Realme Narzo 50 Series: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৫০এ এবং নারজো ৫০আই, দেখুন দাম ও ফিচার

আগামী ৭ অক্টোবর রাত ১২টা থেকে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়েবসাইট ও অন্যান্য মেনলাইন রিটেল চ্যানেল থেকে একনা যাবে এই দু'টি ফোন। 

Realme Narzo 50 Series: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৫০এ এবং নারজো ৫০আই, দেখুন দাম ও ফিচার
রিয়েলমি নারজো ৫০ সিরিজে দু'টি স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 3:56 PM

ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। এই স্মার্টফোনের সিরিজে রিয়েলমি নারজো ৫০এ এবং রিয়েলমি নারজো ৫০আই— এই দু’টি মডেল লঞ্চ হয়েছে। এর সঙ্গে একই দিনে দেশে লঞ্চ হয়েছে রিয়েলমি ব্যান্ড ২ ফিটনেস ব্যান্ড এবং স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি। রিয়েলমি নারজো ৫০ সিরিজে দুটো ফোনের মধ্যে তুলনায় প্রিমিয়াম মডেল রিয়েলমি নারজো ৫০এ। এই ফোনে রয়েছে ৬০০০mAh ব্যাটারি এবং MediaTek Helio G85 প্রসেসর। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৫০ মেগাপিক্সেলের একটি মেন ক্যামেরা। অন্যদিকে, রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি এবং Unisoc 9863 প্রসেসর।

ভারতে রিয়েলমি নারজো ৫০এ এবং রিয়েলমি নারজো ৫০আই ফোনের দাম

রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১১,৪৯৯ টাকা। অন্যদিকে, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১২,৪৯৯ টাকা। অক্সিজেন ব্লু এবং অক্সিজেন গ্রিন রঙে লঞ্চ হয়েছে এই ফোন।

রিয়েলমি নারজো ৫০আই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭৪৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৮৪৯৯ টাকা। মিন্ট গ্রিন এবং কার্বন ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছে এই ফোন।

আগামী ৭ অক্টোবর রাত ১২টা থেকে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়েবসাইট ও অন্যান্য মেনলাইন রিটেল চ্যানেল থেকে একনা যাবে এই দু’টি ফোন।

রিয়েলমি নারজো ৫০এ ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। তার উপর রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলে নচ ডিজাইন। সেখানে সেট রয়েছে সেলফি ক্যামেরা।
  • এই ফোনের ইনবিল্ট স্টোরেজ রয়েছে ১২৮ জিবি পর্যন্ত। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে তা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়। এছাড়াও রি ফোনে রয়েছে একটি MediaTek Helio G85 প্রসেসর। তার সঙ্গে রয়েছে একটি ARM Mali-G52 GPU এবং ৪ জিবি র‍্যাম।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের মেন সেনসরের পাশাপাশি রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স। ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে এই ফোনে।
  • এই ফোনের ৬০০০mAh ব্যাটারিতে রয়েছে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটি অপশন হিসেবে টাইপ-সি ইউএসবি পোর্ট, ওয়াই-ফাই 802.11 ac, জিপিএস, ব্লুটুথ ভি৫ এবং ডুয়াল সিমের স্লট রয়েছে। ফোনের ওজন ২০৭ গ্রাম।

রিয়েলমি নারজো ৫০আই ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। এছাড়াও রয়েছে Unisoc 9863 প্রসেসর। তাছাড়াও এই ফোনে ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে সেই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়।
  • ৮ মেগাপিক্সেলের মেন রেয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে এই ফোনে।
  • এই ফোনের ৫০০০mAh ব্যাটারিতে রয়েছে সুপার পাওয়ার সেভিং মোড। একবার চার্জ দিলে ৪৩ দিন ফোনে চার্জ থাকবে বলে দাবি করেছে রিয়েলমি সংস্থা।
  • ফোনের ওজন ১৯৫ গ্রাম। এই ফোনে পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ বেসড Realme UI Go Edition- এর সাহায্যে। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটার অডিয়ো জ্যাক, ওয়াই-ফাই 802.11 b/g/n, ব্লুটুথ ভি৪.২ ও আরও অনেক কিছু।

আরও পড়ুন- iPhone 13: আইফোন ১৩ কেনার সময় ৪৬,০০০ টাকার চেয়েও বেশি ছাড় পেতে পারেন!