Nothing Phone (2)-এর ভারতে আসার রাস্তা পাকা, পেয়ে গেল সবথেকে জরুরি BIS সার্টিফিকেশন

Nothing Phone (2) Features: Nothing Phone (1)-এর এই বিরাট জনপ্রিয়তাকে ধরে রাখতে ভারতের বাজারে আরেকটি স্মার্টফোন Nothing Phone (2) আনার প্রস্তুতি নিচ্ছে।

Nothing Phone (2)-এর ভারতে আসার রাস্তা পাকা, পেয়ে গেল সবথেকে জরুরি BIS সার্টিফিকেশন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 2:31 PM

Nothing Phone (2) Price: ভারতীয় বাজারে Nothing Phone (1)-এর বিরাট জনপ্রিয়তা রয়েছে তার একটি বিশেষ কারণ বলা যেতে পারে। ফোনটির লুক এছাড়াও রয়েছে দুর্দান্ত সব ফিচার। তবে এই কথা মানতেই এই ফোনের অনন্য ডিজাইনই বেশিরভাগ ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে। Nothing Phone (1)-এর এই বিরাট জনপ্রিয়তাকে ধরে রাখতে ভারতের বাজারে আরেকটি স্মার্টফোন Nothing Phone (2) আনার প্রস্তুতি নিচ্ছে। প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই এই বিষয়টি নিশ্চিত করেছে। তবে আশা করা হচ্ছে এই নতুন স্মার্টফোনটি খুব বেশি কম দাম হবে না। লঞ্চের আগে বিআইএস সার্টিফিকেশন ওয়েবসাইটে নাথিং ফোন (2) দেখা গিয়েছে। এর মডেল নম্বর নাথিং AIN065। তবে এতেই বোঝা যাচ্ছে নতুন স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ হতে পারে। এখানেই শেষ নয়, এই ফোনটির ফিচার ও স্পেসিফিকেশন সমস্ত কিছুই শেয়ার করেছেন টিপস্টার।

Nothing Phone (2)-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Nothing Phone (2) FHD+ রেজোলিউশন সহ একটি AMOLED ডিসপ্লে পাবে বলে আশা করা হচ্ছে। একই সময়ে, এটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। ডিজাইনের কথা বললে, এই স্মার্টফোনটিতে Nothing Phone (1) -এর মতো পিছনের দিকে গ্লাইফ লাইটিংও আসতে পারে।

50MP প্রাইমারি ক্যামেরা সহ এই স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা-সেটআপ দেওয়া যেতে পারে, যা OIS সাপোর্ট সহ আসবে। অন্যদিকে, সামনের দিকে ফোনটিতে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।

nothing phonee

রিপোর্ট অনুযায়ী, Nothing Phone (2)-তে Snapdragon 8+ Gen 1 প্রসেসর ব্যবহার করা হবে। এই স্মার্টফোনে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। সফটওয়্যারটির কথা বললে, এই ফোনে অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক অপারেটিং সিস্টেম দেওয়া হবে।

ফোনের ব্যাটারি সম্পর্কে বললে, নতুন Nothing স্মার্টফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনটি ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস ফাস্ট চার্জিং উভয়ই সাপোর্ট করবে। বর্তমানে এই স্মার্টফোনটি সম্পর্কে খুব বেশি বিস্তারিত কিছু পাওয়া যায়নি।

এছাড়াও Nothing Phone 2 সম্প্রতি Nothing ear 2 লঞ্চ করেছে। বর্তমানে বাজারে নাথিং-এর চারটি পণ্য রয়েছে যার মধ্যে রয়েছে নাথিং ফোন 1 (Nothing Phone 1), নাথিং ইয়ার 1 (Nothing Ear 1), নাথিং ইয়ার স্টিক (Nothing Ear Stick) এবং নাথিং ইয়ার 2 (Nothing Ear 2)।