Realme 9 Pro: রিয়েলমি ৯ প্রো স্মার্টফোনের সম্ভাব্য ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে অনলাইনে, দেখে নিন

রিয়েলমি ৯ প্রো ফোনের পিছনের অংশে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

Realme 9 Pro: রিয়েলমি ৯ প্রো স্মার্টফোনের সম্ভাব্য ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে অনলাইনে, দেখে নিন
রিয়েলমির আসন্ন এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। Photo Credit: Gizchina.com
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 7:58 AM

রিয়েলমি ৯ প্রো (Realme 9 Pro) স্মার্টফোনের বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ডিজাইন অনলাইনে প্রকাশ হয়েছে। আসন্ন এই ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি আয়তাকার ক্যামেরা মডিউল থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও শোনা গিয়েছে, রিয়েলমি এই স্মার্টফোনে (Realme Smartphone) একটি ফ্ল্যাট ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। তার উপর একটি হোল পাঞ্চ কাট আউট থাকতে পারে। তার মধ্যে সজ্জিত থাকবে ফ্রন্ট ক্যামেরা সেনসর। অন্যদিকে আবার শোনা গিয়েছে, রিয়েলমি ৯ প্রো ফোনে (Relame) একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। রিয়েলমির এই স্মার্টফোনে একটি ৫০০০এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

রিয়েলমি ৯ প্রো ফোনের সম্ভাব্য ডিজাইন

জনপ্রিয় টিপস্টার Steve Hemmerstoffer সম্প্রতি SmartPrix- এর সঙ্গে সংযুক্ত হয়েছে রিয়েলমি ৯ প্রো ফোনের সম্ভাব্য ডিজাইন কেমন হতে পারে, তার আভাস দিয়েছেন। বলা হয়েছে, এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে আয়তাকার মডিউলে সাজানো থাকবে ক্যামেরা সেনসর এবং এলইডি ফ্ল্যাশ। ফোনের পিছনের দিকে নীচের অংশে লেখা থাকবে ‘রিয়েলমি’, অর্থাৎ লোগো লেখা থাকবে ‘শব্দে’। পাওয়ার বাটন থাকবে ফোনের বাঁদিকে। আর ভলিউম বাটন থাকবে ফোনের ডানদিকের অংশে।

রিয়েলমি ৯ প্রো ফোনের সামনের অংশে থাকবে একটি ফ্ল্যাট ডিসপ্লে। তিনটি সাইডে থাকবে thin bezels। আর একটি সাইডে তুলনায় পুরু bezel দেখা যাবে। এছাড়াও ডিসপ্লের উপর বাঁদিকে কোণে থাকবে হোল পাঞ্চ কাট আউট। সেখানে সেট করা থাকবে সেলফি ক্যামেরা সেনসর। বেশিরভাগ রিয়েলমির স্মার্টফোনের ক্ষেত্রে এটাই দেখা যায়। মিডনাইট ব্ল্যাক কালার অপশনে লঞ্চ হতে পারে রিয়েলমি ৯ প্রো ফোন। এছাড়াও রিয়েলমির আসন্ন এই স্মার্টফোন অরোরা গ্রিন এবং সানরাইজ ব্লু কালার অপশনও থাকতে পারে।

রিয়েলমি ৯ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • রিয়েলমির আসন্ন এই স্মার্টফোনে একটি ৬.৫৯ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে থাকতে পারে। এই ডিসপ্লের আবার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই ফোনে একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে।
  • রিয়েলমি ৯ প্রো ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে যুক্ত থাকতে পারে ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ।
  • রিয়েলমি ৯ প্রো ফোনের পিছনের অংশে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি এবং একটি ২ মেগাপিক্সেলের টার্সিয়ারি সেনসর থাকতে পারে।
  • রিয়েলমির আসন্ন এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • এছাড়াও এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- iQoo 9 And iQoo 9 Pro: আইকিউওও ৯ এবং আইকিউওও ৯ প্রো ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য স্পেসিফিকেশন ফাঁস হয়েছে অনলাইনে, দেখে নিন