OnePlus Nord 2 x Pac-Man Edition ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২- এর নতুন ভ্যারিয়েন্ট, দেখুন বিভিন্ন ফিচার

ওয়ানপ্লাস নর্ড ২ ফোন ভারতে লঞ্চ হয়েছিল ২৭,৯৯৯ টাকায়। Pac-Man এডিশনের দাম তার তুলনায় ১০ হাজার টাকা বেশি, ৩৭,৯৯৯ টাকা।

OnePlus Nord 2 x Pac-Man Edition ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২- এর নতুন ভ্যারিয়েন্ট, দেখুন বিভিন্ন ফিচার
ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশনে রয়েছে ৪৫০০mAh ডুয়াল সেল ব্যাটারি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 3:41 PM

অবশেষে ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশন। গ্লোবাল মার্কেট অর্থাৎ আন্তর্জাতিক স্তরেও লঞ্চ হয়েছে এই ফোন। বিশ্বের বিভিন্ন দেশের স্মার্টফোনের বাজারে এবার উপলব্ধ হবে ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশন। গত জুলাই মাসে ওয়ানপ্লাস নর্ড ২ ফোন লঞ্চ হয়েছিল। হার্ডওয়্যারের দিক থেকে নতুন ফোন একদম পুরনো মডেলেরই মতো। তবে এই নতুন ফোনে বেশ কিছু কসমেটিক চেঞ্জ অর্থাৎ ডিজাইন বা লুকসে কিছু পরিবর্তন হয়েছে। এর মধ্যে অন্যতম হল ফোনের ব্যাক পুয়ানেলে বা পিছনের অংশের glossy Pac-Man-inspired finish, যা অন্ধকারেও চকচক করবে, উজ্জ্বল লাগবে। এছাড়া ফোনের বাক্সে থাকছে কিছু in-box goodies। যাঁরা Pac-Man গেমের ভক্ত তাঁরা এসব পেয়ে বেজায় খুশি হবেন।

ভারতে ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশনের দাম কত?

ওয়ানপ্লাস নর্ড ২ ফোন ভারতে লঞ্চ হয়েছিল ২৭,৯৯৯ টাকায়। Pac-Man এডিশনের দাম তার তুলনায় ১০ হাজার টাকা বেশি, ৩৭,৯৯৯ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট এবং ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in থেকে কেনা যাবে ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশন। ভারতে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৩৪,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশনের বিভিন্ন স্পেসিফিকেশন

  • এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস Fluid AMOLED ডিসপ্লে। এই স্ক্রিনের রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এছাড়াও এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Dimensity ১২০০-AI প্রসেসর। তার সঙ্গে রয়েছে ১২ জিবি LPDDR4x র‍্যাম।
  • ওয়ানপ্লাস নর্ড ২- এর মতো নতুন ফোনেও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেনসর রয়েছে। তার মধ্যে রয়েছে optical image stabilisation (OIS) ফিচার। এছাড়াও এই ক্যামেরা সেটিংসে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রম সেনসর। এর পাশাপাশি ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি Sony IMX615 সেলফি ক্যামেরা সেনসর।
  • এই ফোনে রয়েছে ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস/NFC। এর সঙ্গে রয়েছে একটি টাইপ- সি ইউএসবি পোর্ট। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে এই ফোনে।
  • ওয়ানপ্লাস নর্ড ২ এক্স Pac-Man এডিশনে রয়েছে ৪৫০০mAh ডুয়াল সেল ব্যাটারি যা Warp Charge ৬৫ ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করে।

আরও পড়ুন- Samsung Galaxy A03 Core: ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ৫০০০এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল ক্যামেরার দুর্ধর্ষ ফোন লঞ্চ হল, সম্পূর্ণ ফিচার্স দেখে নিন