Moto G31: ভারতে লঞ্চ হয়েছে মোটো জি৩১, মোটোরোলা ‘জি’ সিরিজের এই ফোনের দাম কত?

এই ফোনে ৩৬ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে মোটোরোলা সংস্থা। এই ফোনের ব্যাটারিতে রয়েছে ২০ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট।

Moto G31: ভারতে লঞ্চ হয়েছে মোটো জি৩১, মোটোরোলা 'জি' সিরিজের এই ফোনের দাম কত?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 4:05 PM

ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা ‘জি’ সিরিজের অন্যতম অ্যাফোর্ডেবল স্মার্টফোন মোট জি৩১। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং ৫০০০mAh ব্যাটারি। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। দুটো রঙে লঞ্চ হয়েছে মোটো জি৩১ ফোন। এই ফোনে রয়েছে ফেস আনলক ফিচার এবং ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এই ফোনে ৩৬ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে মোটোরোলা সংস্থা। এই ফোনের ব্যাটারিতে রয়েছে ২০ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট। নভেম্বর মাসের প্রথমদিকে মোটো জি৩১ ফোন লঞ্চ হয়েছিল ইউরোপে।

ভারতে মোটো জি৩১ ফোনের দাম

মোটো জি৩১ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ১২,৯৯৯ টাকা। আর এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। বেবি ব্লু এবং মেটিওরাইট গ্রে, এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে মোটো জি৩১ ফোন। আগামী ৬ ডিসেম্বর দুপুর ১২টা থেকে এই ফোন ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

মোটো জি৩১ ফোনের স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে এই ফোনে। পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১- র সাহায্যে।
  • এই ফোনে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED হোল-পাঞ্চ ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ।
  • এই ফোনের ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • ডুয়াল সিমের স্লটের সঙ্গেই থাকবে মাইক্রো এসডি কার্ডের স্লট।
  • মোটো জি৩১ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে থাকবে একটি ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। তার সঙ্গে থাকছে এলইডি ফ্ল্যাশ।
  • এই ফোনের সামনের ডিসপ্লেতে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকবে।
  • মোটো জি৩১ ফোনে কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৪জি এলটিই, এফএম রেডিয়ো, ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক, ব্লুটুথ ভি৫, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ৮০২.১১ এসি, টাই- সি ইউএসবি পোর্ট, জিপিএস, গ্লোনাস এবং আরও অনেক কিছু। ফোনের ওজন ১৮০ গ্রাম।

আরও পড়ুন- Lava Agni 5G Review: তাক লাগানো ফিচার্সে ভরপুর! চিনা স্মার্টফোন-মেকারদের জোরদার টক্কর দেবে দেশি লাভা অগ্নি ৫জি

আরও পড়ুন- Smartphones Launching in December 2021: ডিসেম্বরে লঞ্চ হতে পারে যেসমস্ত স্মার্টফোন, দেখুন তালিকা

আরও পড়ুন- Poco X4 Series: ভারতে লঞ্চ হতে পারে পোকো এক্স৪ এবং পোকো এক্স৪ প্রো, এই সিরিজে রয়েছে আরও দুটো স্মার্টফোন