Smartphones Under Rs 15,000: ভারতে ১৫ হাজার টাকার কম দামে এখন কী কী স্মার্টফোন পাওয়া যাচ্ছে, দেখুন তালিকা

রেডমি, মোটরোলা, স্যামসাং, রিয়েলমি সংস্থার ফোন রয়েছে এই তালিকায়।

Smartphones Under Rs 15,000: ভারতে ১৫ হাজার টাকার কম দামে এখন কী কী স্মার্টফোন পাওয়া যাচ্ছে, দেখুন তালিকা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 9:15 AM

ভারতে ১৫ হাজার টাকার কমে যেসমস্ত ফোন কেনা যাবে, সেই তালিকা দেখে নিন একনজরে।

রেডমি নোট ১০এস- এই ফোনের দাম ১৪,৯৯৯ টাকা। শাওমির সাব-ব্র্যান্ড রেডমির এই ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ডিসপ্লে। সেখানে ফুল এইচডি প্লাস রেসোলিউশন রয়েছে। এছাড়াও এই AMOLED স্ক্রিনের উপর প্রোটেক্টর হিসেবে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩। এছাড়াও রেডমি নোট ১০এস ফোনে রয়েছে MediaTek Helio G৯৫ প্রসেসর। এই ফোনে রয়েছে হাই রেসোলিশন অডিয়ো ফিচার সম্পন্ন ডুয়াল স্পিকার। এছাড়াও রয়েছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রেয়ার ক্যামেরা, ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াটের চার্জিং সাপোর্ট।

মোটো জি৩১- মোটোরোলা ‘জি’ সিরিজের ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ভারতে ১২,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এই ফোনে MediaTek Helio G৮৫ প্রসেসর রয়েছে। এছাড়াও রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের ৫০০০mAh ব্যাটারিতে রয়েছে ২০ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি এফ২২- এই ফোনের দাম ১২,৯৯৯ টাকা। এখানে রয়েছে ৬.৪ ইঞ্চির এইচডি প্লাস sAMOLED Infinity-U ডিসপ্লে, রিফ্রেশ রেট ৯০ হার্টজ। MediaTek Helio G৮০ প্রসেসরের সঙ্গে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে এই ফোনে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ বাড়ানো সম্ভব। ৪৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে এই ফোনে। এই ফোনে রয়েছে ৬০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

রেডমি ১০ প্রাইম- এই ফোনের দাম ১২,৪৯৯ টাকা। ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর উপর রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন। MediaTek Helio G৮৮ প্রসেসর রয়েছে এই ফোনে। ২ জিবি পর্যন্ত র‍্যাম এক্সটেনশন ফিচারও রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর, ৬০০০mAh ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

রিয়েলমি নারজো ৫০এ- এই ফোনের দাম ১০,৪৯৯ টাকা। এখানে MediaTek Helio G৮৫ প্রসেসর রয়েছে। এছাড়া রয়েছে ৬০০০mAh ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে। তার উপর সেলফি ক্যামেরা সেনসর সেট করার জন্য রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে এই ফোনে। বর্তমানে অ্যামাজনে ১১,৪৯৯ টাকা দাম এই ফোনের। তবে এক হাজার টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। ফলে দাম হবে ১০,৪৯৯ টাকা।

আরও পড়ুন- Oppo Smartphone: ভারতে ওপ্পো রেনো ৭ এবং রেনো ৭ প্রো ফোনের দাম কত হতে পারে?