Realme Narzo 50: ভারতে আসছে রিয়েলমি নারজো ৫০ সিরিজ, কবে লঞ্চ?

২৪ সেপ্টেম্বর ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হবে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। সোশ্যাল মিডিয়ায় তেমনটাই ঘোষণা করেছে সংস্থা। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্টফোন সিরিজ।

Realme Narzo 50: ভারতে আসছে রিয়েলমি নারজো ৫০ সিরিজ, কবে লঞ্চ?
রিয়েলমি নারজো ৫০ সিরিজ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 8:53 PM

ভারতে আসতে চলেছে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। আগামী ২৪ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। সম্প্রতি সেকথাই ঘোষণা করেছে রিয়েলমি সংস্থা। এর সঙ্গে একই দিনে লঞ্চ হতে পারে রিয়েলমি ব্যান্ড ২ এবং রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চির। শোনা যাচ্ছে, রিয়েলমি নারজো ৫০ সিরিজে দুটো স্মার্টফোন লঞ্চ হতে পারে। রিয়েলমি নারজো ৫০ এবং রিয়েলমি নারজো ৫০ প্রো— এই দু’টি মডেল লঞ্চ হতে পারে। সেই সঙ্গে আবার শোনা গিয়েছে যে রিয়েলমি নারজো ৫০এ নামের একটি স্মার্টফোনের মডেল নিয়েও নাকি কাজ করছে সংস্থা। ইতিমধ্যেই রিয়েলমি নারজো ৩০ সিরিজের বিভিন্ন সম্ভাব্য ফিচার প্রকাশ্যে এসেছে। একনজরে সেইসব ফিচার দেখে নেওয়া যাক।

রিয়েলমি নারজো ৫০ সিরিজের স্মার্টফোনগুলোর সম্ভাব্য ফিচার-

২৪ সেপ্টেম্বর ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হবে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। সোশ্যাল মিডিয়ায় তেমনটাই ঘোষণা করেছে সংস্থা। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্টফোন সিরিজ। এর জন্য একটি ডেডিকেটেড টিজার পেজও তৈরি হয়েছে। সেখানেই রিয়েলমি নারজো ৫০ সিরিজের সম্ভাব্য ফিচারের কথা বলা হয়েছে।

  • এই ফোনের সিরিজে থাকতে পারে 12nm MediaTek Helio G85 অক্টা-কোর প্রসেসর। তার সঙ্গে থাকতে পারে ARM Mali G52 GPU।
  • রিয়েলমি নারজো ৫০ সিরিজের ফোনে ৬০০০mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। সংস্থার দাবি এই ব্যাটারি ৫৩ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম, ৪৮ ঘণ্টার কলিং ফিচার এবং ১১১ ঘণ্টার স্পটিফাই, ২৬ ঘণ্টা হোয়াটসঅ্যাপ ও ৮ ঘণ্টার গেমিং ফিচার দিতে পারে।
  • রিয়েল নারজো ৫০ সিরিজের স্মার্টফোনে ‘সুপার পাওয়া সেভিং মোড’ থাকবে বলে শোনা গিয়েছে। এর ফিচারের সাহায্যে ফোনে মাত্র ৫ শতাংশ চার্জ থাকলেও ১৪৪ ঘণ্টা কলিং পরিষেবা পাওয়া যাবে। এর পাশাপাশি ১২০ ঘণ্টা হোয়াটসঅ্যাপ এবং ২.৬ দিন স্ট্যান্ডবাই টাইমও পাবেন ইউজাররা। এমনটাই দাবি করেছে রিয়েলমি সংস্থা।
  • এই স্মার্টফোনের সিরিজে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসরের সঙ্গে দুটো ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট এবং ম্যাক্রো লেন্স সেনসরও থাকতে পারে। এছাড়াও ক্যামেরায় সুপার নাইটস্ক্যাপ মোড থাকতে পারে।
  • রিয়েলমি নারজো ৫০ সিরিজে ফোনের ফ্রন্ট অর্থাৎ সামনের ডিসপ্লেতে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন থাকতে পারে। সম্ভবত সেখানেই সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকবে। আর ফোনের পিছনের অংশে লম্বালম্বি ভাবে থাকতে পারে একটি আয়তকার মডিউল। সেখানেই ট্রিপল ক্যামেরার সমস্ত সেনসর এবং ফ্ল্যাশ থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

আরও পড়ুন- Vivo X70 Series: সেপ্টেম্বরের শেষেই ভারতে আসছে ভিভো এক্স৭০ সিরিজ, কবে লঞ্চ?