iPhone SE Price Cut: ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে আইফোন এসই! ফ্লিপকার্টের অফারে থাকছে দারুণ চমক

iPhone SE Price Cut: আইফোন এসই ৩ (iPhone SE 3) ফোন লঞ্চের খবর প্রকাশ্যে আসার পর থেকেই আইফোন এসই- র (iPhone SE) দামে বারবার বিভিন্ন ই-কমার্স সংস্থায় ছাড় দেওয়া হয়েছে।

iPhone SE Price Cut: ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে আইফোন এসই! ফ্লিপকার্টের অফারে থাকছে দারুণ চমক
অ্যাপেল আইফোন এসই।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 9:49 AM

আইফোন এসই ৩ (iPhone SE 3) লঞ্চের সময় যত এগিয়ে আসছে, আইফোন এসই ২০২০ (iPhone SE 2020) মডেলে যুক্ত হচ্ছে নতুন ছাড়। বর্তমানে এই ফোন কেনা যাবে মাত্র ১৫,৪৯৯ টাকায় (iPhone SE Price Cut)। এত কম দামে আইফোন, সত্যিই অবিশ্বাস্য ব্যাপার। চলুন দেখে নেওয়া যাক কোথায়, কীভাবে আইফোন এসই ২০২০- র দামে এতটা ছাড় পাবেন ক্রেতারা।

ফ্লিপকার্টে দাম কমেছে আইফোন এসই ফোনের

আইফোন এসই ৬৪ জিবি ভ্যারিয়েন্টে ফ্ল্যাট ৯৬০১ টাকা ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। এর ফলে ৩৯,৯০০ টাকা থেকে ফোনের দাম কমে হবে ৩০,২৯৯ টাকা। এর উপর রয়েছে ফ্লিপকার্টের এক্সচেঞ্জ অফার। ক্রেতারা তাঁদের পুরনো ফোনের পরিবর্তে কিনতে পারবেন নতুন আইফোন এসই। এক্ষেত্রে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। এর ফলে আইফোন এসই- র দাম কমে হবে ১৫,৪৯৯ টাকা। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ক্ষেত্রে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের কাছে।

আইফোন এসই ২০২০ ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্টেও রয়েছে ছাড়। এক্ষেত্রে ৯৮০৯ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে ফ্লিপকার্টের। ফলে ফোনের আসল দাম ৪৪,৯০০ টাকা থেকে কমে আইফোন এসই ২০২০- র দাম হবে ৩৫,০৯৯ টাকা। এরপর এক্সচেঞ্জ অফার হিসেবে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। ফলে ফোনের দাম কমে হবে ২০,২৯৯ টাকা।

আইফোন এসই ২০২০ ফোনের স্পেসিফিকেশন

এই ফোনে রয়েছে অ্যাপেল এ১৩ বায়োনিক চিপসেট এবং একটি হেক্সা-কোর প্রসেসর। আগে থেকেই এই ফোনে আইওএস ১৩ ইনস্টল করা ছিল। সেটা আবার আইওএস ১৫.২ পর্যন্ত আপগ্রেড করা সম্ভব। এছাড়াও আইফোন এসই ২০২০- তে রয়েছে ৪.৭ ইঞ্চির রেটিনা আইপিএস এলসিডি ডিসপ্লে। আর রয়েছে ১২ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর এবং কোয়াড এলইডি ফ্ল্যাশ। এই ফোনে ৭ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও রয়েছে। এছাড়াও রয়েছে ১৮২১ এমএএইচের বায়টারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

আইফোন এসই ৩

শোনা যাচ্ছে ৮ মার্চ আইফোন এসই ৩ লঞ্চ হতে পারে। এই ফোনকে আইফোন এসই ২০২২- ও বলা হচ্ছে। চলতি বছর সম্ভবত এটি প্রথম আইফোন হিসেবে লঞ্চ হতে চলেছে। এর দাম হতে পারে আইফোন ১২ মিনি মডেলের অর্ধেক। গ্লোবাল মার্কেটের পাশাপাশি ভারতেও লঞ্চের সম্ভাবনা রয়েছে আইফোন এসই ৩। দাম হতে পারে ৩০ হাজার টাকার মধ্যে। বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, সম্ভবত এ যাবৎ যত আইফোন লঞ্চ হয়েছে এটিই তার মধ্যে সবচেয়ে সস্তা হতে চলেছে। আইফোন এসই ৩ ফোনে এ১৫ বায়োনিক চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে, যা আইফোন ১৩ সিরিজে ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন- OnePlus Smartphone: মার্চ মাসে ভারতে আসছে ওয়ানপ্লাস ১০ প্রো, সবচেয়ে সস্তা ৫জি ফোনও এবছরই লঞ্চ করবে ওয়ানপ্লাস