ভারতে লঞ্চ হল Realme Narzo 50 Pro 5G এবং Realme Narzo 50 5G, দাম কত?

ভারতে Realme Narzo 50 5G সিরিজের দুটো ফোন ছাড়াও লঞ্চ হয়েছে Realme TechLife Watch SZ100 Smartwatch।

ভারতে লঞ্চ হল Realme Narzo 50 Pro 5G এবং Realme Narzo 50 5G, দাম কত?
ভারতে লঞ্চ হল রিয়েলমি নারজো ৫০ ৫জি এবং রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি- এই দুই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 1:51 PM

ভারতে লঞ্চ হল Realme Narzo 50 Pro 5G এবং Realme Narzo 50 5G- এই দুই ফোন। তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই এই দুই ফোন দেশে লঞ্চ করেছে Realme সংস্থা। জানা গিয়েছে, Realme Narzo 50 5G ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে Realme Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। দুটো ফোনেই রয়েছে MediaTek Dimensity প্রসেসর। এর পাশাপাশি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লেও রয়েছে Realme-র এই নতুন দুই ফোনে। জানা গিয়েছে, Realme Narzo 50 Pro 5G ফোনে রয়েছে একটি AMOLED স্ক্রিন। ভারতে Realme Narzo 50 5G সিরিজের দুটো ফোন ছাড়াও লঞ্চ হয়েছে Realme TechLife Watch SZ100। এই smartwatch-এ ১২ দিনের ব্যাটারি লাইফ এবং বড় কালার ডিসপ্লে ফিচার রয়েছে।

ভারতে Realme narzo 50 5G, Realme Narzo 50 Pro 5G এবং Realme TechLife Watch SZ100-এর দাম কত?

Realme narzo 50 5G ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। এই ফোনেরই ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৬,৯৯৯ টাকা। আর Realme narzo 50 5G ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৭,৯৯৯ টাকা। আগামী ২৪ মে দুপুর ১২টা থেকে এই ফোনের বিক্রি শুরু হবে।

Realme Narzo 50 Pro 5G ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২১,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২৩,৯৯৯ টাকা। আগামী ২৬ মে দুপুর ১২টা থেকে এই ফোনের বিক্রি শুরু হবে ভারতে।

প্রসঙ্গত উল্লেখ্য, Realme narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G- এই দুই ফোনই পাওয়া যাবে Hyper Black এবং Hyper Blue রঙে। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটের পাশাপাশি রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট এবং বিভিন্ন অফলাইন রিটেলারের থেকে এই দুই স্মার্টফোন কেনা যাবে। HDFC ব্যাঙ্কের কার্ড এবং EasyEMI- ক্ষেত্রে এই দুই ফোন কেনার সময় ক্রেতারা ফ্ল্যাট ২০০০ টাকা ইন্সট্যান্ট ছাড় পাবেন।

অন্যদিকে জানা গিয়েছে, Realme TechLife Watch SZ100- এই Smart Watch-এর দাম ভারতে ২৪৯৯ টাকা। Lake Blue এবং Magic Grey- এই দুই রঙে পাওয়া যাবে এই Smart Watch। দেশে এই Smart Watch-এর বিক্রি শুরু হবে ২২ মে থেকে। কেনা যাবে Amazon এবং Realme.com থেকে। এই Smart Watch-এ রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির HD colour display। একবার চার্জ দিলে battery life বজায় থাকবে প্রায় ১২ দিন। ত্বকের উষ্ণতা মাপার ফিচার থাকছে এই Smart Watch-এ।