গেলে আর পাওয়া সম্ভব নয়।

অ্যাপেল আইফোন এসই ২০২০ ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন ও ফিচার

  • এই ফোনে রয়েছে একটি ৪.৭ ইঞ্চির রেটিনা এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে।
  • অ্যাপেলের এ১৩ বায়োনিক চিপ রয়েছে আইফোন এসই ২০২০ মডেলে।
  • ফোনের পিছনের অংশে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর রয়েছে। সেই সেনসরে আবার রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার এবং ৪কে ভিডিয়ো রেকর্ডিংয়ের সুবিধা।
  • আর আইফোন এসই (২০২০) ফোনের সামনের ডিসপ্লেতে ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।
  • আইফোন এসই (২০২০) একটি IP67 রেটেড ডিভাইস। ধুলো এবং জলের ক্ষেত্রে এই ফোন রেসিসট্যান্ট হিসেবে কাজ করে। এছাড়াও অ্যাপেলের এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।
  • কালো, সাদা এবং প্রোডাক্ট রেড রঙে পাওয়া যায় আইফোন এসই ২০২০ ফোন।

আরও পড়ুন- Nothing Transparent Smartphone: বাজারে এবার ট্রান্সপারেন্ট স্মার্টফোন! এপ্রিলেই আসছে নাথিং-এর প্রথম হ্যান্ডসেট