Samsung Galaxy A03 Core: ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ৫০০০এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল ক্যামেরার দুর্ধর্ষ ফোন লঞ্চ হল, সম্পূর্ণ ফিচার্স দেখে নিন

বাজেট সেগমেন্টেই আবার একটি দুর্ধর্ষ স্মার্টফোন লঞ্চ করল স্যামসাং। কোম্পানির সেই লেটেস্ট স্মার্টফোনের নাম স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর। এই হ্যান্ডসেটের ডিসপ্লেতেই সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ দেওয়া হয়েছে। সিঙ্গেল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের ব্যাক প্যানেলের ঠিক নীচেই রয়েছে স্যামসাং লোগো। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে Samsung Galaxy A03 Core ফোনে। দুটি […]

Samsung Galaxy A03 Core: ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ৫০০০এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল ক্যামেরার দুর্ধর্ষ ফোন লঞ্চ হল, সম্পূর্ণ ফিচার্স দেখে নিন
কম দামে স্যামসাং-এর দুর্দান্ত স্মার্টফোন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 3:33 PM

বাজেট সেগমেন্টেই আবার একটি দুর্ধর্ষ স্মার্টফোন লঞ্চ করল স্যামসাং। কোম্পানির সেই লেটেস্ট স্মার্টফোনের নাম স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর। এই হ্যান্ডসেটের ডিসপ্লেতেই সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ দেওয়া হয়েছে। সিঙ্গেল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের ব্যাক প্যানেলের ঠিক নীচেই রয়েছে স্যামসাং লোগো। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে Samsung Galaxy A03 Core ফোনে। দুটি কালার অপশনে হাজির হয়েছে এই লেটেস্ট স্যামসাং মডেল। ফোনের ব্যাক ক্যামেরা মডিউলে একটু ভিন্ন ধরনের টেক্সচার থাকছে অন্যান্য প্যানেলের তুলনায়।

এই নতুন স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর মডেলটি ইতিমধ্যেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে চলে এসেছে। তবে ফোনের দাম সম্পর্কে কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। পাশাপাশি আবার ফোনটি ভারতের মার্কেটে উপলব্ধ হতে চলেছে কি না, সে বিষয়েও কিছু জানা যায়নি। কালো এবং নীল রঙের গ্যালাক্সি এ০৩ কোর কিনতে পারবেন গ্রাহকরা।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর স্পেসিফিকেশনস, ফিচার্স –

ফিচার্স ও স্পেসিফিকেশনসের দিক থেকে এই Samsung Galaxy A03 Core ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। পারফরম্যান্সের দিক থেকে এই গ্যালাক্সি মডেলে একটি অক্টা-কোর (কোয়াড ১.৬GHz + কোয়াড ১.২GHz) প্রসেসর থাকছে। এই প্রসেসর আবার পেয়ার করা রয়েছে ২জিবি পর্যন্ত র‌্যাম। তবে এই ফোনে আদতে কোন প্রসেসর দেওয়া হয়েছে, তা নির্দিষ্ট করে জানা যায়নি। ৩২জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনের। এছাড়াও এই ফোনে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন গ্রাহকরা।

ক্যামেরা সেটআপের দিক থেকেও Galaxy A03 Core ফোনটি চমৎকার। প্রাইমারি ক্যামেরা হিসেবে ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেল অটোফোকাস লেন্স দেওয়া হয়েছে, যার অ্যাপার্চার এফ/২.০। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে আর একটি ৫ মেগাপিক্সেল সেন্সর, যার অ্যাপার্চার এফ/২.২। বেশ মজবুত একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি রয়েছে ফোনটিতে। স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর হ্যান্ডসেটে ডুয়াল-সিম স্লট (ন্যানো + ন্যানো) এবং ৪জি এলটিই কানেক্টিভিটি সাপোর্ট থাকছে। অ্যাক্সিলারোমিটার, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর রয়েছে এই ফোনে।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনের ঠিক ডান দিকে ভলিউম রকার্স এবং পাওয়ার বাটন দেওয়া হয়েছে। ফোনটির আয়তন ১৬৪.২x৭৫.৯x৯.১ মিলিমিটার। কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত এই ফোনের সম্পূর্ণ ফিচার্স, স্পেসিফিকেশনস, দাম এবং কবে থেকে কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে — সে সংক্রান্ত কোনও তথ্য জানানো হয়নি।

তবে এই ফোনের দাম যে বেশ কমই হতে চলেছে, তা ইঙ্গিত দিচ্ছে ফিচার্সই। এছাড়াও ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে স্যামসাং গ্যালাক্সি এ কোর সিরিজের অন্যান্য ফোনগুলি বেশ কম দামেই লঞ্চ হয়েছে। আর সেখান থেকেই মনে করা হচ্ছে, ভারতে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনের দাম ৮,০০০ টাকার মধ্যেই হতে চলেছে।

আরও পড়ুন: Infinix Note 11i: ইনফিনিক্স কোম্পানির লেটেস্ট বাজেট হ্যান্ডসেট হিসেবে লঞ্চ হয়েছে এই ফোন, দেখুন বিভিন্ন স্পেসিফিকেশন

আরও পড়ুন: Best Smartphones: ৮ জিবি র‍্যাম এবং শক্তিশালী প্রসেসরযুক্ত কোন কোন ফোন ভারতে পাওয়া যায় ৩০ হাজার টাকার কমে?

আরও পড়ুন: Vivo Y15A and Vivo Y15s: ভিভো ওয়াই সিরিজের এই দুই স্মার্টফোনের বিভিন্ন ফিচার ও দাম দেখে নিন