OnePlus Nord 2 CE 5G: আগামী বছর প্রথম তিনমাসের মধ্যে ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি স্মার্টফোন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর থাকতে পারে।

OnePlus Nord 2 CE 5G: আগামী বছর প্রথম তিনমাসের মধ্যে ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি স্মার্টফোন
ভারতে এই ফোন কবে লঞ্চ হবে তা সঠিকভাবে জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 3:39 PM

ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোন লঞ্চ হবে ভারতে। এখনও নির্দিষ্ট দিনক্ষণ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেনি চিনের সংস্থা ওয়ানপ্লাস। তবে একটি নতুন রিপোর্টের মারফৎ শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস নর্ড সিরিজের এই ফোন আগামী বছরের প্রথম কোয়ার্টার অর্থাৎ প্রথম তিনমাসের মধ্যে লঞ্চের সম্ভাবনা রয়েছে। ওয়ানপ্লাসের আসন্ন এই ফোনের কোডনেম ‘ইভান’। বলা হচ্ছে, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের সাকসেসর হিসেবে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোন। ওয়ানপ্লাসের নতুন ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা এবং ৬৫ ওয়াটের চার্জিং সাপোর্ট।

91Mobiles এবং টিপস্টার যোগেশ বরার জানিয়েছেন, ভারতের পাশাপাশি ইউরোপেও লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোন। ভারতে এই ফোনের দাম হতে পারে ২৮ হাজার টাকার আশপাশে। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন লঞ্চ হয়েছিল ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে। ভারতে এই মডেলের দাম লঞ্চের সময় ছিল ২৭,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোন সম্পর্কে সম্ভাব্য যেসমস্ত স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে সেখানে বলা হয়েছে, এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ডুয়াল ন্যানো সিমের স্লট এবং মাইক্রো এসডি কার্ড থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।

এছাড়াও বলা হচ্ছে, ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। অ্যানড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেম ১২- র সাহায্যে এই ফোন পরিচালিত হতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে মিডিয়াটেক Dimensity ৯০০ চিপসেট। তার সঙ্গে ৬ জিবি ও ১২ জিবি র‍্যাম যুক্ত থাকতে পারে। এর পাশাপাশি শোনা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২ সিই ৫জি ফোনে ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশন থাকতে পারে।

এছাড়াও ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসরের পাশাপাশি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি ফোনের সামনে ডিসপ্লেতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকারও সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- iQoo Neo 5S: ২০ ডিসেম্বর লঞ্চের আগেই প্রকাশ্যে আইকিউওও নিও ৫এস ফোনের ফার্স্ট লুক ও ফিচার্স

আরও পড়ুন- Moto G51 5G First Sale: মোটো জি৫১ ৫জি ফোনের সেল শুরু হল, ফ্লিপকার্টে EMI অফারে খরচ প্রতি মাসে মাত্র ৫২০ টাকা