ভারতে মুক্তি পেয়েই সাড়া ফেলল রিয়েলমির নয়া ৫জি স্মার্টফোন X7 Max!

ভারতের বাজার ধরতে হাজির হয়েছে রিয়েলমির নয়া স্মার্টফোন Realme X7 Max 5G। এই প্রথমবারের জন্য বারতে বিক্রির জন্য প্রস্তুতি নিয়েছে। আপাতত এই ৫জি স্মার্টফোনটি ফ্লিপকার্টের পাশাপাশি রিয়েলমির ওয়েবসাইটে অর্ডার দিতে পারবেন। স্মার্টফোনটি ভারতের বাজারে ২৬,৯৯৯টাকা থেকে শুরু করে ২৯,৯৯৯ টাকা পর্যন্ত দাম করেছে। লঞ্চ অফার হিসেবে ভারতীয়রা আজ এই দুরন্ত স্মার্টফোনটি বিশেষ ছাড় দিয়ে কিনতে […]

ভারতে মুক্তি পেয়েই সাড়া ফেলল রিয়েলমির নয়া ৫জি স্মার্টফোন X7 Max!
রিয়েলমির নয়া ৫জি স্মার্টফোন X7 Max!
dipta das

|

Jun 04, 2021 | 7:04 PM

ভারতের বাজার ধরতে হাজির হয়েছে রিয়েলমির নয়া স্মার্টফোন Realme X7 Max 5G। এই প্রথমবারের জন্য বারতে বিক্রির জন্য প্রস্তুতি নিয়েছে। আপাতত এই ৫জি স্মার্টফোনটি ফ্লিপকার্টের পাশাপাশি রিয়েলমির ওয়েবসাইটে অর্ডার দিতে পারবেন। স্মার্টফোনটি ভারতের বাজারে ২৬,৯৯৯টাকা থেকে শুরু করে ২৯,৯৯৯ টাকা পর্যন্ত দাম করেছে। লঞ্চ অফার হিসেবে ভারতীয়রা আজ এই দুরন্ত স্মার্টফোনটি বিশেষ ছাড় দিয়ে কিনতে পারবেন বলে জানা গিয়েছে। যদি কারোর ওয়ানপ্লাস নর্ডের মতো স্মার্টফোন কেনার ইচ্ছে থাকে, তাহলে এক্স৭ ম্যাক্সের সঙ্গে রিয়েলমি ফোনটি কিনতে পারেন।

এই স্মার্টফোনে দুটি RAM ও আলাদা স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে। রিয়েলমির বেস মডেলটি ৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ নিয়ে দাম পড়বে প্রায় ২৬,৯৯৯ টাকা। ১২জিবি RAM ও ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ-সহ রিয়েলমি এক্স৭ ম্যাক্সের টপ মডেলটির দাম পড়বে ২৯,৯৯৯টাকা। তিনটি রঙের এই মডেলটি পাওয়া যাবে বাজারে। অ্যাস্ট্রোয়েড ব্ল্যাক, মার্কারি সিলভার ও মিল্কি ওয়ে- এই তিনটি রঙের স্মার্টফোনটি পাওয়া যাবে। শুক্রবার বেলা ১২টা থেকে এই দুর্দান্ত ফোনটি মিলছে ফ্লিপকার্ট ও সংস্থার ওয়েবসাইট থেকে।

আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, অবশেষে ভারতে লঞ্চ হল রিয়েলমির নতুন ৫জি স্মার্টফোন ‘এক্স৭ ম্যাক্স’

কী কী বৈশিষ্ট্য রয়েছে এতে…

রিয়েলমি এক্স৭ ম্যাক্সে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি ও সুপার অ্যামোলেড ডিসপ্লে-সহ ১০৮০x২৪০০ পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন, ২০.৯ অ্যাসপেক্ট রেসিয়ো, ১২০Hz রিফ্রেশ রেট, একটি ৩৬০ Hzটাচ স্যাপ্মেলিং রেট। ৪৫০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতাসম্পন্ন এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। একটিতে f/1.8 লেন্স, আরেকটিতে ৮ মেগাপিক্সলের আল্ট্রাওয়াইড শ্যুটার ও ২ মেগাপিক্সল ম্যাক্রো শ্যুটার সমন্বয় করা রয়েছে। এছাড়া স্মার্টফোনটি থেকে সেলফি ও ভিডিয়ো কলগুলির জন্য একটি ১৬ মেগাপিক্সলের সেলফি ক্যামেরা অন্তর্ভুক্ত করা রয়েছে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla