Moto G51 5G First Sale: মোটো জি৫১ ৫জি ফোনের সেল শুরু হল, ফ্লিপকার্টে EMI অফারে খরচ প্রতি মাসে মাত্র ৫২০ টাকা

Moto G51 5G Offer Price: ১০ ডিসেম্বর লঞ্চ হওয়ার পর বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর থেকে মোটো জি৫১ ৫জি ফোনের বিক্রিবাট্টা শুরু হচ্ছে। এদিন দুপুর ১২টা থেকে একাধিক আকর্ষণীয় অফারে ফোনটি কেনার সুযোগ রয়েছে। এক নজরে দেখে নিন।

Moto G51 5G First Sale: মোটো জি৫১ ৫জি ফোনের সেল শুরু হল, ফ্লিপকার্টে EMI অফারে খরচ প্রতি মাসে মাত্র ৫২০ টাকা
মোটোরোলার নতুন ৫জি স্মার্টফোন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 11:39 AM

মোটো জি৫১ ৫জি (Moto G51 5G ) ফোনটি ভারতে প্রথম বার কেনাকাটির জন্য উপলব্ধ হল। ১০ ডিসেম্বর ভারতে লঞ্চ হয়েছিল এই পকেট-ফ্রেন্ডলি স্মার্টফোন। কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই এই ৫জি এনাবলড স্মার্টফোন কিনতে পারবেন গ্রাহকরা। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসরের সাহায্যে চালিত হবে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সঙ্গে। একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে যা ২০ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে।

মোটো জি৫১ ৫জি ভারতে দাম ও অফার

এদিন ঠিক দুপুর ১২টায় ফোনটি ফ্লিপকার্ট থেকে কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। ফোনের একটি মাত্রই ভ্যারিয়েন্ট ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ১৪,৯৯৯ টাকা। অ্যাকোয়া ব্লু এবং ইন্ডিগো ব্লু এই দুটি কালার মডেল রয়েছে এই ফোনের।

ফ্লিপকার্টে চমৎকার অফার মিলছে মোটো জি৫১ ৫জি ফোনের সঙ্গে। EMI প্ল্যানে প্রতি মাসে মাত্র ৫২০ টাকা করে দিয়েই ফোনটি বাড়ি নিয়ে যাওয়া যাবে। পাশাপাশি আবার এই স্মার্টফোনে ১২ মাসের ওয়ারান্টি এহং ৬ মাসের অ্যাক্সেসারিজ়ে ওয়ারান্ট অফার করা হচ্ছে।

মোটো জি৫১ ৫জি স্পেসিফিকেশনস

ডুয়াল-সিম সাপোর্টেড এই মোটো জি৫১ ৫জি ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক My UX অপারেটিং সিস্টেমের সাহায্যে চলবে। একটি ৬.৮ ইঞ্চির ফুল HD+ ম্যাক্স ভিজ়ন ডিসপ্লে রয়েছে এই ফোনে যার রেজোলিউশন ১০৮০X২৪০০ পিক্সেলস, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০Hz। পারফরম্যান্সের দিক থেকে এই স্মার্টফোন চালিত হবে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস সফ্টওয়্যারের সাহায্যে, যা পেয়ার করা রয়েছে ৪জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে।

ফোনের পিছনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ডেপথ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

৬৪জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনে। কানেক্টিভিটির দিক থেকে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 802.11ac, ব্লুটুথ v5.1, GPS/ A-GPS, NFC, FM রেডিও, USB Type-C চার্জিং পোর্ট এবং একটি ৩.৫mm হেডফোন জ্যাক। অনবোর্ড সেন্সর হিসেবে রয়েছে অ্যাক্সিলারোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর।

মোটো জি৫১ ৫জি ফোনে অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ২০ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করে। ফোনটির আয়তন ১৭০.৪৭X৭৬.৫৪X৯.১৩mm এবং ওজন মাত্র ২০৮ গ্রাম।

আরও পড়ুন: Tecno Spark 8T: ৮,৯৯৯ টাকায় ভারতে এল টেকনো স্পার্ক ৮টি, দুর্ধর্ষ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সম্পূর্ণ ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: Budget Smartphones of 2021: চলতি বছর ভারতে লঞ্চ হওয়া সেরা ৫ বাজেট স্মার্টফোন, দাম ১০ হাজারের কম

আরও পড়ুন: Vivo S12 Series: চিনে লঞ্চ হতে চলেছে ভিভো এস১২ সিরিজ, আনুষ্ঠানিক ভাবে নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করল সংস্থা