অনলাইনে দারুণ অফারে মিলছে Motorola Edge 20 Fusion! কেনার আগে এই স্মার্টফোনের ফিচারগুলি জেনে রাখুন…

Motorola Edge 20 Fusion শুক্রবার থেকেই ফ্লিপকার্ট ই-কমার্স থেকে পাওয়া যাবে। বেলা ১২টা থেকে অনলাইনে বুকিং করতে পারবেন আগ্রহীরা। এছাড়া মোটোর রিটেল থেকেও এই নয়া স্মার্টফোনটি কেনা যাবে।

অনলাইনে দারুণ অফারে মিলছে  Motorola Edge 20 Fusion! কেনার আগে এই স্মার্টফোনের ফিচারগুলি জেনে রাখুন...
কেনার আগে এই স্মার্টফোনের ফিচারগুলি জেনে রাখুন

ভারতের জন্য সুখবর! শুক্রবার থেকে দারুণ অফারে পাওয়া যাচ্ছে Motorola Edge 20 Fusion স্মার্টফোন। গত ১৭ অগস্ট মোটোরোলা এজ২০-এর সঙ্গে ঘোষণা করা হয়েছিল, যে এই নয়া ফোনটি ভারতে বিক্রির জন্য ছাড়া হবে। সেইসময়ই বলা হয়ছিল ফোনটি প্রায় ২১,৪৯৯টাকা থেকে শুরু হবে। সংস্থার দাবি, এই স্মার্টফোনটি ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, একটি পাঞ্চ-হোলঅ্যামোলেড ডিসপ্লে, ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও একটি শক্তিশালী ব্যাটারির বৈশিষ্ট্য রয়েছে। দারুণ সাশ্রয়ী স্মার্টফোনে এমন দুরন্ত ফিচারকে সঙ্গী করেই ভারতের বাজার ধরতে চাইছে এই জাপানি সংস্থাটি।

Motorola Edge 20 Fusion শুক্রবার থেকেই ফ্লিপকার্ট ই-কমার্স থেকে পাওয়া যাবে। বেলা ১২টা থেকে অনলাইনে বুকিং করতে পারবেন আগ্রহীরা। এছাড়া মোটোর রিটেল থেকেও এই নয়া স্মার্টফোনটি কেনা যাবে। মোটো এজ ২০ ফিউশন দুটি ভেরিয়েন্টের মডেল রয়েছে, একটি 6GB/128GB স্টোরেজ মডেলের দাম ২১,৪৯৯ টাকা এবং 8GB/128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২২,৯৯ টাকা। ডিভাইস দুটি রঙের পাওয়া যাবে, সাইবার টিল এবং ইলেকট্রিক গ্রাফাইট।

ফিচারগুলি দেখে নিন একঝলকে…

– মটোরোলা এজ ২০ ফিউশনে রয়েছে একটি ৬.৬৭-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। তার সঙ্গে ৯০ Hz রিফ্রেশ রেট এবং HDR10 কম্পাটিবিলিটি।

– এটি একটি মিডিয়াটেক ডাইমেন্সিটি 800U চিপসেট দ্বারা চালিত এবং 8 জিবি র RAM এবং 128 জিবি নেটিভ স্টোরেজের সঙ্গে যুক্ত রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১-এ চালিত হতে সক্ষম ও স্টক অ্যান্ড্রয়েডের মত অভিজ্ঞতা প্রদান করে।

-ক্যামেরার জন্য, মটোরোলা এজ ২০ ফিউশনটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে রয়েছে ১০৮-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফির জন্য, ফোনটি ৩২-মেগাপিক্সেলের পাঞ্চ-হোল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

-ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যাতে ৩০ ওয়াট টার্বোপাওয়ার দ্রুত চার্জ হতে সাহায্য করে।

আরও পডুন: OnePlus 9RT: ওয়ানপ্লাস ‘টি’ সিরিজের এই স্মার্টফোনে কী কী ফিচার থাকতে পারে? দামই বা কত হতে পারে

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla