OnePlus Smartphone: মার্চ মাসে ভারতে আসছে ওয়ানপ্লাস ১০ প্রো, সবচেয়ে সস্তা ৫জি ফোনও এবছরই লঞ্চ করবে ওয়ানপ্লাস

OnePlus Smartphone: মার্চ মাসের কবে ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) ফোন ভারতে লঞ্চ হবে তা জানা যায়নি। অন্যদিকে সংস্থার সবচেয়ে সস্তা ৫জি ফোন (OnePlus Most Affordable 5G Phone) লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ প্রসঙ্গেও কিছু জানা যায়নি।

OnePlus Smartphone: মার্চ মাসে ভারতে আসছে ওয়ানপ্লাস ১০ প্রো, সবচেয়ে সস্তা ৫জি ফোনও এবছরই লঞ্চ করবে ওয়ানপ্লাস
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 3:57 PM

ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) স্মার্টফোন। মার্চ মাসের মধ্যে এই ফোন ভারতে লঞ্চ হবে বলে ঘোষণা করেছে ওয়ানপ্লাস (OnePlus) সংস্থা। নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২২- এ (MWC 2022) ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চের কথা জানিয়েছে ওয়ানপ্লাস সংস্থা। সেই সঙ্গে এও বলা হয়েছে যে মার্চ মাস শেষ হওয়ার আগেই এই ফোন লঞ্চ হবে ভারতে। এর পাশাপাশি আবার ওয়ানপ্লাস সংস্থার সিইও Pete Lau জানিয়েছেন যে, তাঁদের কোম্পানির সবচেয়ে অ্যাফোর্ডেবল ৫জি স্মার্টফোনও এই বছরের শেষে লঞ্চ হবে। ওয়ানপ্লাস ১০ প্রো ফোন চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। এবার ভারতে আসবে এই ফোন। স্যামসাং গ্যালাক্সি এস২২, আইকিউওও ৯ প্রো এবং অন্যান্য আরও কিছু স্মার্টফোনের সঙ্গে জোরদার পাল্লা দেবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন।

অনুমান, হোলির সময় ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। ই-কমার্স সংস্থা অ্যামাজনের হোলি ফেস্টিভ্যাল সেলে হয়তো কেনা যাবে এই ফোন। শোনা গিয়েছে, ভারতে আসন্ন ওয়ানপ্লাসের এই নতুন ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ও হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন থাকতে পারে। এছাড়াও ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। এর আগে টিপস্টার যোগেশ বরার- ও ৯১মোবাইলের সঙ্গে সংযুক্ত হয়ে জানিয়েছিলেন যে, মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। এই টিপস্টারের মতে ১৫ বা ১৬ মার্চ লঞ্চ হতে পারে এই স্মার্টফোন। এছাড়াও যোগেশের দাবি, হোলির সময় অর্থাৎ মার্চ মাসের তৃতীয় সপ্তাহে অ্যামাজনের সেলে এই ফোন কেনা যাবে।

এর পাশাপাশি আবার শোনা গিয়েছে যে, ওয়ানপ্লাস সংস্থা তাদের সবচেয়ে সস্তার ৫জি স্মার্টফোন চলতি বছরে লঞ্চ করবে। ভারত এবং ইউরোপে এ বছর দ্বিতীয় ত্রৈমাসিকে লঞ্চ হতে পারে এই ফোন। তবে এই ফোনের নাম কী হবে বা অন্যান্য বিবরণ কিছু জানা যায়নি। এছাড়াও শোনা যাচ্ছে যে SuperVOOC চার্জিং ফিচার আসতে চলেছে ওয়ানপ্লাসের ফোনে। চলতি বছর দ্বিতীয় ত্রৈমাসিকে ওয়ানপ্লাসের ফোনে থাকবে ১৫০ ওয়াট SuperVOOC চার্জিং সাপোর্ট থাকত পারে। স্মার্টফোনের পাশাপাশি ট্যাবলেট এবং গেমিং কনসোলেও কাজ করবে এই চার্জিং ফিচার। বর্তমানে ওপ্পো স্মার্টফোনের জন্যই এই SuperVOOC চার্জিং ফিচার রাখা হচ্ছে।

আরও পড়ুন- Xiaomi 11T Pro 5G: শাওমির এই ফোনের দামে অ্যামাজনে ২০ শতাংশ ছাড়, থাকছে এক্সচেঞ্জ অফারও, কত টাকায় পাওয়া যাচ্ছে?

আরও পড়ুন- Poco M4 Pro 4G Launched In India: পোকো এম৪ প্রো ৪জি লঞ্চ হল ভারতে, দাম ১৪,৯৯৯ টাকা, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০এমএএইচ ব্যাটারি