Realme GT Neo 2: ভারতে আসছে রিয়েলমি জিটি নিও ২, কী হতে পারে র‍্যাম-স্টোরেজ কনফিগারেশন?

টিপস্টার মুকুল শর্মা সম্প্রতি জানিয়েছেন যে, রিয়েলমি জিটি নিও ২ ফোন দু'টি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ করতে পারে।

Realme GT Neo 2: ভারতে আসছে রিয়েলমি জিটি নিও ২, কী হতে পারে র‍্যাম-স্টোরেজ কনফিগারেশন?
কী কী রঙে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি নিও ২ ফোন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 8:10 AM

ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোন লঞ্চ হবে, একথা ইতিমধ্যেই ঘোষণা করেছেন রিয়েলমি কর্তৃপক্ষ। যদিও এখনও ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। তবে আনুষ্ঠানিক ভাবে ভারতে এই ফোন লঞ্চের আগে রিয়েলমি জিটি নিও ২ নিয়ে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। সম্প্রতি এই ফোনের র‍্যাম, স্টোরেজ এবং কালার অর্থাৎ রঙের অপশন প্রকাশ্যে এসেছে। এক টিপস্টার রিয়েলমি জিটি নিও ২ ফোনের এই সমস্ত তথ্য অনলাইনে শেয়ার করেছেন। উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ২ ফোন। সেই ফোনে ছিল একটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর এবং তার সঙ্গেই ছিল ১২ জিবি পর্যন্ত র‍্যাম।

টিপস্টার মুকুল শর্মা সম্প্রতি জানিয়েছেন যে, রিয়েলমি জিটি নিও ২ ফোন দু’টি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ করতে পারে। একটি মডেলে থাকতে পারে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। অন্যটিতে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। চিনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি নিও ২ ফোনে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের একটি ভ্যারিয়েন্ট ছিল। কিন্তু সেই ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হবে কি না, তা এখনও স্পষ্ট নয়। এর পাশাপাশি টিপস্টার মুকুল শর্মা এও জানিয়েছেন যে নিও ব্ল্যাক, নিও ব্লু এবং নিও গ্রিন- এই তিন রঙে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোন।

রিয়েলমি সংস্থা ভারত, ইউরোপ এবং লাতিন আমেরিকার সিইও মাধব শেঠ জানিয়েছেন যে, ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোন লঞ্চ হবেই। যদিও কবে তা এখনও প্রকাশ করেনি সংস্থা। তবে এই ফোন যে ভারতের বাজারে আসতে চলেছে সেটা নিশ্চিত খবর। রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে এই আসন্ন ফোনের জন্য একটি মাইক্রোসাইটও তৈরি হয়েছে ইতিমধ্যেই। সেখানেও এই ফোনের বেশ কিছু ফিচার সম্পর্কে আভাস দেওয়া হয়েছে। এর আগে শোনা গিয়েছিল যে ভারতে মিন্ট গ্রিন বা ব্ল্যাক মিন্ট গ্রিন রঙেও লঞ্চ হবে রিয়েলমি জিটি নিও ২ ফোন।

এর পাশাপাশি এও জানা গিয়েছে যে, ভারতে লঞ্চ হবে রিয়েলমি বাডস এয়ার ২। আবার সংস্থার তরফে সুনিশ্চিত ভাবে জানানো হয়েছে যে, রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন ভারতে লঞ্চ হবে না। তবে কেন এই স্মার্টফোন লঞ্চ হবে না, সেই প্রসঙ্গে অবশ্য নিশ্চিত ভাবে কিছু জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ। অন্যদিকে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের মতোই রিয়েলমি বাডস এয়ার ২ ভারতে কবে লঞ্চ হবে সে ব্যাপারে কোনও তথ্য জানা যায়নি।

আরও পড়ুন- Poco M4 Pro 5G: দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, থাকতে পারে ৩৩W ফাস্ট চার্জিং এবং MediaTek প্রসেসর