Redmi: ভারতে রেডমি ১০ (২০২২) ফোনের সঙ্গে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রাইম (২০২২) ফোন

গত মাসে একটি রিপোর্টে বলা হয়েছিল রেডমি ১০ (২০২২) ফোন তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। সেগুলি হল- ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Redmi: ভারতে রেডমি ১০ (২০২২) ফোনের সঙ্গে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রাইম (২০২২) ফোন
ভারতে রেডমি ১০ প্রাইম (২০২২) ফোন কবে লঞ্চ হতে পারে, তা জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 7:00 PM

ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রাইম (২০২২)। শোনা যাচ্ছে, রেডমি ১০ (২০২২) ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রাইম (২০২২)। যদিও কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি। রেডমি নোট ১০ প্রাইম (২০২২) ফোন সম্পর্কে বিশেষ কোনও স্পেসিফিকেশনও প্রকাশ্যে আসেনি। আগেই শোনা গিয়েছিল যে, রেডমি ১০ (২০২২) স্মার্টফোন সিরিজে দু’টি মডেল লঞ্চ হতে পারে। এবার শোনা গিয়েছে যে এই স্মার্টফোন সিরিজের ভ্যানিলা মডেল রেডমি ১০ (২০২২)- এর সঙ্গে লঞ্চ হতে পারে রেডমি ১০ প্রাই (২০২২)। একাধিক সার্টিফিকেশন সাইটে ইতিমধ্যেই এই দুই ফোনের বিশেষ করে ভ্যানিলা মডেলের নাম দেখা গিয়েছে। বলা হচ্ছে, চিনে সম্প্রতি রেডমি নোট ১১ ৪জি যে ফোন লঞ্চ হয়েছে গ্লোবাল মার্কেটে সেটাই রেডমি ১০ (২০২২) হিসেবে আসছে।

টিপস্টার Kacper Skrzypek দাবি, রেডমি সংস্থা তাদের রেডমি ১০ (২০২২) সিরিজের আর একটি ফোন নিয়ে কাজকর্ম করছে। এই নতুন ফোনকেই সম্ভবত রেডমি ১০ প্রাইম (২০২২) বলা হচ্ছে। এই ফোন যে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে সেই আভাসও দিয়েছেন ওই টিপস্টার। তবে কবে লঞ্চ হবে তা জানা যায়নি। অনুমান আগামী বছরেই হয়তো রেডমি ১০ (২০২২) সিরিজের এই প্রাইম মডেল লঞ্চ হবে। এই ফোনের কোনও স্পেসিফিকেশনও জানা যায়নি। সর্বোপরি শাওমির সাব-ব্র্যান্ড রেডমি কিংবা শাওমির তরফেও এই ফোন লঞ্চ প্রসঙ্গে আনুহশঠানিক ভাবে কোনও ঘোষণা করা হয়নি। তবে চিনে লঞ্চ হওয়া রেডমি নোট ১১ ৪জি ফোনই যে গ্লোবাল মার্কেট এবং ভারতে রেডমি ১০ সিরিজ হিসেবে আসতে চলেছে সেকথা বলছেন অনেকেই।

গত মাসে একটি রিপোর্টে বলা হয়েছিল রেডমি ১০ (২০২২) ফোন তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। সেগুলি হল- ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। নীল, ধূসর এবং সাদা রঙে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে শোনা গিয়েছে। এছাড়াও শোনা যাচ্ছে যে, এই ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসরের সঙ্গে ৮ এবং ২ মেগাপিক্সেলের একটি করে সেনসর থাকতে পারে। IMEI ডেটাবেসে রেডমি ১০ (২০২২) এবং রেডমি ১০ প্রাই (২০২২) ফোনের নাম দেখা গিয়েছে। সেখানে এই দুই ফোনের মডেল নম্বর যথাক্রমে ২১১২১১১৯SG এবং ২২০১১১১৯UY।

আরও পড়ুন- Samsung Galaxy A33: নতুন বছরে একাধিক স্যামসাং গ্যালাক্সি ফোনে থাকবে ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP67 রেটিং

আরও পড়ুন- Redmi Note 10S: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, দাম কত?