ভারতে আসতে চলেছে Moto E32s, ২৭ মে লঞ্চ হতে পারে Motorola-র নতুন ফোন

Moto E32s: শোনা যাচ্ছে যে এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির IPS LCD ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভারতে আসতে চলেছে Moto E32s, ২৭ মে লঞ্চ হতে পারে Motorola-র নতুন ফোন
ভারতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 7:56 AM

ভারতে আসতে চলেছে Motorola সংস্থার নতুন ফোন। শোনা যাচ্ছে, এবার লঞ্চ হতে পারে Moto E32s। অনুমান, ভারতের বাজারে Motorola সংস্থার এই ফোন তাড়াতাড়িই লঞ্চ হবে। যদিও নির্দিষ্ট দিনক্ষণ কিছু জানা যায়নি। Lenovo অধিকৃত সংস্থা Motorola যে তাদের নতুন ফোন ভারতে লঞ্চ করবে একথা বিভিন্ন সূত্রে প্রকাশ্যে এলেও কোম্পানির তরফে এখনও আনুষ্ঠানিক ভাবে Moto E32s ফোনের ভারতে লঞ্চের কথা ঘোষণা করা হয়নি। তবে এত কিছুর মধ্যেই এই ফোনের সম্ভাব্য ডিজাইন এবং বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। সেখানে দেখা গিয়েছে যে Moto E32s ফোনের ডিজাইন অনেকটাই Moto E32 ফোনের মতো দেখতে হতে পারে। সম্প্রতি ইউরোপে লঞ্চ হয়েছে Moto E32 ফোন। শোনা যাচ্ছে, আগামী ২৭ মে ভারতে লঞ্চ হতে পারে Motorola সংস্থার নতুন ফোন Moto E32s। যদিও এই প্রসঙ্গে Motorola কর্তৃপক্ষ এখনও কিছু জানাননি।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা টুইটারে আভাস দিয়েছেন যে Moto E32s ফোন ভারতে আসতে চলেছে। এই ফোন কেমন দেখতে হতে পারে, কী কী স্পেসিফিকেশন থাকার সম্ভাবনা রয়েছে সেই প্রসঙ্গেও ইঙ্গিত দিয়েছেন এই টিপস্টার। এই ফোনের ডিসপ্লের উপর মাঝ বরাবর একটি হোল পাঞ্চ কাট আউট থাকতে পারে। সম্ভবত সেখানে ফ্রন্ট ক্যামেরা সেনসর যুক্ত থাকবে। এছাড়াও স্লেট গ্রে শেডে লঞ্চ হতে পারে Moto E32s ফোন। ফোনের পিছনের অংশের ক্যামেরা সেটিংসে বিভিন্ন সেনসরের সঙ্গে থাকতে পারে একটি LED ফ্ল্যাশ। ফোনের পিছনের অংশে বাঁদিকের কোণে থাকতে পারে ক্যামেরা মডিউল। এছাড়াও ফোনের পিছনের অংশেই কোম্পানির লোগো থাকার সম্ভাবনা রয়েছে। ফোনের বাঁদিকের সাইডের অংশে পাওয়ার বাটন এবং ভলিউম রকার্স অর্থাৎ শব্দ বাড়ানো-কমানোর জন্য নির্দিষ্ট বাটন থাকতে পারে। Moto E32s ফোনের পিছনের অংশের ক্যামেরা মডিউলের ডিজাইন এবং অবস্থান Moto E32 ফোনের মতো হতে পারে।

শোনা গিয়েছে, Moto E32s ফোনে Android 12 সাপোর্ট থাকতে পারে। এর সাহায্যেই ফোন পরিচালিত হতে পারে। এছাড়াও শোনা যাচ্ছে যে এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির IPS LCD ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এইসব তথ্যের কোনওটাই Motorola সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি। এমনকি ফোন লঞ্চের দিনটিও সম্ভাব্য হিসেবে ধরা হয়েছে।