Realme Narzo 50A Prime: ভারতে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম কবে লঞ্চ হতে পারে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

Realme Narzo 50A Prime: অনুমান করা হচ্ছে এই ফোনের ইন্দোনেশিয়ার ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনের দিক থেকে মিল থাকতে পারে। 

Realme Narzo 50A Prime: ভারতে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম কবে লঞ্চ হতে পারে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন
রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 9:24 AM

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম (Realme Narzo 50A Prime) ফোন দেখা গিয়েছে অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) ওয়েবসাইটে। এর থেকেই অনুমান করা হচ্ছে ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হবে এই ফোন। এক টিপস্টারের দাবি হয়তো ৩০ এপ্রিল রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন ভারতে লঞ্চ হবে। এর আগেও শোনা গিয়েছিল যে এপ্রিল মাসের শেষে এই ফোন ভারতে লঞ্চ হতে পারে। অন্যদিকে আবার শোনা গিয়েছে, দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে এই ফোন। রিয়েলমি সংস্থা জানিয়েছে ভারতে এই ফোন লঞ্চ হবে চার্জার ছাড়া। অর্থাৎ সব ফোনের ডেলিভারির সময় বাক্সে যে চার্জার থাকে সেটা এখানে থাকবে না। গত মাসে ইন্দোনেশিয়াতে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম লঞ্চ হয়েছে। দুটো স্টোরেজ কনফিগারেশনে এবং দুই রঙে সেখানে লঞ্চ হয়েছে এই ফোন। হাই রেসোলিউশনের বড় ডিসপ্লে এই ফোনে থাকবে বলে শোনা যাচ্ছে। ভারতে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের দাম কত হতে পারে সেই ব্যাপারে কিছু জানা যায়নি এখনও। রিয়েলমি সংস্থাও তাদের এই ফোন প্রসঙ্গে কোনও তথ্য আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেনি।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

অনুমান করা হচ্ছে এই ফোনের ইন্দোনেশিয়ার ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনের দিক থেকে মিল থাকতে পারে।

  • রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন পরিচালিত হতে পারে অ্যান্ড্রয়েড ১১ বেসড Realme UI R এডিশনের সাহায্যে। ডুয়াল সিমের (ন্যানো) স্লট থাকতে পারে এই ফোনে।
  • এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে।
  • রিয়েলমি নারজো ৫০এ প্রাই ফোনে একটি অক্টা-কোর Unisoc T612 প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকতে পারে। এই স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার সমেত ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও মোনোক্রোম পোর্ট্রেট সেনসর থাকতে পারে এই ফোনে। আর থাকবে ম্যাক্রো সেনসর। সেলফি এবং ভিডিয়ো কলের জন্য এই ফোনে থাকবে ৮ মেগাপিক্সেলের এআই সেনসর।
  • রিয়েলমির এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে থাকবে ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট। ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকবে বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য।

আরও পড়ুন- Vivo Smartphones: ভিভো ওয়াই সিরিজের দুটো ফোনের একসঙ্গে দাম কমেছে ভারতে, কোন ফোনের দাম কত কমেছে?

আরও পড়ুন- Smartphones Under Rs 13,000: ১৩ হাজারের কমে অ্যামাজনে পাওয়া যাচ্ছে সেরা ৪টি ফোন, রইল তালিকা