Realme Narzo 50A Prime: এপ্রিলের শেষে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, কী কী ফিচার থাকতে পারে?

Realme Narzo 50A Prime: রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন ইতিমধ্যেই ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। সেই ফোন অনুসারে বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন বলা হয়েছে এই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের। 

Realme Narzo 50A Prime: এপ্রিলের শেষে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, কী কী ফিচার থাকতে পারে?
রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 1:09 PM

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম (Realme Narzo 50A Prime) ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোন (Realme) আগামী ৩০ এপ্রিল লঞ্চ হবে বলে দাবি করেছেন এক টিপস্টার। এর সঙ্গে এটাও শোনা গিয়েছে যে দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন। রিয়েলমি সংস্থা সম্প্রতি ঘোষণা করেছে তাদের আসন্ন ফোনের বক্সে চার্জার থাকবে না। তবে অন্যান্য রিয়েলমি এবং নারজো প্রোডাক্টের ক্ষেত্রে বক্সের মধ্যে চার্জার থাকবে। ইন্দোনেশিয়ায় রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন লঞ্চ হয়েছে কিছুদিন আগেই। সেখানে দুটো স্টোরেজ কনফিগারেশনে ৪ জিবি স্ট্যান্ডার্ড র‍্যাম নিয়ে লঞ্চ হয়েছিল এই ফোন। তার থেকেই অনুমান করা হচ্ছে যে দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম। টিপস্টার পারস গগলানি দাবি করেছেন দুটো কালার অপশনে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি সংস্থা এখনও তাদের ফোন রিয়েলমি ৫০এ প্রাইমের ভারতে লঞ্চ প্রসঙ্গে কিছু ঘোষণা করেনি। এই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের কোনও স্পেসিফিকেশনও আনুষ্ঠানিক ভাবে জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ। শুধুমাত্র রিয়েলমি সংস্থা ঘোষণা করেছে যে ফোনের সঙ্গে বাক্সে চার্জার দেবে না তারা। তবে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন ইতিমধ্যেই ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। সেই ফোন অনুসারে বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন বলা হয়েছে এই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের।

  • রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোন পরিচালিত হতে পারে অ্যান্ড্রয়েড ১১ বেসড Realme UI R এডিশনের সাহায্যে।
  • এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে।
  • রিয়েলমি নারজো ৫০এ প্রাই ফোনে একটি অক্টা-কোর Unisoc T612 প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকতে পারে। এই স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার সমেত ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও মোনোক্রোম পোর্ট্রেট সেনসর থাকতে পারে এই ফোনে। আর থাকবে ম্যাক্রো সেনসর। সেলফি এবং ভিডিয়ো কলের জন্য এই ফোনে থাকবে ৮ মেগাপিক্সেলের এআই সেনসর।
  • রিয়েলমির এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে থাকবে ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট। ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকবে বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য।

আরও পড়ুন- Xiaomi 12 Pro 5G: ভারতে আসছে শাওমি ১২ প্রো ৫জি ফোন, কবে লঞ্চ?

আরও পড়ুন- Vivo X Fold: এই প্রথম ফোল্ডেবল ফোন নিয়ে এল ভিভো, ছোট-বড় মিলিয়ে দুই ডিসপ্লে, দাম ও ফিচার্স জেনে নিন