Realme Narzo 50A Prime And Realme C35: ইইসি সার্টিফিকেশন সাইটে দেখা মিলল রিয়েলমি-র এই দুই ফোনের, ফিচার্স নিয়ে স্পিকটি নট কোম্পানি!

Realme Upcoming Smartphones: ফের দুটি চমৎকার স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি। সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছে সেই রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম এবং রিয়েলমি সি৩৫ ফোন দুটি। তবে এই দুই মডেলের ফিচার্স এবং লঞ্চ ডেট সম্পর্কে কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

Realme Narzo 50A Prime And Realme C35: ইইসি সার্টিফিকেশন সাইটে দেখা মিলল রিয়েলমি-র এই দুই ফোনের, ফিচার্স নিয়ে স্পিকটি নট কোম্পানি!
লঞ্চের অপেক্ষায় রিয়েলমির এই দুই স্মার্টফোন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 6:01 PM

ফের দুটি চমৎকার স্মার্টফোন লঞ্চ করতে চলেছে রিয়েলমি। আর সেই হ্যান্ডসেট দুটি হল, রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম এবং রিয়েলমি সি৩৫। সম্প্রতি এই দুটি ফোনেরই দেখা মিলেছে ইউরাসিয়ান ইকোনমিক কমিশন (EEC) সার্টিফিকেশন ওয়েবসাইটে। রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম-এর মডেল নম্বর দেখা গিয়েছে, সেটি হল RMX3516। অন্য দিকে রিয়েলমি সি৩৫ ফোনটি সার্টিফিকেশন সাইটে এসেছে RMX3511 মডেল নম্বর নিয়ে।

এদিকে আবার আরও একটি রিয়েলমি স্মার্টফোনের দেখা মিলেছে ইইসি ওয়েবসাইটে, যার মডেল নম্বর RMX3521। কিন্তু সেই ফোনটির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। প্রসঙ্গত, এই রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম ফোনটি আসলে রিয়েলমি নার্জো ৫০আই এবং রিয়েলমি নার্জো ৫০এ মডেল দুটির পরই এই সিরিজের পরবর্তী হ্যান্ডসেট হতে চলেছে। চলতি বছরের সেপ্টেম্বরেই এই ফোন দুটি লঞ্চ হয়েছিল।

রিয়েলমি-র এই তিনটি স্মার্টফোন ইইসি ওয়েবসাইট থেকে সর্বপ্রথম নজে আনেন টিপস্টার পরাগ গুগলানি নামের এক টিপস্টার। RMX3511, RMX3516 এবং RMX3521 আপাতত এই তিনটি মডেল নম্বরই নজরে এসেছে। এদের মধ্যে RMX3511 ফোনটি রিয়েলমি সি৩৫ ফোনের সঙ্গে সম্পর্কযুক্ত। অন্য দিকে আবার RMX3516 মডেল নম্বরটি হল রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম স্মার্টফোনের। তবে তৃতীয় মডেল নম্বরের মার্কেটিং নাম এখনও পর্যন্ত জানা যায়নি। পাশাপাশি ইইসি সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে এই তিনটি মডেল নম্বরের ফোনেরই ফিচার্স, স্পেসিফিকেশনস এবং ডিজাইন সংক্রান্ত কোনও তথ্য জানা যায়নি।

রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম মডেলটি আসলে রিয়েলমি নার্জো ৫০এ ফোনের সাকসেসর মডেল হতে চলেছে। নাম থেকেই যার ইঙ্গিত মিলছে। সেপ্টেম্বরে লঞ্চ হওয়া এই রিয়েলমি রিয়েলমি নার্জো ৫০এ স্মার্টফোনে রয়েছে একটি বড় ও শক্তিশালী একটি ৬,০০০এমএএইচ ব্যাটারি এবং পারফরম্যান্সের জন্য চমৎকার একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। ইইসি সাইটে এই ফোনের দেখা মিললেও ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে ফোনটি কবে নাগাদ লঞ্চ করবে, সে বিষয়ে কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি।

সম্প্রতি রিয়েলমি-র প্রতিষ্ঠাতা এবং সিইও স্কাই লি ঘোষণা করেছিলেন যে, এবার হাই-এন্ড স্মার্টফোনের মার্কেটেও পদার্পণ করতে চলেছে তাঁর সংস্থা। চলতি বছরেই শিয়াওমি হাই-এন্ড স্মার্টফোন লঞ্চ করেছে। আর সেই শিয়াওমি-র পথ ধরেই এবার প্রিমিয়াম সেগমেন্টের ফোন লঞ্চ করতে চলেছে রিয়েলমি। জানা গিয়েছে, রিয়েলমি যে হাই-এন্ড হ্যান্ডসেট লঞ্চের পরিকল্পনা করছে, তার দাম $৮০০ বা ভারতীয় মূল্যে প্রায় ৫৯,৫০০ টাকা। মনে করা হচ্ছে, ২০২২ সালের প্রথম দিকেই সেই ফোনটি বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ হয়ে যাবে। ভারতে আসবে তার কয়েক দিনের মধ্যেই। এটিই রিয়েলমি-র প্রথম প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন হতে চলেছে।

আরও পড়ুন: এই প্রথম কম্প্যাক্ট স্মার্টফোন নিয়ে আসছে শিয়াওমি, লঞ্চ হতে পারে ২১ ডিসেম্বর, তার আগেই প্রকাশ্যে ফার্স্ট লুক!

আরও পড়ুন: মিডিয়াটেক প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে এল মোটোরোলা, দাম ও সম্পূর্ণ ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: ১৪,০০০ টাকা সস্তা হল অ্যাপল আইফোন ১২ মিনি, ২১ নভেম্বর পর্যন্ত মিলবে অফার