OnePlus Ace Pro: বিশ্বের সবচেয়ে দ্রুততম প্রসেসর রয়েছে এই ফোনে, কিন্তু চাইলেও কিনতে পারবেন না! জানেন কারণ?

OnePlus Phones: ওয়ানপ্লাসের এই নতুন ফোনের পিছনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। 50 Megapixel রেজলিউশনের Sony IMX766 প্রাইমারি সেনসর এতটাই শক্তিশালী যে তা পাল্লা দেবে যেকোনও ফ্ল্যাগশিপকে।

OnePlus Ace Pro: বিশ্বের সবচেয়ে দ্রুততম প্রসেসর রয়েছে এই ফোনে, কিন্তু চাইলেও কিনতে পারবেন না! জানেন কারণ?
Ashad Mallick

|

Aug 11, 2022 | 11:46 AM

স্মার্টফোনের দুনিয়ায় আবারও নতুন ফোন লঞ্চ করল ওয়ানপ্লাস (OnePlus)। আপাতত শুধু চিনেই লঞ্চ হয়েছে OnePlus Ace Pro। নতুন ফোনে রয়েছে 6.7 ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামলেড ডিসপ্লে। কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ Gen 1 প্রসেসরকে সচল রাখতে রয়েছে 16GB পর্যন্ত র‌্যাম এবং 512GB পর্যন্ত UFS 3.1 ইনবিল্ট স্টোরেজ। ডুয়াল সেলের 4800mAh ব্যাটারিতে টানা 6 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া সম্ভব বলে খবর। 150W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ফোনে।

আপাতত দুটো রঙে লঞ্চ হল OnePlus Ace Pro

OnePlus Ace Pro goes official, check features and price

আপাতত শুধু চিনেই প্রকাশ্যে এল ওয়ানপ্লাসের নয়া ফোন। এই নতুন ফোনের দাম কত জানেন? 16 GB Ram ও 256 GB স্টোরেজ মডেলের দাম ভারতীয় মুদ্রায় 45,000 টাকা। 12 GB Ram এবং 256 GB স্টোরেজ মডেলের দাম প্রায় 42,000 টাকা। এই ফোনের আরও একটি ভ্যারিয়েন্ট রয়েছে, 16 GB Ram এবং 512 GB মডেলের মূল্য প্রায় 51,000 টাকা। Jade Green ও Moonstone Black নামক দুই ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে OnePlus-এর নতুন ফোন।

এক নজরে OnePlus Ace Pro ফোনের ফিচার ও বৈশিষ্ট্য:

OnePlus Ace Pro goes official, check features and price

  • ফোনে রয়েছে ডুয়াল সিম (ন্যানো) স্লট। Android 12 এবং ColorOS 12.1- এর সাপোর্টে তুখোড় পারফরম্যান্স দেবে এই ফোন।
  • 6.7 ইঞ্চির Full HDPlus Amoled Display এবং 120 Hz থাকায় এই ফোনের ভিউয়িং অ্যাঙ্গেল দুর্দান্ত।
  • ওয়ানপ্লাসের নতুন এই ফোনে always-on display (AOD) রয়েছে, পাশাপাশি eye protection mode-ও রয়েছে, যাতে চোখে বেশি প্রভাব না পড়ে।
  • ফোনের ডিসপ্লে-কে সঠিক সুরক্ষা দিতে রয়েছে সুরক্ষার খাতিরে ডিসপ্লের উপর রয়েছে Corning Gorilla Glass 5।
  • অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ জেন 1 প্রসেসরের দরুণ সমকালীন অন্যান্য ফোনের চেয়ে দ্রুত এই স্মার্টফোন।

চিনা সংবাদমাধ্যম সূত্রে খবর, ওয়ানপ্লাসের এই নতুন ফোনের পিছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। 50 Megapixel রেজলিউশনের Sony IMX766 প্রাইমারি সেন্সর এতটাই শক্তিশালী যে, তা পাল্লা দেবে যেকোনও ফ্ল্যাগশিপকে। 8 MP-র আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP-র ম্যাক্রো লেন্সও রয়েছে এই ফোনে। 16 MP-এর সেলফি ক্যামেরায় রয়েছে বেশ কিছু বিউটিফিকেশন মোড, যা আপনার চেহারাকে একেবারে পাল্টে দিতে সক্ষম!

এই খবরটিও পড়ুন

ওজনের দিক থেকেও এমন কিছু ভারী নয় এই ফোন, 203.5 গ্রামের এই স্মার্টফোন সহজেই ব্যবহার করতে পারবেন। আপাতত চিনে লঞ্চ হলেও ভারতে কবে আসবে এই স্মার্টফোন, সে বিষয়ে সদুত্তর মেলেনি ওয়ানপ্লাস কর্তৃপক্ষের তরফে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla