Oppo Reno 7 Series: ওপ্পো রেনো ৭ ফোনের নতুন ছবি ফাঁস, Geekbench- এ দেখা গেল ওপ্পো রেনো ৭ প্রো মডেলের নাম

প্রসঙ্গত উল্লেখ্য, ওপ্পো রেনো ৭ সিরিজের ভ্যানিলা মডেল বা বেস ভ্যারিয়েন্ট ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই--- এই তিনটি ফোন লঞ্চ হওয়ার কথা রয়েছে।

Oppo Reno 7 Series: ওপ্পো রেনো ৭ ফোনের নতুন ছবি ফাঁস, Geekbench- এ দেখা গেল ওপ্পো রেনো ৭ প্রো মডেলের নাম
ওপ্পো রেনো ৭ সিরিজে তিনটি স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 8:29 PM

নভেম্বর মাসের শেষের দিকে চিনে ওপ্পো রেনো ৭ সিরিজ লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে আগেই শোনা গিয়েছিল। এবার নতুন করে Geekbench বেঞ্চমার্কিং সাইটের তালিকায় ওপ্পোর এই স্মার্টফোন সিরিজের ওপ্পো রেনো ৭ প্রো মডেলের নাম দেখা গিয়েছে। এই তালিকা অনুসারে, ওপ্পো রেনো ৭ প্রো ফোনে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে থাকতে পারে ৮ জিবি র‍্যাম। Geekbench বেঞ্চমার্কিং সাইটের লিস্টিংয়ের পাশাপাশি আলাদা করে এই স্মার্টফোনের সিরিজের একটি মডেলের ছবি ফাঁস হয়েছে। অনলাইনে প্রকাশিত হওয়া ওই ছবি থেকে ফোনের পিছনের অংশ বা রেয়ার প্যানেলের ডিজাইন সম্পর্কে কিছুটা আন্দাজ করা সম্ভব হয়েছে। অনুমান, যে ছবি প্রকাশ্যে এসেছে তা ওপ্পো রেনো ৭ সিরিজের ভ্যানিলা মডেল অর্থাৎ বেস ভ্যারিয়েন্টের ফোনের ছবি।

Geekbench বেঞ্চমার্কিং সাইটের তালিকায় ওপ্পো PFMD00- এই মডেল নম্বর লক্ষ্য করা গিয়েছে। অনুমান, ওপ্পো রেনো ৭ প্রো ফোনের মডেল নম্বর এটি হতে পারে। MySmartPrice এই তথ্য জানিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ওপ্পো রেনো ৭ সিরিজের ভ্যানিলা মডেল বা বেস ভ্যারিয়েন্ট ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এই তিনটি ফোন লঞ্চ হওয়ার কথা রয়েছে। শোনা যাচ্ছে এই সিরিজের ফোনে অক্টা-কোর প্রসেসর MT৬৮৯৩Z_B/CZA থাকতে পারে। আসলে MediaTek Dimensity ১২০০ প্রসেসরের কোডনাম হল এই অক্টা-কোর প্রসেসর MT৬৮৯৩Z_B/CZA। অ্যানড্রয়েড ১১- র সাহায্যে এই স্মার্টফোন সিরিজের ফোনগুলি পরিচালিত হতে পারে।

TechBoiler- এর রিপোর্টেও বলা হয়েছে যে ওপ্পো রেনো ৭ সিরিজের যে স্মার্টফোনের ছবি অনলাইনে ফাঁস হয়েছে তা ওপ্পো রেনো ৭ মডেলের। এই ভ্যানিলা মডেলে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আয়তাকার মডিউলে সম্ভবত সাজানো থাকবে ক্যামেরা সেনসর এবং ফ্ল্যাশ লাইট। শুধুমাত্র নীল রঙে লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৭ স্মার্টফোন সিরিজের বেস ভ্যারিয়েন্ট। তবে ক্যামেরা মডিউলে দুটো রঙের টন বা শেড লক্ষ্য করা যেতে পারে। এই ফোনের পিছনের অংশে কোনও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যায়নি। আর তাই অনুমান করা হচ্ছে যে, হয়তো এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে।

ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি ফোনের সম্ভাব্য দাম সম্পর্কে একাধিক তথ্য এর মধ্যেই অনলাইনে প্রকাশ্যে এসেছে। সেগুলো একনজরে দেখে নেওয়া যাক। ওপ্পো রেনো ৭ ফোনের দাম শুরু হতে পারে CNY ৩৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪০,৬০০ টাকা থেকে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের জন্য এই দাম ধার্য হয়েছে। ওপ্পো রেনো ৭ প্রো মডেলের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৪২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৯,৯০০ টাকা। অন্যদিকে, ওপ্পো রেনো এসই ফোনের একই স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৩০০ টাকা।

আরও পড়ুন- Realme Narzo 50A Prime And Realme C35: ইইসি সার্টিফিকেশন সাইটে দেখা মিলল রিয়েলমি-র এই দুই ফোনের, ফিচার্স নিয়ে স্পিকটি নট কোম্পানি!